সুনামগঞ্জে নৌকাডুবিতে তিন ভাই বোনের মৃত্যু সুনামগঞ্জে নৌকাডুবিতে তিন ভাই বোনের মৃত্যু – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৫:১২ পূর্বাহ্ন
শিরোনাম :
বড়লেখায় ঢলের পানিতে ডুবে স্কুলছাত্রীর মৃত্যু স্পেনে যুবলীগ কাতালোনিয়া শাখার উদ্যোগে ঈদ পুনর্মিলনী ও আলোচনা মৌলভীবাজারে বন্যার পানিতে ডুবে ২ জনের মৃত্যু কুলাউড়ায় বন্যা আশ্রয় কেন্দ্র পরিদর্শণ করলেন মৌলভীবাজারের জেলা প্রশাসক বড়লেখায় জেলা প্রশাসকের বন্যাদুর্গত এলাকা পরিদর্শন ও খাদ্যসামগ্রী বিতরণ সিলেটে ৮ জুলাই পর্যন্ত এইচএসসি পরীক্ষা স্থগিত কুলাউড়ায় লক্ষাধিক মানুষ পানি বন্দি, বাড়ছে পানি, বাড়ছে দুর্ভোগ! দুর্যোগ মোকাবেলায় বিশ্বে বাংলাদেশ রোলমডেল : দুর্যোগ ও ত্রাণ প্রতিমন্ত্রী হাকালুকি হাওরপারে বন্যার অবণতি-বড়লেখায় ২৫২ গ্রাম প্লাবিত, আশ্রয় কেন্দ্রে ২২০ পরিবার, লাখো মানুষ পানিবন্দি মৌলভীবাজারে বন্যা কবলিত ৪৩২ গ্রাম, পানিবন্দি প্রায় ২ লাখ মানুষ

সুনামগঞ্জে নৌকাডুবিতে তিন ভাই বোনের মৃত্যু

  • রবিবার, ২ জুলাই, ২০২৩

সুনামগঞ্জ প্রতিনিধি :: সুনামগঞ্জ সদর উপজেলার গোবিন্দপুর গ্রামে নৌকাডুবিতে তিন ভাই-বোনের মৃত্যু হয়েছে। রোববার দুপুর ২টার দিকে বন্যার পানি বাড়তে দেখে আতঙ্কিত ওই তিন শিশু একটি ভাঙা ডিঙ্গি নৌকা নিয়ে মহাসড়কের দিকে যাওয়ার সময় এ ঘটনা ঘটে।

মারা যাওয়া ব্যক্তিরা হলেন— গোবিন্দপুর গ্রামের সোহেল মিয়ার শিশু সন্তান ফারজানা (১৩), মারজানা (৮) ও রবিন (৪)।

স্থানীয় লক্ষণশ্রী ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল ওয়াদুদ জানান, নৌকা ডুবিতে তিন ভাই-বোনের মৃত্যু হয়েছে। এই ঘটনায় এলাকায় শোকাবহ পরিবেশ বিরাজ করছে।

স্থানীয়রা জানান, ভারি বর্ষণ ও পাহাড়ি ঢলে রোববার সুনামগঞ্জে বাড়তে থাকে পানি। এ সময় সুহেল মিয়া ও তার স্ত্রী পারিবারিক কাজে শান্তিগঞ্জ উপজেলা সদরে ছিলেন। পানি বাড়তে দেখে আতঙ্কিত হয়ে বাড়িতে অবস্থানরত চার ভাই-বোনের মধ্যে ছোট তিনজন একটি ভাঙা ডিঙি নৌকা নিয়ে সিলেট-সুনামগঞ্জ আঞ্চলিক মহাসড়কের দিকে যাত্রা করে। কিছু দূর যাওয়ার পর ভাঙা নৌকাটিতে পানি ঢুকে ডুবে যায়।

এ সময় ভাই-বোনদের চিৎকার শুনে বাড়িতে থাকা অপর ভাই প্রতিবেশীদের নিয়ে ঘটনাস্থল যান। খোঁজাখুঁজির পর সেখান থেকে তাদের মৃতদেহ উদ্ধার করেন তারা।#

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews