জুড়ীতে শোক দিবসে বিজিবির খাদ্য সামগ্রী বিতরণ  জুড়ীতে শোক দিবসে বিজিবির খাদ্য সামগ্রী বিতরণ  – এইবেলা
  1. admin@eibela.net : admin :
রবিবার, ২৩ জুন ২০২৪, ০২:৫৫ অপরাহ্ন
শিরোনাম :
ত্রাণ বিতরণে অনিয়ম হলে কঠোর ব্যবস্থা : ইউএনও, বড়লেখা কুলাউড়ায় পানীবন্দি মানুষদের মাঝে জামায়াতের উপহার! কুলাউড়ায় ৫ ইউনিয়নে বন্যার্তদের মাঝে খাদ্য সহায়তা প্রদান কুলাউড়ায় রেললাইনে পানি, ট্রেন চলাচলে নতুৃৃন নির্দেশনা বড়লেখায় আশ্রয়কেন্দ্রে ছুটছে দুর্গতরা, ত্রাণের জন্য হাহাকার বড়লেখায় ৭ হাজার গ্রাহকের সংযোগ বিচ্ছিন্ন, পানিবন্দী মানুষের চরম ভোগান্তি বড়লেখায় ঢলের পানিতে ডুবে স্কুলছাত্রীর মৃত্যু স্পেনে যুবলীগ কাতালোনিয়া শাখার উদ্যোগে ঈদ পুনর্মিলনী ও আলোচনা মৌলভীবাজারে বন্যার পানিতে ডুবে ২ জনের মৃত্যু কুলাউড়ায় বন্যা আশ্রয় কেন্দ্র পরিদর্শণ করলেন মৌলভীবাজারের জেলা প্রশাসক

জুড়ীতে শোক দিবসে বিজিবির খাদ্য সামগ্রী বিতরণ 

  • মঙ্গলবার, ১৫ আগস্ট, ২০২৩
জুড়ী প্রতিনিধি :: মৌলভীবাজারের জুড়ীতে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) জাতীয় শোক দিবস উপলক্ষে বিভিন্ন কর্মসূচি পালন করে দুঃস্থদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছে।
স্বাধীনতার মহান স্থপতি সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৮তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস ২০২৩ উপলক্ষে বিজিবি দেশব্যাপী দুঃস্থদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ ও বিনামূল্যে চিকিৎসাসেবা প্রদানের অংশ হিসেবে এ আয়োজন করা করেছে।
দিবসের কর্মসূচী অনুযায়ী বিয়ানীবাজার ব্যাটালিয়ন সদর ও অধীনস্থ বিওপি সমূহের মসজিদে জোহর নামাজের পর জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ শাহাদাত বরণকারী পরিবারবর্গের আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। এর পূর্বে বিজিবি’র সকল মসজিদে বাদ ফজর হতে কোরআন খতম করা হয়। জাতীয় শোক দিবস উপলক্ষে রিভিলি হতে রিট্রিট পর্যন্ত বিজিবি’র সকল স্থাপনায় জাতীয় পতাকা অর্ধনমিত রাখা হয় এবং বিজিবি’র সকল সদস্য কালো ব্যাজ পরিধান করে। এ ছাড়া জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবন ও কর্মের ওপর নির্মিত প্রামাণ্যচিত্র ‘চিরঞ্জীব বঙ্গবন্ধু’ এবং ১৯৭৪ সালের ০৫ ডিসেম্বর বাংলাদেশ রাইফেলস এর ৩য় রিক্রুট ব্যাচের সমাপনী কুচকাওয়াজে বঙ্গবন্ধু’র দেয়া ভাষণের ভিডিওচিত্র প্রদর্শন এবং বঙ্গবন্ধুর জীবন ও কর্মের উপরে আলোচনা সভার আয়োজন করা হয়।এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিয়ানীবাজার ব্যাটালিয়ন (৫২ বিজিবি) অধিনায়ক লেঃ কর্নেল মহিব্বুল ইসলাম খান, পিএসসি।
বিশেষ অতিথি হিসেবে উপস্হিত ছিলেন ফুলতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল আলিম সেলু, ভারপ্রাপ্ত কোয়ার্টার মাষ্টার এডি মোহাম্মদ নুর হোসেন, ইউপি সদস্য মোরশেদ আলম রাজা, অর্জুন গোয়ালা, উত্তম গোস্বামী,সংরক্ষিত মহিলা সদস্য অষ্টমি ভুমিজসহ বিজিবি’র সদস্যবৃন্দ।
দিবসটি উপলক্ষে বিয়ানীবাজার ব্যাটালিয়ন (৫২ বিজিবি) এর অধীনস্থ জুড়ী ডাকটিলা বিওপির সীমান্তবর্তী এলাকায় ১০০ টি গরীব, দুঃস্থ ও অসহায় পরিবারের মাঝে শুকনা খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews