আত্রাইয়ে অভিভাবক সমাবেশ ও শিক্ষার্থীদের মাঝে চারা গাছ বিতরণ আত্রাইয়ে অভিভাবক সমাবেশ ও শিক্ষার্থীদের মাঝে চারা গাছ বিতরণ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:২৭ পূর্বাহ্ন
শিরোনাম :
বড়লেখার দক্ষিণভাগ ইউপি নির্বাচন স্থগিত ফেইসবুক চালু নিয়ে অনিশ্চয়তা! কুলাউড়ায় বিশেষ সতর্কতা জারি : অস্থায়ী সেনাক্যাম্প স্থাপন কুলাউড়ার জয়চন্ডীতে রাজু ফাউন্ডেশনের ত্রাণ উপহার বালাগঞ্জের বোয়ালজুর ইউপির উপ-নির্বাচন : চেয়ারম্যান প্রার্থীর উপর হামলার অভিযোগ হাকালুকি হাওর তীরের ৩ উপজেলার জনপ্রতিনিধিদের নিয়ে কুলাউড়ায় মতবিনিময় কমলগঞ্জে ওমান প্রবাসীর বাড়ির সীমানা প্রাচীর নির্মাণে বাঁধা নতুন ঘোষণা কোটা আন্দোলনকারীর, কাল সারাদেশ শাটডাউন রাজারহাটে ধর্মীয় নেতৃবৃন্দের দক্ষতা বৃদ্ধি বিষয়ক ৩ দিন ব্যাপী ওরিয়েন্টশন সভা কবি সঞ্জয় দেবনাথ ও মাহফুজ রিপনকে ভারতের কুমারঘাটে সম্মাননা প্রদান .

আত্রাইয়ে অভিভাবক সমাবেশ ও শিক্ষার্থীদের মাঝে চারা গাছ বিতরণ

  • রবিবার, ৩ সেপ্টেম্বর, ২০২৩

নাজমুল হক নাহিদ, আত্রাই (নওগাঁ) প্রতিনিধি :: নওগাঁর আত্রাইয়ে আত্রাই দলিল লেখক কেন্দ্রীয় দাখিল মাদ্রাসার শিক্ষার মান উন্নয়নের লক্ষ্যে অভিভাবক সমাবেশ ও শিক্ষার্থীদের মাঝে গাছের চারা বিতরণ করা হয়েছে।

আত্রাই দলিল লেখক কেন্দ্রীয় দাখিল মাদ্রাসার আয়োজনে মাদ্রাসার হল রমে রবিবার সকাল ১১ঘটিকায় শিক্ষার মানোন্নয়নের লক্ষ্যে এ অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়।

এাদ্রাসার সভাপতি মো. আবুহেনা মোস্তফা কামাল এর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আত্রাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জনাব মো. তারেকুর রহমান সরকার।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মাদ্রাসা পরিচালনা কমিটির সদস্য মোফাজ্জল হোসেন সন্দেশ, নজরুল খামারু, আনোয়ার হোসেন সুইট, আসাদুল ইসলাম, মাদ্রাসা শিক্ষক মন্ডলী। অনুষ্ঠান পরিচালনা করেন মাদ্রাসার সুপার মো. আলাউদ্দিন সিরাজী ।

প্রধান অতিথি তার বক্তব্যে অভিভাবকদের অনুরোধ করে বলেন, আপনার সন্তানদের সন্ধ্যার পর কোথায় থাকে সেটা আপনাকে দখতে হবে। সু-সন্তান হিসাবে আপনার সন্তান কে গড়ে তুলতে হবে। মাদক ও বাল্যা বিবাহ সম্পর্কে আলোচনা করেন। মেয়েরা অপ্রাপ্ত বয়সে ভুল করে সম্পর্কে গড়ে। অভিভাবক মেনে না নিলে তারা আত্মহত্যা করছে এমন ঘটনা যেন না ঘটে সে দিকে সকল কে সজাগ দৃষ্টি ও সচেতনতা বাড়াতে হবে।শিক্ষার্থীদের অভিভাবকবৃন্দের সাথে কুশল বিনিময় করেন।

মাদ্রাসার সভাপতি শিক্ষার মান উন্নয়নের লক্ষে তাদের সুবিধা অসুবিধার কথা শুনেন এবং প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের আশ্বাস প্রদান সহ বিদ্যালয়ের শিক্ষার মানউন্নয়নকল্পে বিভিন্ন দিক-নিদের্শনা মূলক বক্তব্য প্রদান করেন অধ্যয়নরত শিক্ষার্থীদের অভিভাবকগণ সহ বিদ্যালয়ে কর্মরত শিক্ষক-শিক্ষিকাগণ।

অনুষ্ঠান শেষে মাদ্রাসার সভাপতির পক্ষে থেকে সকল শিক্ষার্থীদের ১টি করে গাছের চারা বিতরণ করেন। #

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews