দু’চাচার পিটুনিতে ভাতিজার মৃত্যু : নেপথ্যে পরকিয়া দু’চাচার পিটুনিতে ভাতিজার মৃত্যু : নেপথ্যে পরকিয়া – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:০৪ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে পহেলা বৈশাখ উদযাপনে প্রস্তুতি সভা কমলগঞ্জে সরকারি যাকাত ফান্ডে যাকাত সংগ্রহ সংক্রান্ত মতবিনিময় কমলগঞ্জে চা শ্রমিক নারীর লাশ সৎকার থেকে উদ্ধার করে ময়নাতদন্তে  স্পেনের বার্সেলোনায় বিজনেস অ্যাসোসিয়েশনের ইফতার সম্পন্ন বড়লেখা সমাজসেবা অফিসের ‘সমাজকর্মী’ সুব্রত বিশ্বাসের পরলোকগমন : শোক প্রকাশ কুলাউড়ায় সোশ্যাল ইসলামী ব্যাংকের উপশাখার উদ্বোধন জুড়ী ট্র্যাজেডি : সোনিয়ার মৃত্যুতে বেঁচে রইলো না আর কেউ কুলাউড়ায় এনার ধাক্কায় দুমড়ে মুচড়ে গেছে সিএনজি চালিত অটোরিক্সা আত্রাইয়ে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত বড়লেখায় স্বাধীনতা দিবসে ২শ’ দুস্থ পরিবারে ইফতার ও খাদ্যসামগ্রী দিল বিজিবি

দু’চাচার পিটুনিতে ভাতিজার মৃত্যু : নেপথ্যে পরকিয়া

  • শুক্রবার, ৩১ মার্চ, ২০২৩

মৌলভীবাজার প্রতিনিধি :: প্রবাসী চাচা, এই সুযোগে দীর্ঘদিন চাচির প্রেমের হাবুডুবু খাচ্ছিলেন ভাতিজা। এই প্রেমের বিষয়টি প্রকাশ্যে আসতেই ভাতিজা রাজু মিয়াকে (২২) পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে চাচার বিরুদ্ধে। নিহত রাজু মিয়া মৌলভীবাজার সদর উপজেলার আপার কাগাবালার (সাতবাক) হাদিস মিয়ার ছেলে। পেশায় সিএনজি অটোরিকশা চালক ।

বৃহস্পতিবার (৩০ মার্চ) সকালে সিলেট এমএজি ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাজু মিয়ার মৃত্যু হয়।এই ঘটনায় নিহতের চাচা শাহ আলম (৩৬) ও জাকির হোসেন (৩৫) কে পুলিশ আটক করেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, দুবাই প্রবাসী শাহ আলম দেশে এসে জানতে পারেন তার স্ত্রীর সাথে পরকীয়া চলছিল ভাতিজা রাজুর। পরকীয়ার বিষয়টি টের পেয়ে গত বুধবার (২৯ মার্চ) দুপুরে শহর থেকে বাড়ি যাওয়ার পথে উপজেলার বিন্নিগ্রাম এলাকায় দুই চাচা মিলে রাজু মিয়াকে রড দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে গুরুতর আহত করে। স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে মৌলভীবাজার সদর হাসপাতাল এবং পরে অবস্থার অবনতি হলে সিলেট  ওসমানি হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার সকালে রাজু মিয়ার মৃত্যু হয়।

মৌলভীবাজার মডেল থানার ওসি হারুনুর রশিদ চৌধুরী বিষয়টি নিশ্চিত করে জানান, এই ঘটনায় নিহতের বাবা বাদি হয়ে মৌলভীবাজার মডেল থানার মামলা দয়ের করেছেন।

ঘটনার সাথে জড়িত  নিহতের চাচা শাহ আলম ও জাকির হোসেনকে পুলিশ আটক করেছে। তাদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্ত শেষে মৃতদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews