কুলাউড়া ইউনিয়ন বহুমুখী সমবায় সমিতির নির্বাচন সম্পন্ন কুলাউড়া ইউনিয়ন বহুমুখী সমবায় সমিতির নির্বাচন সম্পন্ন – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বুধবার, ২৯ মে ২০২৪, ০৫:২৮ পূর্বাহ্ন
শিরোনাম :
সানি খানের নিপূণ হাতে চিত্রগ্রহণ হচ্ছে ব্যাড গার্লস সিরিজ ‘আমি কষ্টকর ও অগোছালো জীবন চাইনা – প্রভা উপজেলা নির্বাচন, কমলগঞ্জে ভোট গ্রহণ কাল, বৈরী আবহাওয়ার মধ্যেও নির্বাচনের প্রস্তুুতি নদী ভাঙ্গনে বন্যা কবলিত কমলগঞ্জের বিভিন্ন এলাকা, ১০টি স্থান ঝুঁকিপূর্ণ দুদকে জি-সিরিজের বিরুদ্ধে অভিযোগ শিরোনামহীন ব্যান্ডের ফিলিস্তিনকে স্বাধীন রাষ্ট্রের স্বীকীত দিল স্পেন ও নরওয়ে ভারি বৃষ্টিপাত ও পাহাড়ী ঢলে প্লাবিত কুলাউড়ার বিভিন্ন এলাকা ব্যাড বয় হয়ে পর্দায় আসছেন সীমান্ত রেমালের তান্ডব : ১০ জনের মৃতু, ৩৫ হাজার ঘরবাড়ি বিধ্বস্ত, বিদ্যুৎহীন ২ কোটি ৩৫ লাখ গ্রাহক সাধারণ সম্পাদকের দায়ীত্ব ফিরে পেলেন ডিপজল

কুলাউড়া ইউনিয়ন বহুমুখী সমবায় সমিতির নির্বাচন সম্পন্ন

  • শনিবার, ৬ মে, ২০২৩

এইবেলা, কুলাউড়া :: কুলাউড়া ইউনিয়ন বহুমুখী সমবায় সমিতি লিমিটেডের নির্বাচন সম্পন্ন হয়েছে। শনিবার (0৬ মে) পৌর শহরের উছলাপাড়াস্থ লিটল স্টার একাডেমিতে সকাল ১০টা থেকে বিকাল ৩টা পর্যন্ত চলা এ নির্বাচনে ২৬২ জন ভোটারের মধ্যে ২০৭ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

নির্বাচনে সমিতির কার্যকরি কমিটির ৬ পদে ১২ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। এরমধ্যে মো. আবু তাহের ১২৬ ভোট পেয়ে সভাপতি ও সুফিয়ান আহমেদ ১১২ ভোট পেয়ে সাধারণ সম্পাদক নির্বাচিত হন। এ ছাড়া সহসভাপতি পদে তোফায়েল আহমদ ডালিম ১২৭ ভোট এবং সদস্য পদে মো. পংকি মিয়া ১১২, নিপার আহমদ ১১০ ও ইমরান হোসেন ১০৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

নির্বাচনে সভাপতি পদে মো. আজাদ মিয়া ৭৭ ভোট, সাধারণ সম্পাদক পদে মো. সফিক মিয়া আপিয়ান ৭১ ভোট ও জুবের খান ১৭ ভোট, সহসভাপতি মো. তাহির মিয়া ৭৩ ভোট এবং সদস্য পদে মো. পারভেজ রশীদ ৯২ ভোট ও সাজ্জাদুর রহমান সাজু ৫৬ ভোট পেয়ে পরাজিত হন।

দিনব্যাপী অনুষ্ঠিত এ নির্বাচন পরিচালনা করেন প্রধান নির্বাচন কমিশনার অবসরপ্রাপ্ত অধ্যক্ষ সৌম্য প্রদীপ ভট্টাচার্য্য সজল এবং সদস্য পৌর কাউন্সিলর জয়নাল আবেদীন বাচ্চু ও বরকত উল্লাহসহ ৩ সদস্যের নির্বাচন পরিচালনা কমিটি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews