কুলাউড়ায় এসএসসি ‘৯৪ ব্যাচের পুনর্মিলনী কুলাউড়ায় এসএসসি ‘৯৪ ব্যাচের পুনর্মিলনী – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২৫ মে ২০২৪, ০৭:৫৮ পূর্বাহ্ন

কুলাউড়ায় এসএসসি ‘৯৪ ব্যাচের পুনর্মিলনী

  • রবিবার, ৯ জুলাই, ২০২৩

এইবেলা, কুলাউড়া :: ‘আমরা দৃঢ় হতে চাই ঐক্যের বন্ধনে’ এই স্লোগানকে হৃদয়ে ধারণ করে কুলাউড়া উপজেলার এসএসসি ‘৯৪ ব্যাচের আহবায়ক কমিটি গঠিত হয় গত ৭ জুলাই শুক্রবার। বন্ধু মো. ছাদিকুর রহমানের বাসায় সন্ধ্যায় অনুষ্ঠিত ঈদ পরবর্তী এক পুনর্মিলনীতে এই আহবায়ক কমিটি গঠন করা হয়।

পুনর্মিলনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এসএসসি ১৯৯৪ ব্যাচের বন্ধু এস আর মজুমদার নাহিদ, নাসির জামান খান জাকি, নুরুল ইসলাম খান বাবলা, শফিকুল ইসলাম জায়েদ, সামছুর রহমান সমছু, মো. শাহীন আহমদ, হাসান আহমদ, শামীম আহমেদ, শাহীন আহমেদ, মাছুম আহমেদ, সঞ্জয় দেবনাথ প্রমুখ।

এ ছাড়াও মুঠোফোনে পুনর্মিলনী অনুষ্ঠানে যুক্ত ছিলেন বন্ধু আহমেদ কবীর রাসেল, আহসানুজ্জামান রাসেল, আব্দুল্লাহ আল মামুন বুলবুল, তোফায়েল আহমেদ ডালিম, নিপার আহমেদ, নাজমুল হোসেন, নীলকান্ত দেবনাথ, স্পেন থেকে বন্ধু মাছুম করিম টিটু।

বন্ধুদের নিজস্ব অনুভূতির দায় থেকে এবং মিলিত হবার দৃঢ় প্রয়াসে গঠিত কুলাউড়া উপজেলার এসএসসি ‘৯৪ ব্যাচের কমিটির বন্ধুরা হলেন আহবায়ক সঞ্জয় দেবনাথ, সদস্য সচিব মো. ছাদিকুর রহমান, সদস্য নাসির জামান খান জাকি, সামছুর রহমান সমছু, নুরুল ইসলাম খান বাবলা। পুনর্মিলন অনুষ্ঠানে শিক্ষাজীবনের শ্রদ্ধাভাজন শিক্ষকদের গভীর শ্রদ্ধার সাথে স্মরণ করেন এসএসসি’৯৪ ব্যাচের বন্ধুরা।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews