কমলগঞ্জে বাসার তালা ভেঙে দু:সাহসিক চুরি কমলগঞ্জে বাসার তালা ভেঙে দু:সাহসিক চুরি – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৩২ পূর্বাহ্ন
শিরোনাম :
বড়লেখার দক্ষিণভাগ ইউপি নির্বাচন স্থগিত ফেইসবুক চালু নিয়ে অনিশ্চয়তা! কুলাউড়ায় বিশেষ সতর্কতা জারি : অস্থায়ী সেনাক্যাম্প স্থাপন কুলাউড়ার জয়চন্ডীতে রাজু ফাউন্ডেশনের ত্রাণ উপহার বালাগঞ্জের বোয়ালজুর ইউপির উপ-নির্বাচন : চেয়ারম্যান প্রার্থীর উপর হামলার অভিযোগ হাকালুকি হাওর তীরের ৩ উপজেলার জনপ্রতিনিধিদের নিয়ে কুলাউড়ায় মতবিনিময় কমলগঞ্জে ওমান প্রবাসীর বাড়ির সীমানা প্রাচীর নির্মাণে বাঁধা নতুন ঘোষণা কোটা আন্দোলনকারীর, কাল সারাদেশ শাটডাউন রাজারহাটে ধর্মীয় নেতৃবৃন্দের দক্ষতা বৃদ্ধি বিষয়ক ৩ দিন ব্যাপী ওরিয়েন্টশন সভা কবি সঞ্জয় দেবনাথ ও মাহফুজ রিপনকে ভারতের কুমারঘাটে সম্মাননা প্রদান .

কমলগঞ্জে বাসার তালা ভেঙে দু:সাহসিক চুরি

  • রবিবার, ৯ এপ্রিল, ২০২৩

কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি :: মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার শমশেরনগর শহীদ শামসু রোডে এস কে দাস এর বাসার দরজার তালা ভেঙে আলমারী তছনছ করে নগদ ৬০ হাজার টাকা ও দেড় ভরি ওজনের স্বর্ণালংকার চুরি করেছ চোরচক্র। ঘটনাটি ঘটেছে শুক্রবার দিবাগত গভীর রাতে। ঘটনার খবর পেয়ে শনিবার সকালে শমশেরনগর পুলিশ ফাঁড়ির এসআই সোহেল রানার নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেন।

বাসার মালিক এস কে দাস বলেন, পরিবারসহ শুক্রবার দিবাগত গভীর রাতে বাসায় কেউ ছিলেন না। শনিনার সকালে তিনি বাসায় ফিরে দরজা তালা ভাঙা দেখে ভিতরে প্রবেশ করে সব কিছু তছনছসহ স্বর্ণালঙ্কার ও টাকা চুরির বিষয়টি বুঝতে পারেন।

শমশেরনগর পুলিশ ফাঁড়ির এসআই সোহেল রানা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনার তদন্ত চলছে। তদন্তক্রমে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews