বড়লেখায় তরুণ উদ্যোক্তাকে মাদক মামলায় ফাঁসিয়ে কারাগারে : এলাকাবাসির মানববন্ধন বড়লেখায় তরুণ উদ্যোক্তাকে মাদক মামলায় ফাঁসিয়ে কারাগারে : এলাকাবাসির মানববন্ধন – এইবেলা
  1. admin@eibela.net : admin :
মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০৩:২০ অপরাহ্ন
শিরোনাম :
কুড়িগ্রামে ৯ উপজেলায় কৃষিতেই ১০৫ কোটি টাকা ক্ষতি সিলেটের কোম্পানীগঞ্জে খাসিয়াদের গুলিতে ২ বাংলাদেশি নিহত কমলগঞ্জে বিনামূল্যে চক্ষু শিবির অনুষ্ঠিত কুলাউড়ায় আশ্রয়ণের ঘর বরাদ্দের নামে অর্থ আত্মসাতে অভিযুক্ত ইউপি সদস্যের বিরুদ্ধে তদন্ত শুরু ব্যারিস্টার সুমনের সহযোগিতায় বাঁচার আকুতি প্রবাসে বন্দী যুবকের! সিলেটের বন্যাদুর্গত মানুষের পাশে মেডগ্লোবাল শিশু হত্যা মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার কোটা সংস্কারে আদালতের রায় না আসা পর্যন্ত কিছু করার নেই – প্রধানমন্ত্রী কমলগঞ্জে পূজা উদযাপন পরিষদের বৃক্ষরোপন কুড়িগ্রামে শিশুদের প্রতি সহিংসতা বন্ধে স্থানীয় স্টেক হোল্ডারদের সাথে সংলাপ

বড়লেখায় তরুণ উদ্যোক্তাকে মাদক মামলায় ফাঁসিয়ে কারাগারে : এলাকাবাসির মানববন্ধন

  • শুক্রবার, ২২ সেপ্টেম্বর, ২০২৩

বড়লেখা প্রতিনিধি:

বড়লেখায় পোল্ট্রি খামারি তরুণ উদ্যোক্তা মিশন কান্তি দাসকে পরিকল্পিতভাবে মাদকদ্রব্যের মামলায় ফাঁসিয়ে কারাগারে পাঠানো হয়েছে বলে অভিযোগ উঠেছে। এই ঘটনার প্রতিবাদে শুক্রবার (২২ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৪টার দিকে নিজ বাহাদুরপুর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের সচেতন নাগরিকবৃন্দের ব্যানারে ওয়ার্ডের পূর্ব-মাইজগ্রাম এলাকায় মানববন্ধন সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

মানববন্ধন সমাবেশে ভোক্তভোগী মিশন কান্তি দাসের বাবা রসেন্দ্র দাস, ভাই স্বপন দাস ছাড়াও বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা শফিক উদ্দিন, সমাজসেবক আব্দুল ওয়াদুদ দুদু, সাইফুল ইসলাম, জমির হোসেন, সালেহ আহমদ প্রমুখ। মানববন্ধনে স্থানীয় মুরব্বি সবর আলী, সমছ উদ্দিন, গিয়াস উদ্দিন, সত্যেন্দ্র দাস, ইদ্রিস আলী, বিলাল উদ্দিন, তরুণ সমাজসেবক আলী হোসেনসহ শতাধিক এলাকাবাসী অংশ নেন।

মানববন্ধন সমাবেশে বক্তারা বলেন, মিশন কান্তি দাস একজন তরুণ উদ্যোক্তা, মাস্টার্সে অধ্যয়নরত শিক্ষার্থী এবং ছাত্রলীগের একনিষ্ট কর্মী। সে নিজ দলিয় স্থানীয় রাজনৈতিক প্রতিপক্ষের পরিকল্পিত ষড়যন্ত্রের শিকার হয়েছে। গত ১৭ সেপ্টেম্বর রাতে উপজেলার দাসেরবাজার থেকে তার নিজস্ব পোল্ট্রি ফার্মের ওষুধ নিয়ে বাড়িতে ফেরার পথে প্রভাবশালী প্রতিপক্ষের ইঙ্গিতে রাস্তা থেকে পুলিশ তাকে আটক করে। পরে তাকে বেধড়ক পিটিয়ে মাদক ব্যবসায়ী বানিয়ে একটি ভিডিও রেকর্ড করে গ্রেফতার দেখানো হয়। পরদিন পুলিশ তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে। আমরা এই তরুণ উদ্যোক্তার বিরুদ্ধে পরিকল্পিত এই মাদক মামলার সুষ্ঠু তদন্ত এবং অবিলম্বে তার মুক্তি দাবি করছি।

এদিকে বড়লেখায় তরুণ উদ্যোক্তাকে পরিকল্পিতভাবে মাদক মামলায় ফাঁসানোর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে তার মুক্তির দাবি জানিয়েছেন, জুড়ী উপজেলা পোল্ট্রি অ্যাসোসিয়েশনের সভাপতি হারিস মোহাম্মদ, সাধারণ সম্পাদক এমএ রউফসহ নেতৃবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews