ফুলবাড়ীর নাওডাঙ্গায় প্রধানমন্ত্রীর ঈদ উপহার ভিজিএফ’র চাল বিতরণ সম্পন্ন ফুলবাড়ীর নাওডাঙ্গায় প্রধানমন্ত্রীর ঈদ উপহার ভিজিএফ’র চাল বিতরণ সম্পন্ন – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১২:০৯ পূর্বাহ্ন
শিরোনাম :
ফেঞ্চুগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী সাব্বির, জাহাঙ্গির ও ডালিয়া শ্রীমঙ্গল উপজেলা নির্বাচনে বিজয়ী ভানু লাল, রাজু দেব ও হাজেরা খাতুন উপজেলা নির্বাচন: কমলগঞ্জে বিজয়ী বুলবুল, ওহাব ও বিলকিস শ্রীমঙ্গল উপজেলা নির্বাচন : ৪ সহকারী প্রিসাইডিং অফিসারকে অব্যাহতি রাজনগরে অটোরিক্শায় চার্জ দিতে গিয়ে যুবকের মৃত্যু হবিগঞ্জে নির্বাচনে দায়িত্ব পালনকালে সহকারী প্রিসাইডিং অফিসারের মৃত্যু সানি খানের নিপূণ হাতে চিত্রগ্রহণ হচ্ছে ব্যাড গার্লস সিরিজ ‘আমি কষ্টকর ও অগোছালো জীবন চাইনা – প্রভা উপজেলা নির্বাচন, কমলগঞ্জে ভোট গ্রহণ কাল, বৈরী আবহাওয়ার মধ্যেও নির্বাচনের প্রস্তুুতি নদী ভাঙ্গনে বন্যা কবলিত কমলগঞ্জের বিভিন্ন এলাকা, ১০টি স্থান ঝুঁকিপূর্ণ

ফুলবাড়ীর নাওডাঙ্গায় প্রধানমন্ত্রীর ঈদ উপহার ভিজিএফ’র চাল বিতরণ সম্পন্ন

  • বৃহস্পতিবার, ২২ জুন, ২০২৩

রনবীর রায় রাজ, ফুলবাড়ী, (কুড়িগ্রাম) সংবাদদাতা ::  পবিত্র ঈদ উল-আজহা উপলক্ষে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ভিজিএফ কর্মসূচির আওতায় চাল বিতরণ গত ২১ জুন বুধবার,শুরু হয় এবং আজ ২২ জুন দ্বিতীয় দিন বৃহস্পতিবার বিকালে সুষ্ঠুভাবে তা সম্পন্ন হয়েছে।
উল্লেখ্য যে, নাওডাঙ্গা ইউনিয়নের ১,২,৩,৪,৫ নম্বর ওয়ার্ড প্রথম দিন এবং পর্যায়ক্রমে বাকী ৬,৭,৮,৯ নম্বর ওয়ার্ডে আজ এসব চাল বিতরণ করেন ইউপি চেয়ারম্যান ও সদস্য- সদস্যাগণ।
উপহারের এসব চাল পেয়ে খুশি উপকারভোগীরা। কয়েকজনের সাথে কথা হলে পশ্চিম ফুলমতি ৪ নম্বর ওয়ার্ডের বৃদ্ধা জরিনা বেগম বলেন, “সামনে ঈদ ১০ কেজি চাউল পাইলাম খুব ভালো হইল, এই সরকার জান আবার ক্ষমতায় আইসে, আমাগোর গরিবের চেয়ারম্যান হাছেন ভাইকে ধন্যবাদ।”
অপরদিকে ৫ নাম্বার ওয়ার্ডের জাহাঙ্গীর বলেন, “আমি গরিব মানুষ ঈদের আগে ১০ কেজি চাউল পাইয়া উপকার হইল কিন্তু বৃষ্টির কারণে কিছুটা ভোগান্তি হইছে আমার।”
দুপুরে নাওডাঙ্গা ইউনিয়ন পরিষদে চাল বিতরণ কার্যক্রম পরিদর্শন করেন উপজেলা নির্বাহী অফিসার সুমন দাস। এ সময় উপস্থিত ছিলেন সহকারি কমিশনার (ভুমি) মোছা. মলিহা খানম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সবুজ কুমার গুপ্ত, ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ ফজলুর রহমান ও ট্যাগ অফিসার হৃদয় কৃষ্ণ রায় ও নাওডাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: হাছেন আলী প্রমূখ।
নাওডাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাছেন আলী জানান, গত দুই দিনে শান্তিপূর্ণভাবে প্রধানমন্ত্রীর দেয়া ঈদ উপহার হিসাবে ১০ কেজি চাল ৫ হাজার গরীব দুস্থদের মাঝে বিতরণ সম্পূর্ণ করা হয়েছে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews