মৌলভীবাজার ২ কুলাউড়া- বর্জন করলেন (শাহীন ও সলমান) ২ প্রার্থী মৌলভীবাজার ২ কুলাউড়া- বর্জন করলেন (শাহীন ও সলমান) ২ প্রার্থী – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৫০ পূর্বাহ্ন
শিরোনাম :
বড়লেখার দক্ষিণভাগ ইউপি নির্বাচন স্থগিত ফেইসবুক চালু নিয়ে অনিশ্চয়তা! কুলাউড়ায় বিশেষ সতর্কতা জারি : অস্থায়ী সেনাক্যাম্প স্থাপন কুলাউড়ার জয়চন্ডীতে রাজু ফাউন্ডেশনের ত্রাণ উপহার বালাগঞ্জের বোয়ালজুর ইউপির উপ-নির্বাচন : চেয়ারম্যান প্রার্থীর উপর হামলার অভিযোগ হাকালুকি হাওর তীরের ৩ উপজেলার জনপ্রতিনিধিদের নিয়ে কুলাউড়ায় মতবিনিময় কমলগঞ্জে ওমান প্রবাসীর বাড়ির সীমানা প্রাচীর নির্মাণে বাঁধা নতুন ঘোষণা কোটা আন্দোলনকারীর, কাল সারাদেশ শাটডাউন রাজারহাটে ধর্মীয় নেতৃবৃন্দের দক্ষতা বৃদ্ধি বিষয়ক ৩ দিন ব্যাপী ওরিয়েন্টশন সভা কবি সঞ্জয় দেবনাথ ও মাহফুজ রিপনকে ভারতের কুমারঘাটে সম্মাননা প্রদান .

মৌলভীবাজার ২ কুলাউড়া- বর্জন করলেন (শাহীন ও সলমান) ২ প্রার্থী

  • রবিবার, ৭ জানুয়ারী, ২০২৪

এইবেলা, কুলাউড়া :: মৌলভীবাজার-০২ কুলাউড়া আসনে ভোটার উপস্থিতি ছিলো কম। বেলা ৩টায় এক যুগে নৌকার সমর্থক সবক’টি কেন্দ্র দখল করে। ফলে নির্বাচন বর্জন করেন এই আসনে তৃণমুলের প্রার্থী এমএম শাহীন। একই অভিযোগে স্বতন্ত্র ও আওয়ামী লীগের বিদ্রোহী একেএম শফি আহমদ সলমান ও ভোট বর্জন করেন।

সরেজমিন উপজেলার জয়চন্ডী ইউনিয়নের দিলদারপুর উচ্চ বিদ্যালয়, দিলদার পুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, গৌরীশঙ্কর সরকারি প্রাথমিক বিদ্যালয়, কুলাউড়া সদর ইউনিয়নের শেখ রাসেল সরকারি প্রাথমিক বিদ্যালয়, কাদিপুর ইউনিয়নের আব্দুল হান্নান সরকারী প্রাথমিক বিদ্যালয়, মনসুর কামিল মাদরাসা, উচাইল হোসেনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, কাদিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, ফরিদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, ভুকশিমইল ইউনিয়নের কানেহাত সরকারি প্রাথমিক বিদ্যালয়, ভুকশিমইল উচ্চ বিদ্যালয় ও কলেজ, গৌড়করণ দাখিল মাদরাসা ঘুরে দেখা যায় বেলা ৩টা পর্যন্ত ভোট পড়েছে সর্বনিম্ন ৭ পার্সেন্ট থেকে সর্বোচ্চ ২০ পার্সেন্ট পর্যন্ত।

বেলা ৩টার পর নৌকার কর্মী সমর্থকরা সবক’টি কেন্দ্রে একযোগে প্রবেশ করে জাল ভোট দিতে থাকেন। এসময় ভোট কেন্দ্রে অন্যান্য প্রার্থীর পোলিং এজেন্ট বের করে দেয়া হয়।

বিষয়টি নিশ্চিত হয়ে তৃণমুল বিএনপির প্রার্থী এমএম শাহীন সংবাদ সম্মেলন করে ভোট বর্জন করেন। এমএম শাহীন বলেন, আগে থেকে ভাড়াটে সন্ত্রাসী এনে কুলাউড়া জড়ো করে রাখা হয়। বিষয়টি রির্টার্নিং অফিসার, সহকারি রিটার্নিং অফিসারের কাছে লিখিত অভিযোগ করেও কোন প্রতিকার পাইনি। প্রধান নির্বাচন কমিশনারের কাছেও নির্বাচন বর্জনের বিষয়টি লিখিত আকারে জানিয়েছি।

স্বতন্ত্র ও আওয়ামী লীগের বিদ্রোহী একেএম শফি আহমদ সলমান বলেন, এটি একটি পাতানো নির্বাচন। ভোট ডাকাতির নির্বাচন। সকাল থেকে শুরু হয়েছে কেন্দ্র দখল। আমি মনেপ্রাণে ঘৃণা ভরে এই নির্বাচন প্রত্যাখান করি। এটি সরাসরি ভোট ডাকাতির নির্বাচন। কুলাউড়ায় হাজার হাজার বগিরাগত এনে একযোগে ভোট ডাকাতি করা হয়েছে।##

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews