চোখে-মুখে মরিচের গুঁড়া ছিটিয়ে হত্যা করা হয় রুবেল আহমদকে চোখে-মুখে মরিচের গুঁড়া ছিটিয়ে হত্যা করা হয় রুবেল আহমদকে – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:০৩ পূর্বাহ্ন
শিরোনাম :
বড়লেখার দক্ষিণভাগ ইউপি নির্বাচন স্থগিত ফেইসবুক চালু নিয়ে অনিশ্চয়তা! কুলাউড়ায় বিশেষ সতর্কতা জারি : অস্থায়ী সেনাক্যাম্প স্থাপন কুলাউড়ার জয়চন্ডীতে রাজু ফাউন্ডেশনের ত্রাণ উপহার বালাগঞ্জের বোয়ালজুর ইউপির উপ-নির্বাচন : চেয়ারম্যান প্রার্থীর উপর হামলার অভিযোগ হাকালুকি হাওর তীরের ৩ উপজেলার জনপ্রতিনিধিদের নিয়ে কুলাউড়ায় মতবিনিময় কমলগঞ্জে ওমান প্রবাসীর বাড়ির সীমানা প্রাচীর নির্মাণে বাঁধা নতুন ঘোষণা কোটা আন্দোলনকারীর, কাল সারাদেশ শাটডাউন রাজারহাটে ধর্মীয় নেতৃবৃন্দের দক্ষতা বৃদ্ধি বিষয়ক ৩ দিন ব্যাপী ওরিয়েন্টশন সভা কবি সঞ্জয় দেবনাথ ও মাহফুজ রিপনকে ভারতের কুমারঘাটে সম্মাননা প্রদান .

চোখে-মুখে মরিচের গুঁড়া ছিটিয়ে হত্যা করা হয় রুবেল আহমদকে

  • সোমবার, ২৪ জুলাই, ২০২৩

এইবেলা, কুলাউড়া :: মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার কর্মধা ইউনিয়নে ২৩ জুলাই রোববার রাত আনুমানিক ১১টায় শ্বশুর বাড়ী কুপিয়ে হত্যা করেছে জামাই রুবেল আহমেদ (৩২) কে। জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে এই হামলা চালানো হয়। নিহত জামাইর বাড়ী উপজেলার রাউৎগাঁও ইউনিয়নে মনরাজ গ্রামের সাবেক মেম্বার ওহাব মিয়ার ছেলে।

নিহত রুবেল আহমদের পরিবারের দাবি, কর্মধা ইউনিয়নে পূর্ব কর্মধা গ্রামের রুবেল আহমদের শ্বশুড় মবু মিয়া ও চাচা শ্বশুর মান্নান মিয়ার মধ্যে জমিজমা নিয়ে দীর্ঘদিন বিরোধ চলে আসছে। এনিয়ে ইউনিয়নের চেয়ারম্যানসহ একাধিকবার শালিস বৈঠকও হয়েছে। কিন্তু কোন সুরাহা হয়নি। এই বিরোধের জের ধরে রোববার রাতে স্থানীয় রবিরবাজারে দু’পক্ষে সংঘর্ষ হয়। এরপর রুবেল মিয়া শ্বশুরবাড়ি যান। সেখানে যাওয়ার পর চাচা শ্বশুর মান্নান মিয়া ও তার ছেলে আজাদ মিয়ার নেতৃত্বে হামলা চালানো হয় জামাই রুবেল মিয়ার উপর। হামলাকারীরা প্রথমে তার চোখে-মুখে মরিচের গুঁড়া ছিটিয়ে দেয়। পরে কুপিয়ে মারাত্মক জখম ফেলে চলে যায়। আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে কুলাউড়া হাসপাতালে নিয়ে এল কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে কুলাউড়া থানা পুলিশ হাসপাতাল থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। ময়নাতদন্তের জন্য লাশ মৌলভীবাজার মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন বলে জানান কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রতন দেব নাথ। ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews