১৫ ঘন্টা পর সিলেটের সাথে ট্রেন চলাচল ম্বাভাবিক! ১৫ ঘন্টা পর সিলেটের সাথে ট্রেন চলাচল ম্বাভাবিক! – এইবেলা
  1. admin@eibela.net : admin :
সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০১:১৬ অপরাহ্ন
শিরোনাম :
কুড়িগ্রামে সাপের কামড়ে প্রাণ গেলো কৃষকের   রাজারহাটে বাল্য বিবাহ বন্ধে লোকসংগীত ও পথ নাটক কুলাউড়া পৌরসভার ২য় মেধাবৃত্তি পরীক্ষার পুরস্কার বিতরণ বৃহত্তর সিলেট জেলা অনলাইন প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত কুলাউড়ায় ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত নারীর মৃত্যু নিহত ওসি মোস্তাফিজের স্মৃতিতে নির্মিত গোলঘর ‘প্রেরণা’র উদ্বোধন করলেন প্রতিমন্ত্রী শফিক চৌধুরী এমপি মনু নদীর চাতলাঘাটে আইন অমান্য করে বালু উত্তোলন : বিপর্যস্ত হচ্ছে পরিবেশ ২১ এর পরিবর্তে ২৮ এপ্রিল শিক্ষা প্রতিষ্ঠান যথারীতি খুলবে জুড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী-সেরা ষ্টল দাতা হাবিবুর আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা

১৫ ঘন্টা পর সিলেটের সাথে ট্রেন চলাচল ম্বাভাবিক!

  • শনিবার, ২০ মে, ২০২৩
কমলগঞ্জ (মৌলভীবাজার) ::  প্রায় ১৫ ঘন্টা পর সিলেটের সাথে সারাদেশের ট্রেন চলাচল স্বাভাবিক হয়েছে। শনিবার সন্ধ্যা ৭টা ৪০ মিনিটের সময় শায়েস্তাগঞ্জ থেকে সিলেটমুখী আন্তনগর পাহাড়িকা এক্সপ্রেস ট্রেন  ছেড়ে আসে।
ভানুগাছ রেল স্টেশন মাস্টার কবির আহমদ বলেন, শনিবার সন্ধ্যা ৭টা ৪০ মিনিটের সময় সিলেটের সাথে সারাদেশের ট্রেন চলাচল শুরু হয়েছে । এসময় সিলেটমুখী আন্ত:নগর পাহাড়িকা এক্সপ্রেস ট্রেন শায়েস্তাগঞ্জ থেকে ছেড়ে এসেছে।
এদিকে আজ ভোর ৫টায় কমলগঞ্জের লাউয়াছড়া জাতীয় উদ্যানের ভেতর চট্টগ্রাম থেকে সিলেটগামী আন্ত:নগর উদয়ন এক্সপ্রেস ট্রেনের ইঞ্জিনসহ ৩টি বগি লাইনচ্যুত হয়ে এই দুর্ঘটনা ঘটে। যার ফলে সিলেটের সঙ্গে সারা দেশের রেল যোগাযোগ বন্ধ রয়েছে। দুর্ঘটনার কারণে কালনী ট্রেনের যাত্রা বাতিল করা হয়ে। তবে গুরুতর আহত কেউ হয়নি, স্থানীয় হাসপাতালে কিছু যাত্রী প্রাথমিক চিকিৎসা নিয়েছেন বলে জানা গেছে।

বাংলাদেশ রেলওয়ে পূর্বাঞ্চলের রেলওয়ে পুলিশের এসআই ফখরুল ইসলাম বলেন, রাতে ঝড়ে লাউয়াছড়া উদ্যানের একটি বড় গাছ ভেঙে রেল লাইনের ওপরে পড়ে যায়। ভোর ৫টার দিকে গাছের সঙ্গে ধাক্কা লেগে ইঞ্জিন ও ২টি বগি লাইনচ্যুত হয়। এ সময় আমরা দ্রুত গতিতে দূর্ঘটনাকবলীত থাকা যাত্রীদের উদ্ধার করি।

তিনি আরও বলেন, ইঞ্জিনের পেছনের খাবার গাড়ি ও ১টি বগি যাত্রীরা শায়েস্তাগঞ্জ ও শ্রীমঙ্গলের স্টেশনে নেমে যাওয়ার কারণে যাত্রী সংখ্যা কম থাকায় কোন হতাহতের ঘটনা ঘটেনি।

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews