কুলাউড়ায় আন্তঃজেলা চোর চক্রের তিন সদস্য আটক কুলাউড়ায় আন্তঃজেলা চোর চক্রের তিন সদস্য আটক – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বুধবার, ২৯ মে ২০২৪, ০৬:১৯ পূর্বাহ্ন
শিরোনাম :
সানি খানের নিপূণ হাতে চিত্রগ্রহণ হচ্ছে ব্যাড গার্লস সিরিজ ‘আমি কষ্টকর ও অগোছালো জীবন চাইনা – প্রভা উপজেলা নির্বাচন, কমলগঞ্জে ভোট গ্রহণ কাল, বৈরী আবহাওয়ার মধ্যেও নির্বাচনের প্রস্তুুতি নদী ভাঙ্গনে বন্যা কবলিত কমলগঞ্জের বিভিন্ন এলাকা, ১০টি স্থান ঝুঁকিপূর্ণ দুদকে জি-সিরিজের বিরুদ্ধে অভিযোগ শিরোনামহীন ব্যান্ডের ফিলিস্তিনকে স্বাধীন রাষ্ট্রের স্বীকীত দিল স্পেন ও নরওয়ে ভারি বৃষ্টিপাত ও পাহাড়ী ঢলে প্লাবিত কুলাউড়ার বিভিন্ন এলাকা ব্যাড বয় হয়ে পর্দায় আসছেন সীমান্ত রেমালের তান্ডব : ১০ জনের মৃতু, ৩৫ হাজার ঘরবাড়ি বিধ্বস্ত, বিদ্যুৎহীন ২ কোটি ৩৫ লাখ গ্রাহক সাধারণ সম্পাদকের দায়ীত্ব ফিরে পেলেন ডিপজল

কুলাউড়ায় আন্তঃজেলা চোর চক্রের তিন সদস্য আটক

  • শনিবার, ৬ মে, ২০২৩

এইবেলা, কুলাউড়া ::

কুলাউড়ায় আন্তঃজেলা চোর চক্রের সক্রিয় তিন সদস্যকে আটক করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে চোরাই মোবাইলসহ চুরির সরঞ্জাম উদ্ধার করা হয়েছে। শনিবার (৬ মে) উপজেলার বিভিন্ন এলাকা থেকে তাদেরকে আটক করা হয়। আটককৃতরা হলেন, কুলাউড়া পৌরসভাস্থ জয়পাশা এলাকার হারুন মিয়ার ছেলে আবুল কালাম (২৪), একই এলাকার আব্দুল হান্নানের ছেলে আজাদ মিয়া (২৫) এবং জয়চন্ডী ইউনিয়নের গিয়াসনগর এলাকার ছরকুম আলীর ছেলে এনামুল হক জয় (২৪)।

পুলিশ জানায়, গত ৩ মে রাতে কুলাউড়া শহরের উত্তর কুলাউড়া এলাকার বাসিন্দা টিফন আহমদের বাসায় এক দুঃসাহসিক চুরি সংঘটিত হয়। এ সময় চোরেরা তার বাসা থেকে ২টি মোবাইল ফোন, কম্পিউটারের হার্ডডিস্ক, প্রিন্টার ও নগদ টাকাসহ সর্বমোট ১ লাখ ১৮ হাজার টাকার মালামাল চুরি করে নিয়ে যায়। এ ঘটনায় টিফন আহমদ বাদী হয়ে থানায় অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

মামলার পরপরই কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুছ ছালেকের নেতৃত্বে এসআই পরিমল চন্দ্র দাস ও এএসআই নাজমুল ইসলামসহ সঙ্গীয় ফোর্স এক অভিযান পরিচালনা করে অজ্ঞাতনামা চোরদের শনাক্ত করে চুরির ঘটনার সাথে জড়িত আবুল কালামকে গ্রেপ্তারসহ তার কাছ থেকে চোরাইকৃত নগদ ৩ হাজার টাকা উদ্ধার করেন।

পরবর্তীতে তার দেওয়া তথ্যমতে শনিবার (৬ মে) জয়পাশা ও গিয়াসনগর এলাকায় পৃথক অভিযান পরিচালনা করে চোর আজাদ মিয়া ও এনামুল হক জয়কে গ্রেপ্তার করে পুলিশ। পরে তাদের কাছ থেকে চোরাইকৃত ২টি মোবাইল ফোন উদ্ধারসহ চোরাই কাজে ব্যবহৃত একটি তালা কাঁটার যন্ত্র ও একটি লোহার শাবল উদ্ধার করে জব্দ করা হয়।

এ ব্যাপারে কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুছ ছালেক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আটককৃতদের শনিবার দুপুরে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। তাদের বিরুদ্ধে থানায় আরও একাধিক মামলা রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews