বড়লেখায় অজ্ঞাত দুর্বৃত্তের হামলায় লন্ডন প্রবাসী আহত বড়লেখায় অজ্ঞাত দুর্বৃত্তের হামলায় লন্ডন প্রবাসী আহত – এইবেলা
  1. admin@eibela.net : admin :
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৬:৪৪ অপরাহ্ন
শিরোনাম :
কুলাউড়া শাহ্জালাল আইডিয়াল স্কুল এন্ড কলেজের উপাধ্যক্ষের বিদায়ী অনুষ্ঠান ও পুরস্কার বিতরণ আত্রাইয়ে তিন দিনব্যাপী কৃষি প্রযুক্তি মেলার উদ্বোধন কুলাউড়ায় ইউনিয়ন ওয়াটসান কমিটির ওয়াশ বিষয়ক ওরিয়েন্টেশন মৌলভীবাজারে আগর-আতর শিল্পের সম্ভাবনা ও চ্যালেঞ্জ শীর্ষক সেমিনার-উৎপাদন ও রপ্তানির জটিলতা নিরসনের দাবি ওসমানীনগরে লক্ষ টাকার চেয়ারম্যান কাপ ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন কালবৈশাখী ঝড়ে লাউয়াছড়ায় গাছ পড়ে দুই ঘন্টা ট্রেন চলাচল বন্ধের পর চালু কুলাউড়ায় চাচা-ভাতিজা মুখোমুখি, চলছে বাকযুদ্ধ বড়লেখায় ক্ষুদে লেখক ইমা রচিত ‘আমার স্বপ্ন, আমার দেশ’ গ্রন্থের মোড়ক উন্মোচন রোটারী ক্লাব অব সিলেট মিডটাউনের বিভিন্ন প্রজেক্টের উদ্বোধন ও ঈদ পুনর্মিলনী কুলাউড়ায় একাধিক মামলার পলাতক আসামী শাওন পুলিশের ধরাছোঁয়ার বাইরে

বড়লেখায় অজ্ঞাত দুর্বৃত্তের হামলায় লন্ডন প্রবাসী আহত

  • শনিবার, ৫ আগস্ট, ২০২৩

বড়লেখা প্রতিনিধি:

বড়লেখা পৌরশহরের এফ.আর মহিউস সুন্নাহ (মাদ্রাসা) একাডেমির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও বড়লেখা ফাউন্ডেশন ইউ.কে (চ্যারিটি নং-১১৯১৫৯৩) এর উপদেষ্ঠা লন্ডন প্রবাসী সমাজসেবক ফায়েজ মোহাম্মদ রহমানকে (৬৬) দুর্বৃত্তরা হত্যার চেষ্টা চালিয়েছে। শনিবার ভোর সাড়ে চারটার দিকে ফজরের নামাজ আদায় করতে নিজ বাসা থেকে বেরুতেই মুখোশধারী দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে তার উপর অতর্কিত হামলা চালায়। তার আর্তচিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে গিয়ে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছেন। এব্যাপারে থানায় মামলার প্রস্তুতি চলছে।

হাসপাতালে চিকিৎসাধীন আহত ফায়েজ মোহাম্মদ রহমান (ফয়জুর রহমান) জানান, পৌরশহরের বাসভবন সংলগ্ন বিল্ডিংয়ে কয়েক বছর আগে তিনি ‘এফ.আর মহিউস সুন্নাহ একাডেমি’ নামে একটি আবাসিক মাদ্রাসা প্রতিষ্ঠা করেছেন। তিনি এই মাদ্রাসার প্রতিষ্ঠাতা চেয়ারম্যান। লন্ডন প্রবাসী হলেও মাদ্রাসা তত্তাবধানের জন্য বছরের বেশির সময় তিনি দেশে অবস্থান করেন। শনিবার ভোরে ফজরের নামাজ আদায় করতে মসজিদের উদ্দেশ্যে নিজ বাসা থেকে বের হন। বাসার সিঁড়ি নামার সময় মুখোশধারী দুর্বৃত্ত ধারালো অস্ত্র দিয়ে অতর্কিতভাবে তার মাথায় আঘাত করে। মাথা নিচু করায় অস্ত্রের আঘাতে ঘাড়ে, বাম হাতের উপরে, মুখে ও বুকে রক্তাক্ত জখম হয়। তার চিৎকারে মাদ্রাসার শিক্ষক ও মুসল্লিরা তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। তিনি দাবী করেন সম্পত্তি নিয়ে পূর্ব-বিরোধের জেরেই প্রতিপক্ষ হত্যার উদ্দেশ্যে তার উপর এই হামলা চালিয়েছে। ভাগ্যক্রমে তিনি বেঁচে গেছেন। বিষয়টি তিনি থানা পুলিশকে অবহিত করেছেন এবং মামলার প্রস্তুতি নিচ্ছেন।

বড়লেখা থানার ওসি মো. ইয়ারদৌস হাসান জানান, খবর পেয়ে সকালেই হাসপাতালে পুলিশ পাঠিয়ে চিকিৎসাধীন আহত ফায়েজ মোহাম্মদ রহমানের খোঁজ খবর নিয়েছেন। লিখিত অভিযোগ দিলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নিবেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews