কুলাউড়ায় ইয়াবাসহ আটক-১ কুলাউড়ায় ইয়াবাসহ আটক-১ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:০৩ পূর্বাহ্ন
শিরোনাম :
বড়লেখার দক্ষিণভাগ ইউপি নির্বাচন স্থগিত ফেইসবুক চালু নিয়ে অনিশ্চয়তা! কুলাউড়ায় বিশেষ সতর্কতা জারি : অস্থায়ী সেনাক্যাম্প স্থাপন কুলাউড়ার জয়চন্ডীতে রাজু ফাউন্ডেশনের ত্রাণ উপহার বালাগঞ্জের বোয়ালজুর ইউপির উপ-নির্বাচন : চেয়ারম্যান প্রার্থীর উপর হামলার অভিযোগ হাকালুকি হাওর তীরের ৩ উপজেলার জনপ্রতিনিধিদের নিয়ে কুলাউড়ায় মতবিনিময় কমলগঞ্জে ওমান প্রবাসীর বাড়ির সীমানা প্রাচীর নির্মাণে বাঁধা নতুন ঘোষণা কোটা আন্দোলনকারীর, কাল সারাদেশ শাটডাউন রাজারহাটে ধর্মীয় নেতৃবৃন্দের দক্ষতা বৃদ্ধি বিষয়ক ৩ দিন ব্যাপী ওরিয়েন্টশন সভা কবি সঞ্জয় দেবনাথ ও মাহফুজ রিপনকে ভারতের কুমারঘাটে সম্মাননা প্রদান .

কুলাউড়ায় ইয়াবাসহ আটক-১

  • মঙ্গলবার, ১৪ নভেম্বর, ২০২৩

এইবেলা, কুলাউড়া ::

মৌলভীবাজারের কুলাউড়ায় নিষিদ্ধ ইয়াবা ট্যাবলেটসহ হাসান মিয়া নামের এক যুবককে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (১৪ নভেম্বর) বিকালে উপজেলার জয়চন্ডী ইউনিয়নের কুলাউড়া-গাজিপুর সড়ক থেকে তাকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে ৪০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, ইয়াবা ট্যাবলেট ক্রয়বিক্রয় হচ্ছে এমন গোপন সংবাদ পেয়ে মঙ্গলবার বিকালে এসআই আব্দুল আলীম, এএসআই নুরু মিয়া এবং মোশারফ হোসেন কুলাউড়া-গাজিপুর সড়কের মাস্টারের দোকানের পাশে অভিযান চালান। এসময় নিষিদ্ধ ইয়াবা ট্যাবলেট বিক্রয়কালে জয়চন্ডী ইউনিয়নের গাজিপুর (পুরন্দরপুর) গ্রামের হাসান মিয়া উরপে হাসন মিয়াকে আটক করা হয়। আটক হাসন মিয়ার পকেট তল্লাশী করে ৪০ পিস নিষিদ্ধ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

কুলাউড়া থানার ওসি আব্দুস ছালেক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আটককৃত আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে। এমন অভিযান অব্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews