ছাতকে খালের পানিতে ডুবে ২ বোনের মৃত্যু ছাতকে খালের পানিতে ডুবে ২ বোনের মৃত্যু – এইবেলা
  1. admin@eibela.net : admin :
মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০২:২৪ অপরাহ্ন
শিরোনাম :
কুড়িগ্রামে ৯ উপজেলায় কৃষিতেই ১০৫ কোটি টাকা ক্ষতি সিলেটের কোম্পানীগঞ্জে খাসিয়াদের গুলিতে ২ বাংলাদেশি নিহত কমলগঞ্জে বিনামূল্যে চক্ষু শিবির অনুষ্ঠিত কুলাউড়ায় আশ্রয়ণের ঘর বরাদ্দের নামে অর্থ আত্মসাতে অভিযুক্ত ইউপি সদস্যের বিরুদ্ধে তদন্ত শুরু ব্যারিস্টার সুমনের সহযোগিতায় বাঁচার আকুতি প্রবাসে বন্দী যুবকের! সিলেটের বন্যাদুর্গত মানুষের পাশে মেডগ্লোবাল শিশু হত্যা মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার কোটা সংস্কারে আদালতের রায় না আসা পর্যন্ত কিছু করার নেই – প্রধানমন্ত্রী কমলগঞ্জে পূজা উদযাপন পরিষদের বৃক্ষরোপন কুড়িগ্রামে শিশুদের প্রতি সহিংসতা বন্ধে স্থানীয় স্টেক হোল্ডারদের সাথে সংলাপ

ছাতকে খালের পানিতে ডুবে ২ বোনের মৃত্যু

  • মঙ্গলবার, ২৭ জুন, ২০২৩

সুনামগঞ্জ প্রতিনিধি :: সুনামগঞ্জের ছাতকে খালের পানিতে ডুবে দুই বোনের মৃত্যু হয়েছে। আহত অবস্থায় অপর বোনকে ভর্তি করা হয়েছে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে।
অফাবৎঃরংবসবহঃ

সোমবার বিকালে উপজেলার উত্তর খুরমা ইউনিয়নের মৈশাপুর মুসলিমকোনা গ্রামে এ ঘটনা ঘটে। তারা ওই গ্রামের আবুল কালাম ময়নার কন্যা।

জানা যায়, বাড়ির সামনের রাস্তায় তিন বোন একসঙ্গে খেলা করছিল। পরিবারের লোকজন তাদের আর খোঁজখবর রাখেনি। বিকালে জনৈক একজন পথচারী রাস্তা দিয়ে যাওয়ার সময় খালের পানিতে একটি মেয়েকে ডুবতে দেখে তিনি চিৎকার দিলে আশ পাশের বাড়ির লোকজন সেখানে জড়ো হয় এবং এক এক করে ওই তিন কন্যা শিশুদের পানি থেকে উদ্ধার করে সন্ধ্যায় স্থানীয় কৈতক হাসপাতালে নেন। সন্ধ্যার পর সেখান থেকে তাদের সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়।

রাত ৮টায় হাসপাতালে পৌঁছার পর সেখানের কর্তব্যরত চিকিৎসক তাইয়্যেবা বেগম (৮) ও তানজিনা বেগমকে (৬) মৃত ঘোষণা করেন।

নিহত তাইয়্যেবা মৈশাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণি ও তানজিনা মৈশাপুর কাজী আরিয়ানা জিসান একাডেমির প্লের শিক্ষার্থী ছিল। এছাড়া তাদের বড় বোন, মৈশাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির শিক্ষার্থী তাসকিয়া বেগমকে (১০) হাসপাতালের আইসিইউ বিভাগে ভর্তি করা হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক বলে তার পরিবার সূত্র নিশ্চিত করেছে।

এ ব্যাপারে ছাতক থানার উপ-পরিদর্শক জাহাঙ্গীর এ ঘটনার সত্যতা নিশ্চিত করেন।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews