আত্রাইয়ে দু’দিন ধরে নিখোঁজ স্কুলছাত্র শিশু মাহমুদ হাছান আত্রাইয়ে দু’দিন ধরে নিখোঁজ স্কুলছাত্র শিশু মাহমুদ হাছান – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:২৬ পূর্বাহ্ন
শিরোনাম :
বড়লেখার দক্ষিণভাগ ইউপি নির্বাচন স্থগিত ফেইসবুক চালু নিয়ে অনিশ্চয়তা! কুলাউড়ায় বিশেষ সতর্কতা জারি : অস্থায়ী সেনাক্যাম্প স্থাপন কুলাউড়ার জয়চন্ডীতে রাজু ফাউন্ডেশনের ত্রাণ উপহার বালাগঞ্জের বোয়ালজুর ইউপির উপ-নির্বাচন : চেয়ারম্যান প্রার্থীর উপর হামলার অভিযোগ হাকালুকি হাওর তীরের ৩ উপজেলার জনপ্রতিনিধিদের নিয়ে কুলাউড়ায় মতবিনিময় কমলগঞ্জে ওমান প্রবাসীর বাড়ির সীমানা প্রাচীর নির্মাণে বাঁধা নতুন ঘোষণা কোটা আন্দোলনকারীর, কাল সারাদেশ শাটডাউন রাজারহাটে ধর্মীয় নেতৃবৃন্দের দক্ষতা বৃদ্ধি বিষয়ক ৩ দিন ব্যাপী ওরিয়েন্টশন সভা কবি সঞ্জয় দেবনাথ ও মাহফুজ রিপনকে ভারতের কুমারঘাটে সম্মাননা প্রদান .

আত্রাইয়ে দু’দিন ধরে নিখোঁজ স্কুলছাত্র শিশু মাহমুদ হাছান

  • মঙ্গলবার, ১৪ নভেম্বর, ২০২৩

নাজমুল হক নাহিদ, আত্রাই (নওগাঁ) প্রতিনিধি :: নওগাঁর আত্রাইয়ে শাহাগোলা ইউনিয়নের তারাটিয়া বড়ডাঙ্গা গ্রামে নিজ বাড়ি থেকে স্কুলে যাবার কথা বলে মাহামুদ হাছান (১৩) নামের এক শিশু দুই দিন ধরে নিখোঁজ রয়েছে।

এ ঘটনায় মঙ্গলবার সকালে শিশুটির বাবা এমজাদুল মোল্লা আত্রাই থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন।

পুলিশ ও নিখোঁজ শিশুর পরিবার সূত্রে জানা যায়, গত সোমবার সকালে স্কুলে যাওয়ার কথা বলে মাহমুদ হাছান বাড়ি থেকে বের হয়। দুপুর গড়িয়ে বিকাল হলেও সে বাড়িতে না ফিরলে পরিবারের লোকজন ও আত্মীয়- স্বজন, বন্ধু-বান্ধব আশপাশের বিভিন্ন জায়গায় খোঁজাখুজি করেও কোন সন্ধান পায়নি। এক পর্যায়ে তার বাবা এমজাদুল মোল্লা আত্রাই থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন।

এ বিষয়ে আত্রাই থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. তারেকুর রহমান সরকার বলেন, মঙ্গলবার সকালে শিশুটির বাবা থানায় জিডি করার পর থেকে এ বিষয়ে তদন্ত চলছে। শিশুটির সন্ধানের জন্য বিভিন্ন থানায় ছবিসহ পরিচয় পাঠানো হয়েছে। #

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews