৪ ট্রেনের যাত্রা বাতিল ৪ ট্রেনের যাত্রা বাতিল – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২৫ মে ২০২৪, ০৭:৪৩ পূর্বাহ্ন

৪ ট্রেনের যাত্রা বাতিল

  • শনিবার, ২০ মে, ২০২৩

এইবেলা, কুলাউড়া :: মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলাধীন লাউয়াছড়া জাতীয় উদ্যানের ভেতর চট্টগ্রাম থেকে সিলেটগামী আন্তঃনগর উদয়ন এক্সপ্রেস ট্রেন লাইনচ্যুত হওয়ায় ৪ ট্রেনের যাত্রা বাতিল করা হয়েছে।

শনিবার (২০ মে) দুপুরে বিষয়টি নিশ্চিত করেন কুলাউড়া রেলস্টেশনের মাস্টার মো. রুমান আহমদ বলেন, ওই ৪ ট্রেনের টিকিট ফেরত দিয়ে তার টাকা নিতে যাত্রীদের জানানো হয়েছে।

তিনি বলেন, লাউয়াছড়ায় বগি লাইনচ্যুত হওয়ায় রেলওয়েতে শিডিউল বিপর্যয় দেখা দিয়েছে। রেলওয়ের ঢাকাগামী ও সিলেটগামী কালনী এক্সপ্রেস এবং জয়ন্তিকা এক্সপ্রেসের ৪টি যাত্রা বাতিল করেছে রেলওয়ে কর্তৃপক্ষ। ফলে ট্রেন ২টি ঢাকায় যাওয়া ও আসা মিলিয়ে ২ বার করে মোট ৪ বারের যাত্রা বাতিল হলো। শ্রীমঙ্গল থেকে পারাবত এক্সপ্রেস ট্রেনটি ঢাকার পথে চলাচল করবে।

উল্লেখ্য, আজ শনিবার ভোর ৪টা ৫০-এর দিকে লাউয়াছড়া জাতীয় উদ্যানের ভেতর ঝড়ে ট্রেন লাইনের ওপর গাছ উপরে পড়ে। এ সময় চট্টগ্রাম থেকে ছেড়ে আসা উদয়ন এক্সপ্রেস ট্রেনটি গাছের সঙ্গে ধাক্কা লেগে চলন্ত ইঞ্জিনটি লাইনচ্যুত হয়।

পরে ঘটনাস্থলে রেলওয়ে পুলিশ, কমলগঞ্জ থানাপুলিশ ও ফায়ার সার্ভিস পৌঁছে যাত্রীদের উদ্ধার করে। কুলাউড়া ও আখাউড়া থেকে উদ্ধারকারী ট্রেনটি ঘটনাস্থলে পৌঁছেছে। বর্তমানে ট্রেন উদ্ধার কাজ চলছে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews