বন্ধুর সঙ্গে ঘুরতে গিয়ে গণধর্ষণের শিকার তরুণী বন্ধুর সঙ্গে ঘুরতে গিয়ে গণধর্ষণের শিকার তরুণী – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২৫ মে ২০২৪, ০৭:৩১ পূর্বাহ্ন

বন্ধুর সঙ্গে ঘুরতে গিয়ে গণধর্ষণের শিকার তরুণী

  • রবিবার, ২৩ জুলাই, ২০২৩

নওগাঁ প্রতিনিধি :: নওগাঁর পত্নীতলা উপজেলার প্রত্নতাত্ত্বিক নিদর্শন সম্বলিত ঐতিহাসিক দিবর দীঘির দিব্যক জয়স্তম্ভ এলাকায় বন্ধুর সঙ্গে বেড়াতে গিয়ে এক তরুণী (১৮) গণধর্ষণের শিকার হয়েছেন । এ ঘটনায় অভিযুক্ত দু’যুবককে গ্রেফতারের পর রোববার দুপুরে কারাগারে পাঠানো হয়েছে।

কারাগারে পাঠানো দুই যুবক হলেন- পত্নীতলা উপজেলার দিবর গ্রামের কামরুজ্জামান (৩৫) ও ধামইরহাট উপজেলার খেড়শুকনা গ্রামের আসাদুল ইসলাম (৩০)। ২৫০ শয্যাবিশিষ্ট নওগাঁ জেনারেল হাসপাতালে ওই তরুণীর স্বাস্থ্য পরীক্ষা সম্পন্ন হয়েছে।

মামলার এজাহার ও থানা পুলিশ সূত্রে জানা যায়, ওই তরুণী পত্নীতলা উপজেলার নজিপুর ইউনিয়নের বাসিন্দা। তিনি স্থানীয় একটি কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী। শনিবার দুপুরে ওই তরুণী তার এক ছেলে বন্ধুর সঙ্গে ঐতিহাসিক দিবর দীঘি দেখতে যান। বিকাল ৩টার দিকে ওই তরুণী ও তার বন্ধু দিবর দীঘি সংলগ্ন সামাজিক বনায়ন এলাকায় ঘুরছিলেন। নিরবিলি পরিবেশ পেয়ে স্থানীয় দু’ যুবক মেয়েটির বন্ধুকে মারধর করেন। এরপর তারা মেয়েটিকে পাশের একটি আমবাগানের নির্জন জায়গায় নিয়ে গিয়ে পর্যায়ক্রমে ধর্ষণ করে পালিয়ে যাওয়ার সময় স্থানীয় লোকজন তাদের আটক করেন।

পরে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে দিবর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রাহাত জামান বিষয়টি থানা পুলিশকে জানান। পুলিশ এসে তাদের আটক করে থানায় নিয়ে যায়। শনিবার রাতেই ভুক্তভোগী তরুণী বাদী হয়ে আটক দুই যুবকের বিরুদ্ধে থানায় মামলা করেন। রোববার দুপুরে গ্রেফতার দু’যুবককে আদালতে হাজির করা হয়। পরে আদালতের নির্দেশে তাদের কারাগারে পাঠানো হয়।

এ বিষয়ে পত্নীতলা থানার ওসি পলাশ চন্দ্র দেব বলেন, ধর্ষণের ওই ঘটনার সঙ্গে যে দুই যুবক জড়িত ছিল তাদের দু’জনকেই গ্রেফতার করা হয়েছে। নওগাঁ জেনারেল হাসপাতালে ভুক্তভোগী ওই তরুণীর স্বাস্থ্য পরীক্ষা সম্পন্ন হয়েছে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews