কমলগঞ্জে একই এলাকা থেকে ৪ গরু চুরি কমলগঞ্জে একই এলাকা থেকে ৪ গরু চুরি – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২৫ মে ২০২৪, ০৭:০৭ পূর্বাহ্ন

কমলগঞ্জে একই এলাকা থেকে ৪ গরু চুরি

  • রবিবার, ৯ এপ্রিল, ২০২৩

কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি :: আসন্ন ঈদুল ফেতরকে সামনে রেখে মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলায় অপরাধ প্রবণতা বাড়তে শুরু করেছে। উপজেলার পতনঊষার ইউনিয়নে ১৫ দিনের ব্যবধানে ৪টি গরু ও শমশেরনগর শহীদ শামসু রোডে এক বাসার তালা ভেঙে নগদ অর্থসহ মালামাল চুরির ঘটনা ঘটেছে। এতে প্রায় ৫ লক্ষাধিক টাকার ক্ষতিগ্রস্ত হয়েছে। গত (৭ এপ্রিল) শুক্রবার দিবাগত রাতে পতনঊষার ইউনিয়নের শ্রীসূর্য্য গ্রাম থেকে ৩টি গরু ও শমশেরনগর বাজারের একটি বাসায় তালা ভেঙ্গে চুরি ও ২৫ মার্চ ধূপাটিলা গ্রাম থেকে ১টি গরু চুরির ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, গত শুক্রবার দিবাগত রাতে শ্রীসূর্য্য গ্রামের রুমু শীল, অরুন শীল ও তনু শীলের বাড়ি থেকে তিনটি দামা গরু চুরি হয়েছে। এর আগে ২৫ মার্চ রাতে ধূপাটিলা গ্রামের জারের আলীর একটি দামা গরু চুরি হয়েছে। বড় আকৃতির দামা গরুর এক একটির দাম ৬০ থেকে ৭০ হাজার টাকার মতো হবে। এসব গরু চুরি হওয়ায় গৃহস্তরা আর্থিকভাবে ব্যাপক ক্ষতিগ্রস্ত হয়েছেন।

জাবের আলী ও অরুন শীল বলেন, অনেক কষ্ট করে গরু লালন পালন করে বড় করেছি। গরু বিক্রি করে আর্থিক অস্বচ্ছলতা কাটিয়ে উঠতে চেয়েছিলাম। এরই মধ্যে ঘরের তালা ভেঙে চোরদল গরুগুলো চুরি করে নিয়ে যায়। এতে প্রায় সাড়ে ৩ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে। কমলগঞ্জের আব্দুর রাজ্জাক জানান, গত ২ এপ্রিল রাতে তার বাড়ির গৃহ থেকে ৩ হাজার টাকা মূল্যমানের ৪টি রাজ হাঁস চুরি হয়েছে। ঈদকে সামনে রেখে চোরদল সক্রিয় হয়ে উঠেছে এবং গরু, হাঁস-মুরগী, দোকানপাঠ চুরির প্রবণতা বেড়ে গেছে।

এদিকে গত শুক্রবার রাতে শমশেরনগর বাজারের এস কে দাস এর বাসার দরজার তালা ভেঙে আলমারী তছনছ করে নগদ ৬০ হাজার টাকা ও দেড় ভরি ওজনের স্বর্ণালংকার চুরি করেছ চোরচক্র। খবর পেয়ে শনিবার সকালে শমশেরনগর পুলিশ ফাঁড়ির এসআই সোহেল রানার নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেন।

শমশেরনগর পুলিশ ফাঁড়ির ইনচার্জ শামীম আকনজি বলেন, একটি চক্র মাঝে মধ্যে গরু চুরি করে। পুলিশ সতর্ক থাকলেও গ্রামের ভেতরে চুরি হয়ে যায়। অপরাধীদের সনাক্ত করার জোর কার্যক্রম চলছে। বাসা চুরির বিষয়েও তদন্তক্রমে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews