আত্রাইয়ে অভিভাবক সমাবেশ ও শিক্ষার্থীদের মাঝে চারা গাছ বিতরণ আত্রাইয়ে অভিভাবক সমাবেশ ও শিক্ষার্থীদের মাঝে চারা গাছ বিতরণ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
রবিবার, ২৩ জুন ২০২৪, ১২:১৮ পূর্বাহ্ন
শিরোনাম :
ত্রাণ বিতরণে অনিয়ম হলে কঠোর ব্যবস্থা : ইউএনও, বড়লেখা কুলাউড়ায় পানীবন্দি মানুষদের মাঝে জামায়াতের উপহার! কুলাউড়ায় ৫ ইউনিয়নে বন্যার্তদের মাঝে খাদ্য সহায়তা প্রদান কুলাউড়ায় রেললাইনে পানি, ট্রেন চলাচলে নতুৃৃন নির্দেশনা বড়লেখায় আশ্রয়কেন্দ্রে ছুটছে দুর্গতরা, ত্রাণের জন্য হাহাকার বড়লেখায় ৭ হাজার গ্রাহকের সংযোগ বিচ্ছিন্ন, পানিবন্দী মানুষের চরম ভোগান্তি বড়লেখায় ঢলের পানিতে ডুবে স্কুলছাত্রীর মৃত্যু স্পেনে যুবলীগ কাতালোনিয়া শাখার উদ্যোগে ঈদ পুনর্মিলনী ও আলোচনা মৌলভীবাজারে বন্যার পানিতে ডুবে ২ জনের মৃত্যু কুলাউড়ায় বন্যা আশ্রয় কেন্দ্র পরিদর্শণ করলেন মৌলভীবাজারের জেলা প্রশাসক

আত্রাইয়ে অভিভাবক সমাবেশ ও শিক্ষার্থীদের মাঝে চারা গাছ বিতরণ

  • রবিবার, ৩ সেপ্টেম্বর, ২০২৩

নাজমুল হক নাহিদ, আত্রাই (নওগাঁ) প্রতিনিধি :: নওগাঁর আত্রাইয়ে আত্রাই দলিল লেখক কেন্দ্রীয় দাখিল মাদ্রাসার শিক্ষার মান উন্নয়নের লক্ষ্যে অভিভাবক সমাবেশ ও শিক্ষার্থীদের মাঝে গাছের চারা বিতরণ করা হয়েছে।

আত্রাই দলিল লেখক কেন্দ্রীয় দাখিল মাদ্রাসার আয়োজনে মাদ্রাসার হল রমে রবিবার সকাল ১১ঘটিকায় শিক্ষার মানোন্নয়নের লক্ষ্যে এ অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়।

এাদ্রাসার সভাপতি মো. আবুহেনা মোস্তফা কামাল এর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আত্রাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জনাব মো. তারেকুর রহমান সরকার।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মাদ্রাসা পরিচালনা কমিটির সদস্য মোফাজ্জল হোসেন সন্দেশ, নজরুল খামারু, আনোয়ার হোসেন সুইট, আসাদুল ইসলাম, মাদ্রাসা শিক্ষক মন্ডলী। অনুষ্ঠান পরিচালনা করেন মাদ্রাসার সুপার মো. আলাউদ্দিন সিরাজী ।

প্রধান অতিথি তার বক্তব্যে অভিভাবকদের অনুরোধ করে বলেন, আপনার সন্তানদের সন্ধ্যার পর কোথায় থাকে সেটা আপনাকে দখতে হবে। সু-সন্তান হিসাবে আপনার সন্তান কে গড়ে তুলতে হবে। মাদক ও বাল্যা বিবাহ সম্পর্কে আলোচনা করেন। মেয়েরা অপ্রাপ্ত বয়সে ভুল করে সম্পর্কে গড়ে। অভিভাবক মেনে না নিলে তারা আত্মহত্যা করছে এমন ঘটনা যেন না ঘটে সে দিকে সকল কে সজাগ দৃষ্টি ও সচেতনতা বাড়াতে হবে।শিক্ষার্থীদের অভিভাবকবৃন্দের সাথে কুশল বিনিময় করেন।

মাদ্রাসার সভাপতি শিক্ষার মান উন্নয়নের লক্ষে তাদের সুবিধা অসুবিধার কথা শুনেন এবং প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের আশ্বাস প্রদান সহ বিদ্যালয়ের শিক্ষার মানউন্নয়নকল্পে বিভিন্ন দিক-নিদের্শনা মূলক বক্তব্য প্রদান করেন অধ্যয়নরত শিক্ষার্থীদের অভিভাবকগণ সহ বিদ্যালয়ে কর্মরত শিক্ষক-শিক্ষিকাগণ।

অনুষ্ঠান শেষে মাদ্রাসার সভাপতির পক্ষে থেকে সকল শিক্ষার্থীদের ১টি করে গাছের চারা বিতরণ করেন। #

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews