গরুর ধান খাওয়ার অপরাধে কান কাটা গেলো মালিকের !  গরুর ধান খাওয়ার অপরাধে কান কাটা গেলো মালিকের ! – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:২০ পূর্বাহ্ন
শিরোনাম :
বড়লেখার দক্ষিণভাগ ইউপি নির্বাচন স্থগিত ফেইসবুক চালু নিয়ে অনিশ্চয়তা! কুলাউড়ায় বিশেষ সতর্কতা জারি : অস্থায়ী সেনাক্যাম্প স্থাপন কুলাউড়ার জয়চন্ডীতে রাজু ফাউন্ডেশনের ত্রাণ উপহার বালাগঞ্জের বোয়ালজুর ইউপির উপ-নির্বাচন : চেয়ারম্যান প্রার্থীর উপর হামলার অভিযোগ হাকালুকি হাওর তীরের ৩ উপজেলার জনপ্রতিনিধিদের নিয়ে কুলাউড়ায় মতবিনিময় কমলগঞ্জে ওমান প্রবাসীর বাড়ির সীমানা প্রাচীর নির্মাণে বাঁধা নতুন ঘোষণা কোটা আন্দোলনকারীর, কাল সারাদেশ শাটডাউন রাজারহাটে ধর্মীয় নেতৃবৃন্দের দক্ষতা বৃদ্ধি বিষয়ক ৩ দিন ব্যাপী ওরিয়েন্টশন সভা কবি সঞ্জয় দেবনাথ ও মাহফুজ রিপনকে ভারতের কুমারঘাটে সম্মাননা প্রদান .

 গরুর ধান খাওয়ার অপরাধে কান কাটা গেলো মালিকের !

  • রবিবার, ২ এপ্রিল, ২০২৩

এইবেলা, কুলাউড়া  :: মৌলভীবাজারের কুলাউড়া উপজেলায় ধান খেতে ঢুকে গরু ধান খাওয়ার অপরাধে কান কাটা গেলো নগেন্দ্র ঘোষ (৭২) নামক বৃদ্ধ মালিকের। গুরুতর আহত অবস্থায় বৃদ্ধ ২দিন থেকে সিলেট ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

উপজেলার জয়চন্ডী ইউনিয়নের পুশাইনগর গ্রামে গত শুক্রবার ৩১ মার্চ এই ঘটনা ঘটে। এঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে মাক্কু মিয়া ও তার বাবা চান মিয়াকে (৬৪) পুলিশ গ্রেফতার করে জেলহাজতে প্রেরণ করেছে।

স্থানীয় লোকজন, মামলার এজাহার ও পুলিশ জানায়, নগেন্দ্র ঘোষের একটি গরু ধলিয়া বিলে প্রতিবেশী মাক্কু মিয়ার বোরো ধান খাওয়ার কারণে তিনি গরুটি আটকে রাখেন। খবর পেয়ে গরুর মালিক নগেন্দ্র ঘোষ গরু ছাড়িয়ে আনতে গেলে মাক্কু বাঁধা দেন। এ নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে মাক্কুসহ তার আত্মীয়স্বজনরা দা ও লাঠিসোঁটা নিয়ে নগেন্দ্র ঘোষের ওপর হামলা চালান। এ সময় হামলাকারীদের ধারালো দায়ের কোপে নগেন্দ্র কুমারের বাম কান কেটে ঝুলে যায়।

এ সময় নগেন্দ্র ঘোষের চিৎকার শুনে আশপাশের লোকজন ছুটে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। তাকে উদ্ধার করে প্রথমে কুলাউড়া হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে সিলেটে ওসমানী হাসপাতালে পাঠানো হয়।

ঘটনার রাতে নগেন্দ্র ঘোষের স্ত্রী অনিতা রানী ঘোষ বাদী হয়ে মাক্কুসহ ৪ জনের জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাতনামা আরও ২-৩ জনকে আসামি করে কুলাউড়া থানায় মামলা দায়ের করেন।

নরেন্দ্র কুমারের শারীরিক অবস্থার কথা জানতে চাইলে তার চাচতো ভাই অরবিন্দু ঘোষ জানান, ওসমানী হাসপাতালের চিকিৎসকরা তাকে ঢাকায় পাঠানোর পরামর্শ দিয়েছেন। তার কেটে যাওয়া কানটি ব্যান্ডেজ করে রাখা হয়েছে। এখনো জোড়া লাগানো সম্ভব হয়নি।

কুলাউড়া থানার অফিসার ইনচার্জ মো. আব্দুছ ছালেক জানান, আটক ২ জনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। অন্য আসামিরা পলাতক, তাদের গ্রেপ্তারে চেষ্টা চলছে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews