সুনামগঞ্জে পৃথক বজ্রপাতে ৩ জনের মৃত্যু সুনামগঞ্জে পৃথক বজ্রপাতে ৩ জনের মৃত্যু – এইবেলা
  1. admin@eibela.net : admin :
রবিবার, ২৬ মে ২০২৪, ০৭:০৫ অপরাহ্ন
শিরোনাম :
কুলাউড়ার সীমান্তবর্তী শরীফপুরে ঝড়ে গাছ পড়ে ৩ সন্তানের জননীর মৃত‌্যু কুলাউড়ার সদপাশা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিদায় সংবর্ধনা কমলগঞ্জে মণিপুরি কমিউনিটি বেইজড ট্যুরিজম বিষয়ক মতবিনিময় ফুলবাড়ীর মানুষের দাবি বাংটুর ঘাটে ব্রিজ চাই কমলগঞ্জ উপজেলা বিএনপি নেতা রানার স্বেচ্ছায় অব্যাহতি মায়ের ওড়নাকে শাড়ীতে রুপান্তর করলেন জেফার আজ আইপিএলের ফাইনাল, বৃষ্টির শঙ্কা জুড়ীতে মেডিকেল কলেজ ও হাসপাতালের স্থান নির্বাচন করার দাবি দ্রোহী আর সাম্যের কবি নজরুল বাঙালি মনীষার এক তুঙ্গীয় নিদর্শন ও দার্শনিক  উপজেলা নির্বাচন : আত্রাইয়ে নির্বাচনী সহিংসতায় আহত-৪, আটক-৮

সুনামগঞ্জে পৃথক বজ্রপাতে ৩ জনের মৃত্যু

  • শনিবার, ১৭ জুন, ২০২৩

সুনামগঞ্জ প্রতিনিধি :: সুনামগঞ্জের দিরাই ও বিশ্বম্ভরপুর উপজেলায় পৃথক বজ্রপাতে তিনজনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে একজন জেলে ও দুজন বালু শ্রমিক।

নিহতরা হলেন- দিরাই উপজেলার চরনারচর গ্রামের মো. আব্দুল মালেক (৪৫) এবং বিশ্বম্ভরপুর উপজেলার জয়নাল মিয়া (৪০) ও মো. সেলিম মিয়া (২৫)।

পুলিশ সূত্রে জানা যায়, শনিবার সকালে বিশ্বম্ভরপুর উপজেলার সলুকাবাদ এলাকায় দুই বালু শ্রমিক জয়নাল মিয়া ও মো. সেলিম মিয়া ধোপাজান নদীতে বালু উত্তোলনকালে বজ্রপাতে গুরুতর আহত হন। তাদের ঘটনাস্থল থেকে উদ্ধার করে সুনামগঞ্জ জেলা সদর হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তাদের মৃত্যু হয়। পরে হাসপাতালের চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা করে তাদের মৃত্যু নিশ্চিত করেন।

জয়নাল মিয়া মাঝেরটেক গ্রামের শিশু মিয়ার ছেলে এবং মো. সেলিম মিয়া জিনারপুর গ্রামের মো. ফরহাদ মিয়ার ছেলে।

ওসি মো. সাইফুল আলম মৃত্যুর সত্যতা নিশ্চিত করেছেন।

এদিকে দিরাই উপজেলার চরনারচর গ্রামের আব্দুল মালেক (৪৫) প্রতিদিনের মতো শনিবার সকালে হাওরে মাছ ধরতে যান। প্রচুর বৃষ্টিপাতের মধ্যে হঠাৎ বজ্রপাতে তার পুরো শরীর পুড়ে যায়। খবর পেয়ে স্বজনরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তিনি উপজেলার পশ্চিম দৌলতপুর গ্রামের মৃত আব্দুল লতিফের ছেলে।

ওসি কাজি মোক্তাদির হোসেন তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews