কুলাউড়া উপজেলা সমিতি পর্তুগাল’র কমিটি গঠন কুলাউড়া উপজেলা সমিতি পর্তুগাল’র কমিটি গঠন – এইবেলা
  1. admin@eibela.net : admin :
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৯:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম :
ব্যাড বয় হয়ে পর্দায় আসছেন সীমান্ত রেমালের তান্ডব : ১০ জনের মৃতু, ৩৫ হাজার ঘরবাড়ি বিধ্বস্ত, বিদ্যুৎহীন ২ কোটি ৩৫ লাখ গ্রাহক সাধারণ সম্পাদকের দায়ীত্ব ফিরে পেলেন ডিপজল আত্রাইয়ের প্রতিটি বাজারে পাওয়া যাচ্ছে সুস্বাদু লিচু দামে চড়া ভালো অভিনেত্রী হয়ে একাকিত্বে জীবন কাটাতে চাইনি – প্রীতি জিনতা কুলাউড়ায় বিএনপির তিন নেতা কারাগারে কুলাউড়ার সীমান্তবর্তী শরীফপুরে ঝড়ে গাছ পড়ে ৩ সন্তানের জননীর মৃত‌্যু কুলাউড়ার সদপাশা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিদায় সংবর্ধনা কমলগঞ্জে মণিপুরি কমিউনিটি বেইজড ট্যুরিজম বিষয়ক মতবিনিময় ফুলবাড়ীর মানুষের দাবি বাংটুর ঘাটে ব্রিজ চাই

কুলাউড়া উপজেলা সমিতি পর্তুগাল’র কমিটি গঠন

  • সোমবার, ২৯ মে, ২০২৩

আবদুল আহাদ, কুলাউড়া ::

ইউরোপের দেশ পর্তুগালে “কুলাউড়া উপজেলা সমিতি পর্তুগাল” এর পূর্নাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। এ উপলক্ষে রোববার পর্তুগালের লিসবনে উপদেষ্ঠা পরিষদসহ সকলের সম্মিলিত সহযোগীতা ও যোগাযোগের মাধ্যমে এক আলোচনাসভা অনুষ্ঠিত হয়। এতে সর্বসম্মতিক্রমে সুমন আহমেদ সিদ্দিকীকে সভাপতি, মো: রনি আহমেদকে সাধারণ সম্পাদক এবং নোমান হোসাইনকে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করে ১০১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়। এ কমিটির ফলে দল-মত নির্বিশেষে বাংলাদেশী সকল কমিউনিটির সাথে কুলাউড়ার একটি সেতুবন্ধন তৈরী হচ্ছে।

কমিটির অন্যান্যরা হলেন, সিনিয়র সহ-সভাপতি সৈয়দ তানভীর মোজাম্মেল সোভন, সহ-সভাপতি ইকবাল হোসেন, খালেদ আহমেদ, হানিফ খান, মুহিবুর রহমান, কাওসার ইকবাল, ইমরান হোসেন, ফরিদ সিদ্দিকী, দোলাল আহমেদ, মুসা বকস, হাসান আহমেদ, ইমরান আহমেদ বজলু, রুবেল আহমেদ, জুয়েল আহমেদ, আলা উদ্দিন, সালেহ আহমেদ ও হাসান খান। সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম, সহ-সম্পাদক আব্দুল আহাদ চৌধুরী, ফুয়াদ আহমেদ, আমিরুল ইসলাম, মাহিন আহমেদ, সন্তুষ নাইড়ো, মামুন আহমেদ, মুজিবুর রহমান ও পিন্টু দাশ।

সিনিয়র সহ-সাংগঠনিক সম্পাদক কামরুল হাসান লিজু, সহ-সাংগঠনিক সম্পাদক আর জে রাজু, ইফতেখার আহমেদ চৌধুরী রাহী, খাইরুল ইসলাম জুবেল, রুহুল আহমেদ, বদরুল আমিন, সালাম আহমেদ ও রুবেল আহমেদ। কোষাধ্যক্ষ- খালেদুর রহমান তানজুল, সহ-কোষাধ্যক্ষ, মিনহাজ ইসলাম। প্রচারর সম্পাদক ওয়াদুদ অনিক, সহ-প্রচার সম্পাদক সুবিদ খান। সমাজকল্যাণ সম্পাদক আশরাফুল ইসলাম, সহ-সমাজকল্যাণ সম্পাদক শামীম উদ্দিন।

সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মুহিবুর রহমান, সহ-সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক তারেক আহমেদ, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক তানজিম উদ্দিন, সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক রাহি হোসাইন। তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মুজাহিদুল ইসলাম, সহ-তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আব্দুল খালিখ জায়েদ। ধর্ম বিষয়ক সম্পাদক সুমন আহমেদ, সহ-ধর্ম বিষয়ক সম্পাদক নাসির উদ্দিন।

ত্রাণ ও দূর্যোগ বিষয়ক সম্পাদক তানভির খান, সহ-ত্রাণ ও দূর্যোগ বিষয়ক সম্পাদক তারেক আবিদ। যুব ও ক্রীড়া সম্পাদক সানজিদ আহমেদ, সহ-যুব ও ক্রীড়া সম্পাদক নিজাম উদ্দিন। সাহিত্য ও প্রকাশনা সম্পাদক মামুন আহমেদ, সহ-সাহিত্য ও প্রকাশনা সম্পাদক সায়েম আহমেদ। শিক্ষা ও পাঠচক্র সম্পাদক রায়হান আহমেদ, সহ-শিক্ষা ও পাঠচক্র সম্পাদক রাজ শামসুল।

সম্মানিত সদস্যগন হলেন, পাখি মিয়া, আলমাস মিয়া, সুলেমান মিয়া, সুমন আহমেদ, ফখরুল ইসলাম, রুবেল আহমেদ-২, সুহেল আহমেদ, হোসাইন আহমদ, রহিম মিয়া, জায়েদ আহমেদ, জুয়েল আহমেদ, জীবন নাউড়ো, আমিন আলী, শাহীন আহমেদ, শাহীন আহমেদ-২, এমাদ তালুকদার, মুন্না আহমেদ, আনহর সাগর, রাজ্জাক, ইউসুফ আহমেদ, শাহাবুদ্দিন, মামুন আহমেদ, শাহ আলম, রাবেল হোসেন, সায়েম আহমেদ, মাহবুব আলম, মাহিন, মিনহাজ, কামরুল ইসলাম, রাবেল হোসেন-২, নাজিম উদ্দিন, জাবেদ আহমদ, ফরিদুর রহমান, সাকিব আহমেদ, আবেদ উদ্দিন ও রাসেদ ইসলাম।

এ বিষয়ে নব-নির্বাচিত সাংগঠনিক সম্পাদক নোমান হোসাইন মুঠোফোনে জানান, পর্তুগালের সরকারি আইনকানুন অনুসরণ করে উক্ত সংগঠনের সকল ধাপ সম্পন্ন করা হয়েছে। যা গতানুগতিক অন্যান্য সংগঠনের মধ্যে দেখা যায়না, ফলে কুলাউড়া উপজেলা সমিতি পর্তুগাল, সকল সাংগঠনিক রীতিনীতি মেনে সবাইকে নিয়ে ঐক্যবদ্ধ হয়ে দেশ ও মানুষের কল্যাণে কাজ করে যাবে।

এ বিষয়ে নব-নির্বাচিত সভাপতি সুমন আহমেদ সিদ্দিকী মুঠোফোনে জানান, দল-মত নির্বিশেষে বাংলাদেশী সকল কমিউনিটির সাথে কুলাউড়ার সেতুবন্ধন তৈরীর লক্ষ্যে এ কমিটি গঠন করা হয়েছে। এর মাধ্যমে নিজেদের আঞ্চলিকতার উন্নয়নের পাশাপশি উপজেলা, জেলা, তথা বাংলাদেশ থেকে আগত সকল প্রবাসীদের কল্যাণে কাজ করা হবে। এছাড়াও কমিউনিটিতে ঐক্যবদ্ধভাবে সামাজিক সাংস্কৃতিক ও ভ্রাতৃত্ব গড়ে তোলার জন্য কাজ করা হবে। তিনি কুলাউড়া উপজেলার সকল প্রবাসীকে সংগঠনের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেছেন।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews