কুলাউড়ায় ইউপি মেম্বার ও যুবলীগ নেতাসহ ৩ জনের বিরুদ্ধে ধর্ষণ মামলা কুলাউড়ায় ইউপি মেম্বার ও যুবলীগ নেতাসহ ৩ জনের বিরুদ্ধে ধর্ষণ মামলা – এইবেলা
  1. admin@eibela.net : admin :
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১০:৪১ অপরাহ্ন
শিরোনাম :
কালবৈশাখী ঝড়ে লাউয়াছড়ায় গাছ পড়ে দুই ঘন্টা ট্রেন চলাচল বন্ধের পর চালু কুলাউড়ায় চাচা-ভাতিজা মুখোমুখি, চলছে বাকযুদ্ধ বড়লেখায় ক্ষুদে লেখক ইমা রচিত ‘আমার স্বপ্ন, আমার দেশ’ গ্রন্থের মোড়ক উন্মোচন রোটারী ক্লাব অব সিলেট মিডটাউনের বিভিন্ন প্রজেক্টের উদ্বোধন ও ঈদ পুনর্মিলনী কুলাউড়ায় একাধিক মামলার পলাতক আসামী শাওন পুলিশের ধরাছোঁয়ার বাইরে বড়লেখায় শিলাবৃষ্টিতে ক্ষতিগ্রস্থ ২০৭ পরিবারে প্রবাসি সংগঠনের ঢেউটিন বিতরণ কমলগঞ্জের মিরতিংগা চা বাগানে অবস্থান কর্মসূচি ও প্রতিবাদ কমলগঞ্জে কালবৈশাখী তাণ্ডবে শতাধিক বাড়িঘর বিধ্বস্ত; খোলা আকাশের নিচে অনেক পরিবার কুলাউড়ায় চা বাগান কেন্দ্রিক প্রচারণায় ব্যস্ত প্রার্থীরা কমলগঞ্জে মায়ের উপর অভিমান করে গলায় শাড়ি দিয়ে শিশুর আত্মহত্যা

কুলাউড়ায় ইউপি মেম্বার ও যুবলীগ নেতাসহ ৩ জনের বিরুদ্ধে ধর্ষণ মামলা

  • মঙ্গলবার, ৪ জুলাই, ২০২৩

ধর্ষণের ভিডিও ও ছবি ধারণ : ফেইসবুকে ছেড়ে দেয়ার হুমকি : ২ লাখ টাকা দাবি

এইবেলা, কুলাউড়া ::  মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার হাজীপুর ইউনিয়ন চেয়ারম্যান ওয়াদুদ বক্সের ভাই ইউনিয়ন যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক ছালিক বক্সের নেতৃত্বে এক নারীকে (৩৪) সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ উঠেছে।

ধর্ষণের পর ওই নারীর ভিডিও ও ছবি ধারণ করে দুই লাখ টাকা না দিলে সেটি সোশ্যাল মিডিয়ায় ভাইরালের হুমকি দেন বলেও ছালিক বক্স গংদের বিরুদ্ধে অভিযোগ উঠেছে। এ ঘটনায় ছালিক বক্সকে প্রধান আসামি করে ৩ জনের বিরুদ্ধে কুলাউড়া থানায় একটি ধর্ষণ মামলা হলেও এখন পর্যন্ত কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

মামলায় ভুইগাঁওয়ের মোস্তফা বক্সের ছেলে ছালিক বক্স (৪০) ছাড়াও আসামি করা হয়েছে। এছাড়াও মানগাঁও গ্রামের মৃত আব্দুল বারীর ছেলে হাসানুল বারী সানী (৩৫) ও সোনাপুর গ্রামের মৃত তারা মিয়ার ছেলে স্থানীয় ইউপি সদস্য মো. সাইফুর রহমানকে (৩২) আসামী করা হয় মামলায়।

পুলিশ ও মামলার এজাহার সূত্রে জানা যায়, ঈদের দিন মৌলভীবাজার শহরের এক নারী কুলাউড়া উপজেলার হাজীপুর ইউনিয়নের পাইকপাড়া বাজারে এক আত্মীয়ের বাসায় বেড়াতে যান। বাসায় ওই নারীকে রেখে ব্যবসায়ী আত্মীয় বাজারে তার দোকানে যান। রাতে ওই নারী বাসায় একা থাকার সুযোগ নিয়ে ছালিক বক্স সহযোগীদের নিয়ে দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে। ওই সময় তারা ওই নারীকে পালাক্রমে ধর্ষণ করে পালিয়ে যায়।

মামলার এজাহার সূত্রে আরও জানা যায়, আসামিরা ওই নারীর বিবস্ত্র ছবি ও ভিডিও ধারণ করেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে এগুলো ছড়িয়ে না দেওয়ার শর্তে ২ লাখ দাবি করেন তারা। পরে ৫০ হাজার টাকা দেন ওই নারীর আত্মীয়।

কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুস ছালেক এ বিষয়ে বলেন, মামলার আসামিদের ধরতে অভিযান অব্যাহত রেখেছে কুলাউড়া থানা-পুলিশ। এই নারীকে মেডিকেল পরীক্ষার জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে নেওয়া হয়েছে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews