কমলগঞ্জে এসএসসি পরীক্ষার্থী ছুরিকাঘাতের ঘটনায় আাটক ১ কমলগঞ্জে এসএসসি পরীক্ষার্থী ছুরিকাঘাতের ঘটনায় আাটক ১ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৯:৫৭ অপরাহ্ন
শিরোনাম :
হাকালুকি অর্ন্তভুক্ত হচ্ছে মৎস্য উন্নয়ন প্রকল্পে, অতিরিক্ত মহাপরিচালকের পরিদর্শন বড়লেখার হাজী সামছুল হক উচ্চ বিদ্যালয়ের এসএসসি উত্তীর্ণদের সংবর্ধনা প্রচারের আগেই আলোচনায় সেলিম রেজার ‘ব্যাড গার্লস’ ওয়েব সিরিজ  ফেইসবুক লাইভে এসে কুলাউড়ার পৌর মেয়রকে প্রাণনাশের হুমকি কুলাউড়ায় টিলাগাঁও স্কুলের প্রধান শিক্ষকের বিরুদ্ধে গাছ বিক্রির অভিযোগ বড়লেখায় ৩ বছরের সাজাপ্রাপ্ত আসামি চিহ্নিত মাদক ব্যবসায়ি ইয়াবাসহ গ্রেফতার বড়লেখায় জালালাবাদ গ্যাসের ভিজিলেন্স টিমের পরিদর্শন, অবৈধ সংযোগ বিচ্ছিন্ন কমলগঞ্জে ঐতিহাসিক চা-শ্রমিক হত্যা দিবসে র‌্যালী ও আলোচনা কমলগঞ্জে প্রতিপক্ষের হামলার শিকার আব্দুল মুমিন মিয়ার আশঙ্কাজনক বড়লেখায় এনসিসি ব্যাংকের উদ্যোগে স্কুল ব্যাংকিং ক্যাম্পেইন

কমলগঞ্জে এসএসসি পরীক্ষার্থী ছুরিকাঘাতের ঘটনায় আাটক ১

  • বৃহস্পতিবার, ১ জুন, ২০২৩

মলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি :: মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার শমশেরনরে এসএসসি পরীক্ষার্থী মো: ইউসুফ আলী (১৭) দুবৃত্তদের হাতে ছুরিকাঘাত করার ঘটনায় দায়েরকৃত মামলায় মোঃ মান্না আহমদ (১৮) নামে একজনকে থানা পুলিশ একজনকে আটক করেছে। আহত পরীক্ষার্থী ইউসুফ কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

গত রোববার এসএসসি পরীক্ষা শেষে শমশেরনগর এএটিএম বহুমুখী উচ্চ বিদ্যালয় কেন্দ্র থেকে বের হওয়ামাত্র তেলিবিল উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী মো: ইউসুফ আলী (১৭) কে দুর্বত্তরা ছুরিকাঘাত করে গুরুতর আহত করে। মারাত্মকভাবে আহত ইউসুফকে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এটিএম উচ্চ বিদ্যালয় ও তেলিবিল উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মধ্যে বিরোধকে কেন্দ্র করে এ ঘটনার সুত্রপাত বলে জানা গেছে।

উল্লেখ্য, গত রোববার দুপুরে শমশেরনগর বাজারে কালিমন্দিরের পাশে মেইনরোডে শত শত মানুষের চোখের সামনে এ ঘটনা ঘটে। আহত ইউসুফ (১৭) কুলাউড়া উপজেলার শরীফপুর ইউনিয়নের সঞ্জবপুর গ্রামের জহির উদ্দিনের ছেলে। সে চলতি বছর তেলিবিল উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষায় অংশগ্রহন করে। আহত মো. ইউসুফব আলীর বাবা জহির উদ্দিন এ ঘটনায় গত ২৯ মে কমলগঞ্জ থানায় ৫ জনের নাম উল্লেখ করে ও আরো ৭/৮ জন অজ্ঞাতনামাসহ একটি মামলা দায়ের করেন। এ মামলার তিন নং আসামি মোঃ মান্না আহমদ (১৮)কে পুলিশ আটক করে। দায়ের করা মামলা আসামিরা হলেন মোঃ শাহরিয়ার (১৮) মোঃ তানভির আহমদ (১৭), মোঃ মান্না আহমদ (১৮), শাকিল আহমদ (১৮) মোঃ ইফতি (২০)।

এই বিষয় শমশেরনগর পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা পরিদর্শক (তদন্ত) শামিম আকনজি বলেন, শমশেরনগরে এসএসসি পরীক্ষার্থী ছুরিকাঘাতের ঘটনায় কমলগঞ্জ থানায় একটি মামলা দায়ের করে। এ মামলায় এজাহারভূক্ত একজনকে আটক করা হয়েছ্ েএবয় বাকীদের আটক করার জন্য পুলিশ তৎপর রয়েছে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews