বড়লেখায় অজ্ঞাত দুর্বৃত্তের হামলায় লন্ডন প্রবাসী আহত বড়লেখায় অজ্ঞাত দুর্বৃত্তের হামলায় লন্ডন প্রবাসী আহত – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২২ জুন ২০২৪, ০৭:৫৩ অপরাহ্ন
শিরোনাম :
ত্রাণ বিতরণে অনিয়ম হলে কঠোর ব্যবস্থা : ইউএনও, বড়লেখা কুলাউড়ায় পানীবন্দি মানুষদের মাঝে জামায়াতের উপহার! কুলাউড়ায় ৫ ইউনিয়নে বন্যার্তদের মাঝে খাদ্য সহায়তা প্রদান কুলাউড়ায় রেললাইনে পানি, ট্রেন চলাচলে নতুৃৃন নির্দেশনা বড়লেখায় আশ্রয়কেন্দ্রে ছুটছে দুর্গতরা, ত্রাণের জন্য হাহাকার বড়লেখায় ৭ হাজার গ্রাহকের সংযোগ বিচ্ছিন্ন, পানিবন্দী মানুষের চরম ভোগান্তি বড়লেখায় ঢলের পানিতে ডুবে স্কুলছাত্রীর মৃত্যু স্পেনে যুবলীগ কাতালোনিয়া শাখার উদ্যোগে ঈদ পুনর্মিলনী ও আলোচনা মৌলভীবাজারে বন্যার পানিতে ডুবে ২ জনের মৃত্যু কুলাউড়ায় বন্যা আশ্রয় কেন্দ্র পরিদর্শণ করলেন মৌলভীবাজারের জেলা প্রশাসক

বড়লেখায় অজ্ঞাত দুর্বৃত্তের হামলায় লন্ডন প্রবাসী আহত

  • শনিবার, ৫ আগস্ট, ২০২৩

বড়লেখা প্রতিনিধি:

বড়লেখা পৌরশহরের এফ.আর মহিউস সুন্নাহ (মাদ্রাসা) একাডেমির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও বড়লেখা ফাউন্ডেশন ইউ.কে (চ্যারিটি নং-১১৯১৫৯৩) এর উপদেষ্ঠা লন্ডন প্রবাসী সমাজসেবক ফায়েজ মোহাম্মদ রহমানকে (৬৬) দুর্বৃত্তরা হত্যার চেষ্টা চালিয়েছে। শনিবার ভোর সাড়ে চারটার দিকে ফজরের নামাজ আদায় করতে নিজ বাসা থেকে বেরুতেই মুখোশধারী দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে তার উপর অতর্কিত হামলা চালায়। তার আর্তচিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে গিয়ে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছেন। এব্যাপারে থানায় মামলার প্রস্তুতি চলছে।

হাসপাতালে চিকিৎসাধীন আহত ফায়েজ মোহাম্মদ রহমান (ফয়জুর রহমান) জানান, পৌরশহরের বাসভবন সংলগ্ন বিল্ডিংয়ে কয়েক বছর আগে তিনি ‘এফ.আর মহিউস সুন্নাহ একাডেমি’ নামে একটি আবাসিক মাদ্রাসা প্রতিষ্ঠা করেছেন। তিনি এই মাদ্রাসার প্রতিষ্ঠাতা চেয়ারম্যান। লন্ডন প্রবাসী হলেও মাদ্রাসা তত্তাবধানের জন্য বছরের বেশির সময় তিনি দেশে অবস্থান করেন। শনিবার ভোরে ফজরের নামাজ আদায় করতে মসজিদের উদ্দেশ্যে নিজ বাসা থেকে বের হন। বাসার সিঁড়ি নামার সময় মুখোশধারী দুর্বৃত্ত ধারালো অস্ত্র দিয়ে অতর্কিতভাবে তার মাথায় আঘাত করে। মাথা নিচু করায় অস্ত্রের আঘাতে ঘাড়ে, বাম হাতের উপরে, মুখে ও বুকে রক্তাক্ত জখম হয়। তার চিৎকারে মাদ্রাসার শিক্ষক ও মুসল্লিরা তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। তিনি দাবী করেন সম্পত্তি নিয়ে পূর্ব-বিরোধের জেরেই প্রতিপক্ষ হত্যার উদ্দেশ্যে তার উপর এই হামলা চালিয়েছে। ভাগ্যক্রমে তিনি বেঁচে গেছেন। বিষয়টি তিনি থানা পুলিশকে অবহিত করেছেন এবং মামলার প্রস্তুতি নিচ্ছেন।

বড়লেখা থানার ওসি মো. ইয়ারদৌস হাসান জানান, খবর পেয়ে সকালেই হাসপাতালে পুলিশ পাঠিয়ে চিকিৎসাধীন আহত ফায়েজ মোহাম্মদ রহমানের খোঁজ খবর নিয়েছেন। লিখিত অভিযোগ দিলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নিবেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews