কুলাউড়ায় জুয়ার আসর থেকে ৮ জুয়াড়ি আটক কুলাউড়ায় জুয়ার আসর থেকে ৮ জুয়াড়ি আটক – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম :
বড়লেখার দক্ষিণভাগ ইউপি নির্বাচন স্থগিত ফেইসবুক চালু নিয়ে অনিশ্চয়তা! কুলাউড়ায় বিশেষ সতর্কতা জারি : অস্থায়ী সেনাক্যাম্প স্থাপন কুলাউড়ার জয়চন্ডীতে রাজু ফাউন্ডেশনের ত্রাণ উপহার বালাগঞ্জের বোয়ালজুর ইউপির উপ-নির্বাচন : চেয়ারম্যান প্রার্থীর উপর হামলার অভিযোগ হাকালুকি হাওর তীরের ৩ উপজেলার জনপ্রতিনিধিদের নিয়ে কুলাউড়ায় মতবিনিময় কমলগঞ্জে ওমান প্রবাসীর বাড়ির সীমানা প্রাচীর নির্মাণে বাঁধা নতুন ঘোষণা কোটা আন্দোলনকারীর, কাল সারাদেশ শাটডাউন রাজারহাটে ধর্মীয় নেতৃবৃন্দের দক্ষতা বৃদ্ধি বিষয়ক ৩ দিন ব্যাপী ওরিয়েন্টশন সভা কবি সঞ্জয় দেবনাথ ও মাহফুজ রিপনকে ভারতের কুমারঘাটে সম্মাননা প্রদান .

কুলাউড়ায় জুয়ার আসর থেকে ৮ জুয়াড়ি আটক

  • সোমবার, ৩ এপ্রিল, ২০২৩

এইবেলা, কুলাউড়া ::কুলাউড়া থানা পুলিশের বিশেষ অভিযানে জুয়ার আসর থেকে জুয়া খেলার সরঞ্জামসহ ৮ জুয়ারিকে ০৩ এপ্রিল সোমবার আটক করা হয়েছে। এসময় জুয়াড়িদের কাছ থেকে নগদ ২০ হাজার ৫০০ টাকা জব্দ করা হয়।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে মধ্য রাতে কুলাউড়া থানার এসআই আব্দুল আলীমসহ পুলিশের একটি দল কুলাউড়া থানার হাজীপুর ইউনিয়নের পাইকপাড়া বাজারস্থ জনৈক জামিল আহমদ চৌধুরী সাবুর গাড়ির গ্যারেজের ভেতর অভিযান চালিয়ে জামিল আহমদ চৌধুরী সাবু (৩২), তানু মিয়া (৪২), বাছিত মিয়া (৩৫), লায়েছ মিয়া (৫০), আলাল মিয়া (৪০), জনু মিয়া (৩৫), জিতু মিয়া (৪০), ও তারেক মিয়া (২৭) নামক ৮ জুয়াড়িকে আটক করে।

এসময় তাদের কাছ থেকে জুয়া খেলায় ব্যবহৃত বিভিন্ন রংয়ের ২০৮ টি তাস এবং নগদ ২০ হাজার ৫শ টাকা জব্দ করা হয়।

কুলাউড়া থানার অফিসার ইনচার্জ মো. আব্দুছ ছালেক জানান, এঘটনায় আটককৃত ব্যক্তিদের বিরুদ্ধে কুলাউড়া থানায় জুয়া আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews