কুলাউড়ার শরীফপুরে বর-কনের অভিভাবকে অর্থদণ্ড! কুলাউড়ার শরীফপুরে বর-কনের অভিভাবকে অর্থদণ্ড! – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১২:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম :
ফেঞ্চুগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী সাব্বির, জাহাঙ্গির ও ডালিয়া শ্রীমঙ্গল উপজেলা নির্বাচনে বিজয়ী ভানু লাল, রাজু দেব ও হাজেরা খাতুন উপজেলা নির্বাচন: কমলগঞ্জে বিজয়ী বুলবুল, ওহাব ও বিলকিস শ্রীমঙ্গল উপজেলা নির্বাচন : ৪ সহকারী প্রিসাইডিং অফিসারকে অব্যাহতি রাজনগরে অটোরিক্শায় চার্জ দিতে গিয়ে যুবকের মৃত্যু হবিগঞ্জে নির্বাচনে দায়িত্ব পালনকালে সহকারী প্রিসাইডিং অফিসারের মৃত্যু সানি খানের নিপূণ হাতে চিত্রগ্রহণ হচ্ছে ব্যাড গার্লস সিরিজ ‘আমি কষ্টকর ও অগোছালো জীবন চাইনা – প্রভা উপজেলা নির্বাচন, কমলগঞ্জে ভোট গ্রহণ কাল, বৈরী আবহাওয়ার মধ্যেও নির্বাচনের প্রস্তুুতি নদী ভাঙ্গনে বন্যা কবলিত কমলগঞ্জের বিভিন্ন এলাকা, ১০টি স্থান ঝুঁকিপূর্ণ

কুলাউড়ার শরীফপুরে বর-কনের অভিভাবকে অর্থদণ্ড!

  • শুক্রবার, ১৭ নভেম্বর, ২০২৩

এইবেলা, কুলাউড়া ::

মৌলভীবাজারের কুলাউড়ায় বাল্য বিয়ের অভিযোগে বর ও কনের পিতা-মাতাকে অর্থ দণ্ডে দণ্ডিত করা হয়েছে। শুক্রবার (১৭ নভেম্বর) বিকেলে উপজেলার শরীফপুর ইউনিয়নের তেলিবিল গ্রামে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে দণ্ড প্রদান করেন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মেহেদী হাসান।

জানা যায়, শরীফপুর ইউনিয়নের তেলিবিল গ্রামের প্রবাসী আসুক মিয়ার অপ্রাপ্তবয়স্ক মেয়ের সাথে পাবনা জেলার সুজানগর উপজেলার শাহীন আলমের অপ্রাপ্তবয়স্ক ছেলের বিয়ের অনুষ্ঠান চলছিলো। বরপক্ষও চলে এসেছেন কনের বাড়িতে।

আকদ্ কাবিনের প্রস্তুতি নিচ্ছিলেন সকলেই। বাল্যবিয়ের গোপন সংবাদ পেয়ে সেখানে উপস্থিত হন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মেহেদী হাসান।

এ সময় বাল্যবিয়ে পণ্ড করে অপ্রাপ্তবয়স্ক মেয়ের মা তাহমিনা বেগমকে ৭ হাজার টাকা এবং অপ্রাপ্তবয়স্ক ছেলের বাবা শাহীন আলমকে ৫ হাজার টাকা অর্থ দণ্ডে দণ্ডিত করা হয়।

বাল্যবিয়ে পণ্ডসহ জরিমানার বিষয়টি নিশ্চিত করে সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মেহেদী হাসান জানান, এ রকম অভিযান অব্যাহত থাকবে।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকালে উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা সৌমিত্র কর্মকার এবং পুলিশের একটি টিম উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews