কমলগঞ্জে পানিতে পড়ে ৩য় শ্রেণির স্কুলছাত্রের মৃত্যু কমলগঞ্জে পানিতে পড়ে ৩য় শ্রেণির স্কুলছাত্রের মৃত্যু – এইবেলা
  1. admin@eibela.net : admin :
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১০:৩০ অপরাহ্ন
শিরোনাম :
রাজনগরের ফতেহপুর ইউপি চেয়ারম্যান নকুল চন্দ্র দাস সাময়িক বরখাস্ত কুলাউড়ায় ওয়াশ বিষয়ক ওরিয়েন্টেশন কমলগঞ্জে চেয়ারম্যান প্রার্থী ইমতিয়াজ আহমেদ বুলবুলের মতবিনিময় কুলাউড়া শাহ্জালাল আইডিয়াল স্কুল এন্ড কলেজের উপাধ্যক্ষের বিদায়ী অনুষ্ঠান ও পুরস্কার বিতরণ আত্রাইয়ে তিন দিনব্যাপী কৃষি প্রযুক্তি মেলার উদ্বোধন কুলাউড়ায় ইউনিয়ন ওয়াটসান কমিটির ওয়াশ বিষয়ক ওরিয়েন্টেশন মৌলভীবাজারে আগর-আতর শিল্পের সম্ভাবনা ও চ্যালেঞ্জ শীর্ষক সেমিনার-উৎপাদন ও রপ্তানির জটিলতা নিরসনের দাবি ওসমানীনগরে লক্ষ টাকার চেয়ারম্যান কাপ ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন কালবৈশাখী ঝড়ে লাউয়াছড়ায় গাছ পড়ে দুই ঘন্টা ট্রেন চলাচল বন্ধের পর চালু কুলাউড়ায় চাচা-ভাতিজা মুখোমুখি, চলছে বাকযুদ্ধ

কমলগঞ্জে পানিতে পড়ে ৩য় শ্রেণির স্কুলছাত্রের মৃত্যু

  • বুধবার, ১৭ জানুয়ারী, ২০২৪

কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি :: মৌলভীবাজারের কমলগঞ্জে পানিতে পড়ে তৃতীয় শ্রেণির আব্দুল্লাহ আল মামুন (৮) এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। গত মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৫টার দিকে উপজেলার আদমপুর ইউনিয়নের ঘোড়ামারা এলাকায় এ ঘটনাটি ঘটে। বুধবার বিকাল ৪টায় তাদের পারিবারিক কবরস্থানে জানাযার নামাজ অনুষ্টিত হয়। নিহত আব্দুল্লাহ আল মামুন আদমপুর ইউনিয়নের ঘোড়ামাড়া (নয়াপত্তন) এলাকার কৃষক মনির উদ্দিনের ছেলে। তার মৃত্যুতে পরিবারসহ এলাকায় শোকের ছায়া নেমে আসে।

বুধবার (১৭ জানুয়ারি) আব্দুল্লাহ আল মামুন এর মাগফিরাত কামনা করে দুপুর ১.৪৫ মিনিটে কমলগঞ্জ উপজেলার আদমপুর তেতইগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক ও সহপাঠিরা মিলে এক মিনিট নিরবতা পালন করেন। এসময় তারা শোকসন্তপ্ত পরিবারের জন্য সমবেদনা জানান।

নিহতের পরিবার সুত্রে জানা যায়, গত মঙ্গলবার স্কুল থেকে বাড়িতে যায় আব্দুল্লাহ আল মামুন। পরিবারের সবার সাথে খাওয়া দাওয়া করে খেলতে বের হয় মামুন। বিকাল গড়িয়ে সন্ধ্যা হয়ে গেলে বাড়িতে না আসায় খুঁজতে থাকেন পরিবারের সদস্যরা। তাকে না পেয়ে এক পর্যায়ে বাড়ির অদুরে একটি গর্তের পানিতে পড়ে থাকতে দেখে তার পরিবারের সদস্যরা। পরে দ্রুত তাকে হাসপাতালে নিয়ে গেলে স্থানীয় চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তেতইগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নূর উদ্দিন জানান, আমার স্কুলের তৃতীয় শ্রেণির শিক্ষার্থী আব্দুল্লাহ আল মামুন পানিতে ডুবে মারা যায়। তার মৃত্যুতে আমরা শিক্ষক ও শিক্ষার্থীরা বুধবার ১(এক) মিনিটের জন্য নিরবতা পালন করি এবং শোক সন্তপ্ত পরিবারের জন্য সমবেদনা জানাই।

কমলগঞ্জ থানার ওসি (তদন্ত) আব্দুর রাজ্জাক জানান, ‘শিশুটির মৃত্যুর খবর আমরা পেয়েছি। বাড়ির পাশের খেলতে গিয়ে পানিতে পড়ে তার মৃত্যু হয়। বিষয়টি কষ্টদায়ক। এ ব্যাপারে কমলগঞ্জ থানায় অপমৃত্যুর একটি মামলা হয়েছে। পরিবার সদস্যদের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই দাফন করা হয়েছে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews