কমলগঞ্জে সুবিধা বঞ্চিতদের মাঝে নগদ অর্থ বিতরণ কমলগঞ্জে সুবিধা বঞ্চিতদের মাঝে নগদ অর্থ বিতরণ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বুধবার, ২৯ মে ২০২৪, ০৫:১৭ পূর্বাহ্ন
শিরোনাম :
সানি খানের নিপূণ হাতে চিত্রগ্রহণ হচ্ছে ব্যাড গার্লস সিরিজ ‘আমি কষ্টকর ও অগোছালো জীবন চাইনা – প্রভা উপজেলা নির্বাচন, কমলগঞ্জে ভোট গ্রহণ কাল, বৈরী আবহাওয়ার মধ্যেও নির্বাচনের প্রস্তুুতি নদী ভাঙ্গনে বন্যা কবলিত কমলগঞ্জের বিভিন্ন এলাকা, ১০টি স্থান ঝুঁকিপূর্ণ দুদকে জি-সিরিজের বিরুদ্ধে অভিযোগ শিরোনামহীন ব্যান্ডের ফিলিস্তিনকে স্বাধীন রাষ্ট্রের স্বীকীত দিল স্পেন ও নরওয়ে ভারি বৃষ্টিপাত ও পাহাড়ী ঢলে প্লাবিত কুলাউড়ার বিভিন্ন এলাকা ব্যাড বয় হয়ে পর্দায় আসছেন সীমান্ত রেমালের তান্ডব : ১০ জনের মৃতু, ৩৫ হাজার ঘরবাড়ি বিধ্বস্ত, বিদ্যুৎহীন ২ কোটি ৩৫ লাখ গ্রাহক সাধারণ সম্পাদকের দায়ীত্ব ফিরে পেলেন ডিপজল

কমলগঞ্জে সুবিধা বঞ্চিতদের মাঝে নগদ অর্থ বিতরণ

  • মঙ্গলবার, ১৮ এপ্রিল, ২০২৩

কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি :: মৌলভীবাজারের কমলগঞ্জে জালালাবাদ এসোসিয়েশন অব ক্যালিফোর্নিয়ার উদ্যোগে অসহায় সুবিধাবঞ্চিত পরিবারের মধ্যে পবিত্র ঈদুল ফিতরের উপলক্ষে নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (১৮এপ্রিল) বেলা এগারোটায় উপজেলার ১নং রহিমপুর ইউনিয়নের দেবীপুর গ্রামের আব্দুল মতিন সিদ্দেক মিয়ার বাড়িতে ২শত অসহায় সুবিধাবঞ্চিত পরিবারের মাঝে নগদ অর্থ বিতরণ করা হয়।

সমাজ সেবক আব্দুল মতিন সিদ্দেক মিয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অসহায় সুবিধাবঞ্চিত মানুষের হাতে নগদ অর্থ তুলে দেন মুন্সিবাজার ইউনিয়নের স্বর্ণপদক প্রাপ্ত চেয়াম্যান ইফতেখার আহমেদ বদরুল। শুভেচ্ছা বক্তব্য রাখেন সমাজ সেবক(বিএনপি নেতা) মুইন ফারুক আহমেদ।

এসময় বিশেষ অতিথি ছিলেন স্থানীয় ইউপি সদস্য জুনেদ আহমদ খাঁন,বিশিষ্ট ব্যবসায়ী সামসুদ মিয়া প্রমুখ। এসময় উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আগত ২ শতাধিক অসহায় দুঃস্থ এবং সুবিধা বঞ্চিত হতদরিদ্র পরিবারের মাঝে ঈদ উপহার হিসেবে নগদ অর্থ বিতরণ করা হয়।

বক্তারা বলেন, আমেরিকা থেকে মিজানুর রহমান জমসেদ ও হক ময়নুল এর সার্বিক সহযোগীতায় জালালাবাদ এসোসিয়েশন অব ক্যালিফোর্নিয়ার উদ্যোগে অসহায় সুবিধাবঞ্চিত পরিবারের মধ্যে পবিত্র ঈদুল ফিতরের উপলক্ষে নগদ অর্থ বিতরণ করা হয়েছে। দেশের বাহিরে যারা এত পরিশ্রম করেও দেশের মানুষের কথা চিন্তা করে তারাইতো আমাদের সম্পদ। তাদের জন্য দোয়া রইলো। আল্লাহ যেন তাদের ভালো রাখেন।

উল্লেখ্য যে, জালালাবাদ এসোসিয়েশন অব ক্যালিফোর্নিয়ার একটি সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন এই প্রতিষ্ঠানটি দীর্ঘ সময় ধরে এলাকার বিভিন্ন সামাজিক সেবা মূলক কর্মকান্ডের মাধ্যমে কাজ করে আসছে। এরই ধারাবাহিকতায় পবিত্র ঈদুল ফিতরের উৎসব উদযাপনের জন্য এলাকার অসহায় দরিদ্র দুঃস্থ এবং সুবিধা বঞ্চিত হতদরিদ্র ২ শতাধিক পরিবারের মাঝে ঈদ উপহার নগদ অর্থ বিতরণ অনুষ্ঠিত হয়েছে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews