ওসমানীনগরে সংবাদ সম্মেলনে স্বতন্ত্র প্রার্থী মুহিবুর রহমান  ওসমানীনগরে সংবাদ সম্মেলনে স্বতন্ত্র প্রার্থী মুহিবুর রহমান – এইবেলা
  1. admin@eibela.net : admin :
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৯:০৯ অপরাহ্ন
শিরোনাম :
কালবৈশাখী ঝড়ে লাউয়াছড়ায় গাছ পড়ে দুই ঘন্টা ট্রেন চলাচল বন্ধের পর চালু কুলাউড়ায় চাচা-ভাতিজা মুখোমুখি, চলছে বাকযুদ্ধ বড়লেখায় ক্ষুদে লেখক ইমা রচিত ‘আমার স্বপ্ন, আমার দেশ’ গ্রন্থের মোড়ক উন্মোচন রোটারী ক্লাব অব সিলেট মিডটাউনের বিভিন্ন প্রজেক্টের উদ্বোধন ও ঈদ পুনর্মিলনী কুলাউড়ায় একাধিক মামলার পলাতক আসামী শাওন পুলিশের ধরাছোঁয়ার বাইরে বড়লেখায় শিলাবৃষ্টিতে ক্ষতিগ্রস্থ ২০৭ পরিবারে প্রবাসি সংগঠনের ঢেউটিন বিতরণ কমলগঞ্জের মিরতিংগা চা বাগানে অবস্থান কর্মসূচি ও প্রতিবাদ কমলগঞ্জে কালবৈশাখী তাণ্ডবে শতাধিক বাড়িঘর বিধ্বস্ত; খোলা আকাশের নিচে অনেক পরিবার কুলাউড়ায় চা বাগান কেন্দ্রিক প্রচারণায় ব্যস্ত প্রার্থীরা কমলগঞ্জে মায়ের উপর অভিমান করে গলায় শাড়ি দিয়ে শিশুর আত্মহত্যা

 ওসমানীনগরে সংবাদ সম্মেলনে স্বতন্ত্র প্রার্থী মুহিবুর রহমান

  • শুক্রবার, ১ ডিসেম্বর, ২০২৩

ওসমানীনগর (সিলেট) প্রতিনিধি :: আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী বিশ্বনাথ পৌরসভার মেয়র (বিশ্বনাথ উপজেলা পরিষদের সাবেক দুই বারের চেয়ারম্যান ) মুহিবুর রহমান বলেছেন, তথ্য প্রযুক্তির অবাঁধ বিচরণের যুগে সঠিক নির্বাচন হলে আমিই বিজয়ী হবো।

এবার জনগনকে দিনের ভোট দিনে দেওয়ার সুযোগ দিলে জনগন তার পছন্দের প্রার্থীকে নির্বাচিত করতে ভুল করবে না । ২০১৪ ও ১৮ সালে জনগন ভোট দিতে পারেনি। দিনের ভোট রাতে দেওয়া হয়েছে।

আশা করি এবারের নির্বাচন প্রতারণার নির্বাচন হবে না, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন তিনি নিজে নির্বাচন পর্যবেক্ষণ করবেন যাতে করে নির্বাচন শান্তিপূর্ণ ও সুষ্ঠু হয়। বিদেশেীদেরও নির্বাচন পর্যবেক্ষণে আমন্ত্রণ জানানো হয়েছে।

সব কিছু মিলেয়ে আমরা বিশ্বাস করতে পারি এই নির্বাচন সুষ্ঠু হবে। ভোট ছিনতাই হবে না, সেন্টার বন্ধ করে স্টাম্পিং হবে না, রাতে বক্সে ঢুকিয়ে দিয়ে আমাদেরকে পরাজিত করা হবে না। আর তাই যদি হয় বিশ্বনাথ-ওসমানীনগরে যে গণজুয়ার আছে কেই আমাদের বিজয় ঠেকাতে পারবে না।

তিনি গতকাল বৃহস্পতিবার বিকেলে উপজেলার ওসমানীনগরের গোয়ালাবাজারস্থ একটি অভিজাত রেস্তোরায় আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে উপজেলায় কর্মরত সাংবাদিকদের নিয়ে সংবাদ সম্মেলনে উপরোক্ত কথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন, সাবেক ইউপি সদস্য আব্দুল হক, আ’লীগ নেতা এখলাছুর রহমান, আব্দুর রুপ, সালিশ ব্যক্তিত্ব শাহাব উদ্দিন, যুব সংগঠক জাহেদ আহমদ সুমন প্রমূখ। এ ছাড়াও সংবাদ সংম্মেলনে ওসমানীনগর উপজেলা প্রেসক্লাব, অনলাইন প্রেসক্লাব ও উপজেলা সাংবাদিক ইউনিয়নের সাংবাদিকরা উপস্থিত ছিলেন।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews