কুলাউড়া মেম্বারের হিংসার আগুণে পুড়লো বিধবার দোকানসহ ৯০ মোরগ কুলাউড়া মেম্বারের হিংসার আগুণে পুড়লো বিধবার দোকানসহ ৯০ মোরগ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:০২ পূর্বাহ্ন
শিরোনাম :
বড়লেখার দক্ষিণভাগ ইউপি নির্বাচন স্থগিত ফেইসবুক চালু নিয়ে অনিশ্চয়তা! কুলাউড়ায় বিশেষ সতর্কতা জারি : অস্থায়ী সেনাক্যাম্প স্থাপন কুলাউড়ার জয়চন্ডীতে রাজু ফাউন্ডেশনের ত্রাণ উপহার বালাগঞ্জের বোয়ালজুর ইউপির উপ-নির্বাচন : চেয়ারম্যান প্রার্থীর উপর হামলার অভিযোগ হাকালুকি হাওর তীরের ৩ উপজেলার জনপ্রতিনিধিদের নিয়ে কুলাউড়ায় মতবিনিময় কমলগঞ্জে ওমান প্রবাসীর বাড়ির সীমানা প্রাচীর নির্মাণে বাঁধা নতুন ঘোষণা কোটা আন্দোলনকারীর, কাল সারাদেশ শাটডাউন রাজারহাটে ধর্মীয় নেতৃবৃন্দের দক্ষতা বৃদ্ধি বিষয়ক ৩ দিন ব্যাপী ওরিয়েন্টশন সভা কবি সঞ্জয় দেবনাথ ও মাহফুজ রিপনকে ভারতের কুমারঘাটে সম্মাননা প্রদান .

কুলাউড়া মেম্বারের হিংসার আগুণে পুড়লো বিধবার দোকানসহ ৯০ মোরগ

  • বুধবার, ১৬ আগস্ট, ২০২৩

এইবেলা, কুলাউড়া  :: মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলার ভুকশিমইল ইউনিয়নের এক মেম্বারের হিংসার আগুনে পুড়ে ছাঁই হয়েছে বিধবার দোকানঘরসহ ৯০ টি মোরগ। মৌলভীবাজার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে মেম্বারকে প্রধান আসামী করে মামলা দিয়েছেন। বিষয়টি তদন্তক্রমে প্রতিবেদন দাখিলের জন্য আদালত পিবিআইকে দায়িত্ব দিয়েছেন। এদিকে সর্বস্ব হারিয়ে বিধাব এখন বিচারের আশায় রাস্তায় রাস্তায় ঘুরছেন।

এামলায় দায়েরকৃত অভিযোগ ধেকে জানা যায়, ভুকশিমইল ইউনিয়নের মনসুরগঞ্জ বাজারে একটি টং দোকানে পোল্ট্রি ব্যবসা করতেন গৌরীশংকর গ্রামের স্বামীহারা সামছুন নাহার। এই দোকান থেকে বাকি মোরগ নিতেন ভুকশিমইল ইউনিয়নের মেম্বার ফজলুর রহমান ফজলু। মোরগ নিতে নিতে ২০ হাজার টাকা দোকান বাকি জমায় দোকানি সামছুন নাহার টাকা পরিশোধ করার জন্য মেম্বার ফজলুকে তাগাদা দেন। আর এতেই ঘটে বিপত্তি। মেম্বার ক্ষিপ্ত হয়ে উঠে। টাকা পরিশোধ না করে উল্টো সামছুন নাহারকে দেখে নেয়ার হীন পরিকল্পনা করেন। গত ১ আগস্ট ভোর রাত ২টার দিকে তার সহযোগিদের নিয়ে দোকানে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেন।

গভীর রাতে আগুনের লেলিহান শিখা দেখে স্থানীয় লোকজন এগিয়ে এলে মেম্বার ও তার সহযোগিরা এঘটনায় মামলা দিলে প্রাণনাশের হুমকি দেয় জনসম্মুখে। এরপর তারা ঘটনাস্থল ত্যাগ করে। আগুনে দোকান, মোরগ ও অন্যান্য মালামাল পুড়ে দেড় লক্ষাধিক টাকার ক্ষতি সাধন হয়।

এঘটনায় সামছুন নাহার বাদী হয়ে মৌলভীবাজার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে মেম্বারকে প্রধান করে আরও ৩ আসামীর নামে মামলা (নং ৪৩৬) দায়ের করেন।

অভিযোগ প্রসঙ্গে মেম্বার ফজলুর রহমান ফজলুর সাথে একাধিকবার মোবাইল ফোনে যোগাযোগ করলে তিনি ফোন রিসিভ করেননি।

ভুকশিমইল ইউনিয়নের চেয়ারম্যান আজিজুর রহমান মনির জানান, এ ঘটনায় ৪-৫টি মোরগ মারা গেছে বলে মহিলা অভিযোগ করেছেন বলে তিনি শুনেছেন।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews