কুলাউড়ায় সন্ত্রাসী কবির মিয়া পুলিশের হাতে গ্রেফতার কুলাউড়ায় সন্ত্রাসী কবির মিয়া পুলিশের হাতে গ্রেফতার – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বুধবার, ২৯ মে ২০২৪, ০৫:২৭ পূর্বাহ্ন
শিরোনাম :
সানি খানের নিপূণ হাতে চিত্রগ্রহণ হচ্ছে ব্যাড গার্লস সিরিজ ‘আমি কষ্টকর ও অগোছালো জীবন চাইনা – প্রভা উপজেলা নির্বাচন, কমলগঞ্জে ভোট গ্রহণ কাল, বৈরী আবহাওয়ার মধ্যেও নির্বাচনের প্রস্তুুতি নদী ভাঙ্গনে বন্যা কবলিত কমলগঞ্জের বিভিন্ন এলাকা, ১০টি স্থান ঝুঁকিপূর্ণ দুদকে জি-সিরিজের বিরুদ্ধে অভিযোগ শিরোনামহীন ব্যান্ডের ফিলিস্তিনকে স্বাধীন রাষ্ট্রের স্বীকীত দিল স্পেন ও নরওয়ে ভারি বৃষ্টিপাত ও পাহাড়ী ঢলে প্লাবিত কুলাউড়ার বিভিন্ন এলাকা ব্যাড বয় হয়ে পর্দায় আসছেন সীমান্ত রেমালের তান্ডব : ১০ জনের মৃতু, ৩৫ হাজার ঘরবাড়ি বিধ্বস্ত, বিদ্যুৎহীন ২ কোটি ৩৫ লাখ গ্রাহক সাধারণ সম্পাদকের দায়ীত্ব ফিরে পেলেন ডিপজল

কুলাউড়ায় সন্ত্রাসী কবির মিয়া পুলিশের হাতে গ্রেফতার

  • শনিবার, ২৬ আগস্ট, ২০২৩

এইবেলা, কুলাউড়া :: মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার ভুকশিমইল ইউনিয়নের হত্যাসহ কয়েকটি মামলার পলাতক আসামী কবির মিয়া (৪৩) কে শুক্রবার ২৫ আগস্ট রাতে গ্রেফতার করেছে পুলিশ। তার বিরুদ্ধে কুলাউড়া থানা ও বড়লেখা আদালতে হত্যা, সন্ত্রাসী হামলা ও প্রতারণা বেশ কয়েকটি মামলা রয়েছে। তাকে গ্রেফতার করায় এলাকায় মানুষের মধ্যে স্বস্তি ফিরে এসেছে।

পুলিশ ও স্থানীয় লোকজন জানান, ভুকশিমইল ইউনিয়নের মীরশংকর গ্রামের মৃত রইছ আলীর পুত্র কবির মিয়া এলাকার একজন চিহ্নিত সন্ত্রাসী। তার স্ত্রী বছরি বেগমকে জোরপূর্বক বিষ খাইয়ে হত্যার দায়ে এবং জুয়া খেলার অভিযোগে একাধিকবার জেল খেটে জামিনে বেরিয়ে আসে। গত ২৩ এপ্রিল একই গ্রামের ব্যবসায়ী কদর মিয়ার উপর সন্ত্রাসী হামলা চালিয়ে তাকে গুরুতর আহত করে। এ ঘটনায় ২৬ এপ্রিল কুলাউড়া থানায় একটি মামলা (নং ৩১ তারিখ ২৬/০৪/ ২৩) দায়ের করেন।

এছাড়া তার বিরুদ্ধে বিদেশে পাঠানোর নামে প্রতারণা করে বড়লেখা উপজেলার নিজবাহাদুরপুর ইউনিয়নের কান্দিগ্রামের মঈন উদ্দিনকে প্রবাসে পাঠানোর নামে ২ বারে ১ লাখ ৩০ হাজার টাকা আত্মসাৎ করেন। এ ঘটনায় মঈন উদ্দিনের স্ত্রী নূরুন নেছা বাদি হয়ে বড়লেখা সিনিয়র জুডিশিয়াল আদালতে একটি মামলা (নং ১১১/ ২০২৩) দায়ের করেন। আদালত বিষয়টি তদন্তের জন্য পিবিআইকে দায়িত্ব দেয়। পিবিআই’র তদন্তের প্রেক্ষিতে কবির মিয়ার বিরুদ্ধে আদালত গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন।

কুলাউড়া থানার এসআই সুজন তালুকদার আসামী কবির মিয়াকে রেলওয়ে স্টেশন থেকে গ্রেপ্তার করে।

স্থানীয় লোকজন জানান, এলাকার মানুষকে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করার অভিযোগে বিক্ষুব্ধ মানুষ তাকে এলাকাছাড়া করে। তার গ্রেপ্তারের খবওে মানুষের মাঝে স্বস্তি ফিরে এসেছে।

কুলাউড়া থানার এসআই সুজন তালুকদার আটকের সত্যতা নিশ্চিত করে জানান, তার বিরুদ্ধে মদ, জুয়া, সন্ত্রসী কর্মকান্ড ছাড়াও আদালতে বিচারাধীন ও থানায় একাধিক মামলা রয়েছে। সে একজন গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত পলাতক আসামী।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews