আত্রাইয়ে প্রচার কার্যক্রম চালানোর সময় স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী সমন্বয়ক ছুরিকাহত আত্রাইয়ে প্রচার কার্যক্রম চালানোর সময় স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী সমন্বয়ক ছুরিকাহত – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বুধবার, ২৯ মে ২০২৪, ০৪:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম :
সানি খানের নিপূণ হাতে চিত্রগ্রহণ হচ্ছে ব্যাড গার্লস সিরিজ ‘আমি কষ্টকর ও অগোছালো জীবন চাইনা – প্রভা উপজেলা নির্বাচন, কমলগঞ্জে ভোট গ্রহণ কাল, বৈরী আবহাওয়ার মধ্যেও নির্বাচনের প্রস্তুুতি নদী ভাঙ্গনে বন্যা কবলিত কমলগঞ্জের বিভিন্ন এলাকা, ১০টি স্থান ঝুঁকিপূর্ণ দুদকে জি-সিরিজের বিরুদ্ধে অভিযোগ শিরোনামহীন ব্যান্ডের ফিলিস্তিনকে স্বাধীন রাষ্ট্রের স্বীকীত দিল স্পেন ও নরওয়ে ভারি বৃষ্টিপাত ও পাহাড়ী ঢলে প্লাবিত কুলাউড়ার বিভিন্ন এলাকা ব্যাড বয় হয়ে পর্দায় আসছেন সীমান্ত রেমালের তান্ডব : ১০ জনের মৃতু, ৩৫ হাজার ঘরবাড়ি বিধ্বস্ত, বিদ্যুৎহীন ২ কোটি ৩৫ লাখ গ্রাহক সাধারণ সম্পাদকের দায়ীত্ব ফিরে পেলেন ডিপজল

আত্রাইয়ে প্রচার কার্যক্রম চালানোর সময় স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী সমন্বয়ক ছুরিকাহত

  • শনিবার, ৩০ ডিসেম্বর, ২০২৩

নাজমুল হক নাহিদ, আত্রাই (নওগাঁ) প্রতিনিধি :: নওগাঁর আত্রাইয়ে নির্বাচনী প্রচারণা চালানোর সময় উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও নওগাঁ জেলা পরিষদের সদস্য চৌধুরী গোলাম মোস্তফা বাদল (৫৮) ছুরিকাঘাতে আহত হয়েছেন। ছুরিকাঘাত করে পালিয়ে যাওয়ার সময় স্থানীয় লোকজন একজনকে আটক করে পুলিশে সোপর্দ করেছে।

শনিবার (৩০ ডিসেম্বর) সকাল পৌনে ১০টার দিকে আত্রাই উপজেলা সদরের সাহেবগঞ্জ বাজার এলাকায় নওগাঁ-৬ আসনের স্বতন্ত্র প্রার্থী ওমর ফারুক সুমনের পক্ষে প্রচার কার্যক্রম চালানোর সময় তাঁকে ছুরিকাঘাত করা হয়।

আটককৃত ব্যক্তি পাশ্র্বর্তী নাটোর জেলার নলডাঙ্গা উপজেলার দুর্গাপুর গ্রামের আজিজার রহমানের ছেলে শামীম হোসেন ওরফে সানী (২৮)। ঘটনার পর থেকে এলাকায় থম থমে অবস্থা বিরাজ করছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে পুলিশ ও বিজিবি টহল অব্যাহত রয়েছে।আহত গোলাম মোস্তফা বাদলকে আত্রাই উপজেলা স্বাস্থ্য কমপেক্সে ভর্তি করা হয়েছে।

আহত গোলাম মোস্তফা বাদল স্বতন্ত্র প্রার্থী ও জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক ওমর ফারুকের নির্বাচনী সমন্বয়কের দায়িত্বে রয়েছেন। তাঁর ওপর হামলার ঘটনায় এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়েছে।

নওগাঁ-৬ (আত্রাই- রাণীনগর) আসনে নৌকা প্রতীকে নির্বাচনে প্রতিদ্বন্ধিতা করছেন বর্তমান সংসদ সদস্য আনোয়ার হোসেন।

এ বিষয়ে স্বতন্ত্র প্রার্থী ওমর ফারুক সুমন বলেন, ‘চৌধুরী গোলাম মোস্তফা বাদল ভোটের শুরু থেকেই আমার পক্ষে প্রচার-প্রচারণা চালাচ্ছিলেন। তিনি আমার নির্বাচনী সমন্বয়ক হিসেবে কাজ করছেন।

আজ সকালে আমার আরও কিছু কর্মী-সমর্থককে নিয়ে আত্রাই উপজেলা সদরের সাহেবগঞ্জ এলাকায় প্রচারণা চালাচ্চিলেন। এ সময় দুই- তিনটি মোটরসাইকেলে করে অস্ত্রধারী সন্ত্রাসীরা তাঁর ওপর হামলা চালায়। তাঁর পিঠে ধারালো ছুরি দিয়ে বেশ কয়েকটি কোপ দেওয়া হয়েছে।’

ওমর ফারুকের অভিযোগ, এ ঘটনার পেছনে যারা জড়িত আছেন তদন্ত করে তাদের আইনের আওতায় আনার জন্য প্রশাসনকে বলা হয়েছে। তিনি আরও বলেন, নির্বাচনের শুরু থেকে আমার সহযোগীদের নানান ভাবে হুমকি ধামকি দেওয়া হচ্ছে।

এ বিষয়ে আত্রাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহুরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে তিনি জানান, আজ সকাল ১০টার দিকে আওয়ামী লীগ নেতা গোলাম মোস্তফা বাদল সাহেবগঞ্জ বাজারে অবস্থান করছিলেন। এ সময় মোটরসাইকেল নিয়ে কয়েকজন দুর্বৃত্ত পেছন থেকে গোলাম মোস্তফার ওপর অতর্কিত হামলা চালায়। গোলাম মোস্তফার পিঠে ধারালো ছুরি দিয়ে আঘাত করা হয়েছে। ছুরিকাঘাত করে পালিয়ে যাওয়ার সময় স্থানীয় লোকজন শামীম হোসেন সানি নামে এক যুবককে আটক করে পুলিশে সোপর্দ করেছে। #

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews