শারদীয় দুর্গাপূজা উপলক্ষে কমলগঞ্জ পৌরসভায় ব্রাহ্মণ-পুরোহিত ও পূজামন্ডপে আর্থিক অনুদান প্রদান শারদীয় দুর্গাপূজা উপলক্ষে কমলগঞ্জ পৌরসভায় ব্রাহ্মণ-পুরোহিত ও পূজামন্ডপে আর্থিক অনুদান প্রদান – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২৫ মে ২০২৪, ০৭:৫১ পূর্বাহ্ন

শারদীয় দুর্গাপূজা উপলক্ষে কমলগঞ্জ পৌরসভায় ব্রাহ্মণ-পুরোহিত ও পূজামন্ডপে আর্থিক অনুদান প্রদান

  • সোমবার, ১৬ অক্টোবর, ২০২৩

কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি:: মৌলভীবাজারের কমলগঞ্জ পৌরসভায় শারদীয় দুর্গাপূজা উপলক্ষে পৌর এলাকার ব্রাহ্মণ- পুরোহিত ও ৮টি সার্ব্বজনীন পূজা মন্ডপে আর্থিক অনুদান প্রদান করা হয়েছে।

সোমবার (১৬ অক্টোবর) দুপুরে পৌরসভা কার্যালয়ে এ উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কমলগঞ্জ উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মো: রইছ আল রেজুয়ান। কমলগঞ্জ পৌরসভঅর মেয়র মোঃ জুয়েল আহমদের সভাপতিত্বে ও সুব্রত কর আপনের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান বিলকিস বেগম, কমলগঞ্জ থানার ওসি (তদন্ত) আব্দুর রাজ্জাক, কমলগঞ্জ উপজেলা পূজা উদ্ধসঢ়;‌যাপন পরিষদের সভাপতি শ্যামল চন্দ্র দাশ, সাধারণ সম্পাদক প্রনীত রঞ্জন দেবনাথ, উপজেলা হিন্দু-বৌদ্ধ- খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি শংকর লাল সাহা, সাধারণ সম্পাদক নিরঞ্জন দেব, কমলগঞ্জ প্রেসক্লাবের সভাপতি বিশ্বজিৎ রায়, জাতীয় হিন্দু মহাজোট মৌলভীবাজার জেলা শাখার নির্বাহী সভাপতি সুব্রত দেবরায় সঞ্জয়। পৌর এলাকার পূজামন্ডপ কমিটির পক্ষে বক্তব্য রাখেন উত্তম রায় ।

অনুষ্ঠানে কমলগঞ্জ পৌরসভার ৮টি সার্বজনীন দুর্গাপূজা মন্ডপে ৩৮ হাজার টাকা এবং ১৪ জন পুরোহিত ও ব্রাহ্মণকে ১০ হাজার ৫০০ টাকা নগদ অর্থ বিতরণ করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews