কুলাউড়ায় অপারেশন “হিল সাইট” সম্পন্ন, বিস্ফোরক উদ্ধারসহ আটক ১৩! কুলাউড়ায় অপারেশন “হিল সাইট” সম্পন্ন, বিস্ফোরক উদ্ধারসহ আটক ১৩! – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম :
বড়লেখার দক্ষিণভাগ ইউপি নির্বাচন স্থগিত ফেইসবুক চালু নিয়ে অনিশ্চয়তা! কুলাউড়ায় বিশেষ সতর্কতা জারি : অস্থায়ী সেনাক্যাম্প স্থাপন কুলাউড়ার জয়চন্ডীতে রাজু ফাউন্ডেশনের ত্রাণ উপহার বালাগঞ্জের বোয়ালজুর ইউপির উপ-নির্বাচন : চেয়ারম্যান প্রার্থীর উপর হামলার অভিযোগ হাকালুকি হাওর তীরের ৩ উপজেলার জনপ্রতিনিধিদের নিয়ে কুলাউড়ায় মতবিনিময় কমলগঞ্জে ওমান প্রবাসীর বাড়ির সীমানা প্রাচীর নির্মাণে বাঁধা নতুন ঘোষণা কোটা আন্দোলনকারীর, কাল সারাদেশ শাটডাউন রাজারহাটে ধর্মীয় নেতৃবৃন্দের দক্ষতা বৃদ্ধি বিষয়ক ৩ দিন ব্যাপী ওরিয়েন্টশন সভা কবি সঞ্জয় দেবনাথ ও মাহফুজ রিপনকে ভারতের কুমারঘাটে সম্মাননা প্রদান .

কুলাউড়ায় অপারেশন “হিল সাইট” সম্পন্ন, বিস্ফোরক উদ্ধারসহ আটক ১৩!

  • শনিবার, ১২ আগস্ট, ২০২৩

এইবেলা প্রতিবেদক:: মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার কর্মধা ইউনিয়নের টাট্টিউলি এলাকায় জঙ্গি আস্তনায় অভিযান সমাপ্ত হয়েছে। সেখান থেকে ৪ পুরুষ ৬ নারীসহ ৩ শিশুকে আটক করেছে ঢাকা কাউন্টার টেররিজম পুলিশ । জঙ্গি এ আস্তনা থেকে আরো অন্তত ১৫- ২০ জঙ্গি পালিয়েছে বলে ধারণা করছে প্রশাসন।

গতকাল রাতভর এ আস্তনাটিতে অভিযান পরিচালনা শেষে আজ (১২ আগস্ট) শনিবার সকাল ৬টায় ঢাকা কাউন্টার টেররিজম পুলিশের সহকারী কমিশনার শফিকের নেতৃত্বে অভিযান থেকে ৩ কেজি বিস্ফোরক, ৫০ টি ডানোনেটর, নগদ প্রায় ৩ লক্ষ টাকা, জঙ্গি সদস্যদের প্রশিক্ষণের জন্য বিভিন্ন সরঞ্জাম ও বিপুল পরিমাণ জিহাদি বই উদ্ধার করা হয়েছে।

এর আগে শুক্রবার ( ১১ আগস্ট) রাত ৮টার পর থেকে উপজেলার কর্মধা ইউনিয়ন পূর্ব টাট্টিউলি গ্রামের জুগিটিলায় বাইশালী নামক এলাকায় একটি টিলার ওপর নতুন স্থাপিত বাড়িটি ঘিরে রাখে আইশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। শনিবার সকাল ৭টার দিকে বাড়িটিতে অভিযান শুরু হয়।

কর্মধা ইউনিয়নের সংরক্ষিত মহিলা মেম্বার মাহমুদা আক্তার বলেন, যে বাড়িতে অভিযান চালানো হচ্ছে; ওই বাড়ির বাসিন্দারা স্থানীয় নয়। কয়েক দিন আগে ভাড়া নিয়ে সেখানে অবস্থান করছে তারা।

কুলাউড়ার কর্মধা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মুহিবুল ইসলাম আজাদ জানান, তার ইউনিয়নের পূর্ব টাট্টি উলি গ্রামের বাইশালী বাড়ি নামক এলাকায় একটি পাহাড়ে অভিযান চালাচ্ছে সিটিটিসি। সেখানে নতুন স্থাপিত একটি বাড়ি ঘিরে রেখেছে আইশৃঙ্খলা বাহিনী।

ইউপি চেয়ারম্যান আরও জানান, ঢাকা থেকে আসা আইনশৃঙ্খলা বাহিনীর একটি টিমের সঙ্গে মৌলভীবাজার জেলা পুলিশ ও কুলাউড়া থানা পুলিশও ঘটনাস্থলে আছে। নিরাপত্তাজনিত কারণে কোনো মানুষকে ওই এলাকায় যেতে দিচ্ছে না আইনশৃঙ্খলা বাহিনী।

কুলাউড়া থানার ওসি মো. আব্দুস ছালেক এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, সংবাদ সম্মেলন করে অভিযানের বিস্তারিত জানানো হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews