বড়লেখা উপজেলা বিএনপির সম্পাদক গ্রেফতার বড়লেখা উপজেলা বিএনপির সম্পাদক গ্রেফতার – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম :
বড়লেখার দক্ষিণভাগ ইউপি নির্বাচন স্থগিত ফেইসবুক চালু নিয়ে অনিশ্চয়তা! কুলাউড়ায় বিশেষ সতর্কতা জারি : অস্থায়ী সেনাক্যাম্প স্থাপন কুলাউড়ার জয়চন্ডীতে রাজু ফাউন্ডেশনের ত্রাণ উপহার বালাগঞ্জের বোয়ালজুর ইউপির উপ-নির্বাচন : চেয়ারম্যান প্রার্থীর উপর হামলার অভিযোগ হাকালুকি হাওর তীরের ৩ উপজেলার জনপ্রতিনিধিদের নিয়ে কুলাউড়ায় মতবিনিময় কমলগঞ্জে ওমান প্রবাসীর বাড়ির সীমানা প্রাচীর নির্মাণে বাঁধা নতুন ঘোষণা কোটা আন্দোলনকারীর, কাল সারাদেশ শাটডাউন রাজারহাটে ধর্মীয় নেতৃবৃন্দের দক্ষতা বৃদ্ধি বিষয়ক ৩ দিন ব্যাপী ওরিয়েন্টশন সভা কবি সঞ্জয় দেবনাথ ও মাহফুজ রিপনকে ভারতের কুমারঘাটে সম্মাননা প্রদান .

বড়লেখা উপজেলা বিএনপির সম্পাদক গ্রেফতার

  • বুধবার, ৮ নভেম্বর, ২০২৩

বড়লেখা প্রতিনিধি :

বড়লেখা উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মুজিবুর রহমান খছরুকে বুধবার ভোরে পুলিশ গ্রেফতার করেছে। বিকেলে আদালতের মাধ্যমে পুলিশ তাকে কারাগারে পাঠিয়েছে।

জানা গেছে, বড়লেখা থানায় সেপ্টেম্বর মাসের পুলিশের দায়ের করা একটি মামলায় বড়লেখা উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ও জেলা বিএনপির সদস্য মুজিবুর রহমান খছরুকে মঙ্গলবার রাত ১২টার দিকে গাজিটেকা এলাকা থেকে পুলিশ গ্রেফতার করে।

থানার ওসি মো. ইয়ারদৌস হাসান জানান, বড়লেখা থানার একটি পুলিশ অ্যাসল্ট মামলায় তাকে গ্রেফতার করা হয়। বুধবার দুপুরে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews