কুলাউড়ায় এক ইউপি সদস্যের বিরুদ্ধে অপপ্রচার চালানোর অভিযোগে সংবাদ সম্মেলন কুলাউড়ায় এক ইউপি সদস্যের বিরুদ্ধে অপপ্রচার চালানোর অভিযোগে সংবাদ সম্মেলন – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২৫ মে ২০২৪, ০৮:৩২ পূর্বাহ্ন

কুলাউড়ায় এক ইউপি সদস্যের বিরুদ্ধে অপপ্রচার চালানোর অভিযোগে সংবাদ সম্মেলন

  • রবিবার, ২ জুলাই, ২০২৩

এইবেলা, কুলাউড়া  :: মৌলভীবাজারে কুলাউড়া উপজেলায় ভূয়া ফেসবুক আইডি ব্যবহার করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ইউপি সদস্যের বিরুদ্ধে অপপ্রচারের অভিযোগ উঠেছে। স্থানীয় কিছু কুচক্রিমহল প্রায় মাসখানেক থেকে ৫টি ভূয়া ফেসবুক আইডি ব্যবহার করে সামাজিক যোগাযোগ মাধ্যমে তাকে ও তার পরিবারের সদস্যেদের হেয়প্রতিপন্ন করার জন্য মানহানিকর বক্তব্য উপস্থাপন করে আসছে।

এবিষয়ে হাজীপুর ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের সদস্য মো. গুলজার আহমদ কুলাউড়া থানায় লিখিত অভিযোগের পাশাপাশি গতকাল (২ জুলাই) রোববার দুপুরে এর প্রতিকার চেয়ে সংবাদ সম্মেলন করেন।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা কুদ্দুছ মিয়া, নছিরগঞ্জ বাজারের সাবেক সভাপতি ফারুক মিয়া, পীরেরবাজার বণিক কল্যাণ সমিতির সভাপতি নাহিদুল ইসলাম সুয়েব, কোষাধ্যক্ষ সুহেল আহমদ, ৯ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি আব্দুস সালাম ও মইনুল ইসলাম, আব্দুল মতিন প্রমুখ।

লিখিত বক্তব্যে ইউপি সদস্য গুলজার আহমদ বলেন, টানা ২বার মেম্বার নির্বাচিত হয়ে আমার উপর অর্পিত দায়িত্ব এবং এলাকার জনসাধারণের নানাবিধ বিষয়াদিসহ গ্রাম্য গণ্যমান্য ব্যক্তিদের নিয়ে সুষ্ঠু ও সুন্দরভাবে পরিচালনা করে আসছি। চুরি, ডাকাতিসহ এলাকায় যে কোন অন্যায়ের বিরুদ্ধে স্বোচ্ছার হওয়ায় একটি কুচক্রিমহল আমার বিরুদ্ধে উঠেপড়ে লেগেছে। আমার কার্যক্রমে ঈর্শ্বাম্বিত হয়ে তারা ৫টি ভূয়া ফেসবুক আইডি ‘হৃদয়ে বাংলাদেশ’, ‘নীল আকাশের তারা’, ‘আমরা সাতজন হাজীপুর ইউপি’, ‘ভাইরাল নিউজ কুলাউড়া’ ও ‘রজনপুরের মেসি কবির ভাই (কবির ভাই সমর্তক গুষ্টি)’ খুলে মানহানিকর নানা পোস্ট আপলোড করেছে। তারা ফেসবুক মাধ্যমের পাশাপাশি পুলিশ প্রশাসনের কাছে আমার বিরুদ্ধে ভূয়া অভিযোগ করছে।

তিনি আরও বলেন, দেশ-বিদেশে আমার আত্মীয় স্বজন, পরিচিত ব্যক্তিবর্গ ও শুভান্যুধায়ী ব্যক্তিগণ বিভ্রান্ত হচ্ছেন। এসব উদ্দেশ্য প্রণোদিত, মানহানিকর, মিথ্যা- বানোয়াট ভূয়া পোস্ট সামাজিকভাবে আমার হেয়প্রতিপন্ন ও মান-সম্মান ক্ষুন্ন করছে। এতে মানসিক ও শারীরিকভাবে চরম ক্ষতির সম্মুখীন হয়েছি। তাছাড়া ওই দুস্কৃতিকারীরা মৌলভীবাজারের পুলিশ সুপার বরাবর নাম ও স্বাক্ষরবিহীন একটি দরখাস্ত আমার বিরুদ্ধে প্রেরণ করেছে। এরপরও ফেসবুক পোস্টে আমাকে হুমকি ধামকী প্রদান করছে। বর্তমানে আমার জানমালের নিরাপত্তাহীনতায় ভূগছি। তিনি পুলিশ প্রশাসনের তদন্তের মাধ্যমে উল্লেখিত ভূয়া ফেসবুক আইডি ব্যবহারকারীদের দ্রুত খোঁজে বের করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews