কুলাউড়ায় শতাধিক পূজামন্ডপ পরিদর্শণ করলেন সাবেক এমপি-এম এম শাহীন কুলাউড়ায় শতাধিক পূজামন্ডপ পরিদর্শণ করলেন সাবেক এমপি-এম এম শাহীন – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২৫ মে ২০২৪, ০৭:৪৮ পূর্বাহ্ন

কুলাউড়ায় শতাধিক পূজামন্ডপ পরিদর্শণ করলেন সাবেক এমপি-এম এম শাহীন

  • মঙ্গলবার, ২৪ অক্টোবর, ২০২৩

এইবেলা, কুলাউড়া :: হিন্দু ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় উৎসব শারদীয় দুর্গাপূজা উপলক্ষে মৌলভীবাজারের কুলাউড়ায় শতাধিক মন্ডপ পরিদর্শন করেছেন সাবেক এমপি ও ঠিকানা গ্রুপের চেয়ারম্যান এম এম শাহীন। তিনি গত ২১ অক্টোবর শনিবার মহাসপ্তমীতে কুলাউড়ার বরমচাল, ব্রাহ্মণবাজার, জয়চন্ডী, সদর ইউনিয়ন, পৌর শহরের শিবির এলাকা এবং কাদিপুর ইউনিয়নের কৌলাসহ বেশ কয়েকটি পূজামন্ডপ পরিদর্শণ করেন।

পরদিন ২২ অক্টোবর রোববার মহা অষ্টমীতে টিলাগাঁও, হাজীপুর, শরীফপুর, কর্মধা ও পৃথিমপাশা ইউনিয়নের অনেক পূজামন্ডপ পরিদর্শনে যান। আজ জয়চন্ডী, রাউৎগাঁও,ভুকশিমইল,কাদিপুর, পৌরসভা সব মিলিয়ে তিন দিনে কুলাউড়া উপজেলার ১৩ ইউনিয়ন ও এক পৌরসভার শতাধিক পূজামন্ডপ পরিদর্শণ করেছেন এম এম শাহীন।

বিভিন্ন পূজাম-প পরিদর্শনকালে সাবেক এমপি এম এম শাহীন সনাতন ধর্মাবলম্বীদের সঙ্গে শারদীয় শুভেচ্ছা বিনিময় করেন। তিনি বিভিন্ন মন্ডপের নেতৃবৃন্দ ও বাগান পঞ্চায়েতের নেতাদের সঙ্গে দুর্গাপূজার সার্বিক পরিস্থিতি নিয়ে কথা বলেন।

নেতারা জানান, অত্যন্ত উৎসাহ-উদ্দীপনার সঙ্গে জাঁকজমক পরিবেশে এবার শারদীয় দুর্গোৎসব উদ্ধসঢ়;‌ যাপিত হচ্ছে। এ সময় তার সঙ্গে ছিলেন কুলাউড়ার বিভিন্ন রাজনীতিক, সমাজসেবী, ব্যবসায়ীসহ নানা শ্রেণি-পেশার মানুষ।

বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন শেষে সন্তোষ প্রকাশ করে এম এম শাহীন বলেন, সুদীর্ঘকাল ধরেই সাম্প্রদায়িক সম্প্রীতির অপূর্ব সম্মিলনস্থল কুলাউড়া। এখানে সকল ধর্ম-বর্ণ-গোষ্ঠী ও সম্প্রদায়ের মানুষ নির্বিঘ্নে ও শান্তিপূর্ণ
পরিবেশে তাদের ধর্মকর্ম সম্পাদন করছে। এবারের দুর্গাপূজায়ও এর ব্যতিক্রম হয়নি। সনাতন ধর্মাবলম্বীরা সম্পূর্ণ নিরাপদ পরিবেশে ব্যাপক উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে পূজা উদ্ধসঢ়;‌যাপন করছেন। এ জন্য তিনি স্থানীয় প্রশাসনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

জানা গেছে, কুলাউড়ায় এ বছর সর্বজনীন ২০৩টি ও ব্যক্তিগত ১৯টিসহ মোট ২২২টি পূজাম-পে বিপুল উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে হিন্দু সম্প্রদায়ের শারদীয় দুর্গোৎসব অনুষ্ঠিত হচ্ছে। ষষ্ঠী পূজার মধ্য দিয়ে গত ২০ অক্টোবর শুক্রবার থেকে শুরু হওয়া দুর্গোৎসব ২৪ অক্টোবর মঙ্গলবার বিজয়া দশমীতে প্রতিমা বিজর্সনের
মধ্য দিয়ে শেষ হবে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews