কমলগঞ্জে ইউপি চেয়ারম্যানের পারিবারিক উদ্যোগে শীতবস্ত্র প্রদান কমলগঞ্জে ইউপি চেয়ারম্যানের পারিবারিক উদ্যোগে শীতবস্ত্র প্রদান – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২৫ মে ২০২৪, ০৭:৫৪ পূর্বাহ্ন

কমলগঞ্জে ইউপি চেয়ারম্যানের পারিবারিক উদ্যোগে শীতবস্ত্র প্রদান

  • রবিবার, ২১ জানুয়ারী, ২০২৪

কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি :: মৌলভীবাজারের কমলগঞ্জে এক ইউপি চেয়ারম্যানের পারিবারিক উদ্যোগে মাদ্রাসা শিক্ষার্থী, বিভিন্ন বাজারের নৈশ প্রহরী ও বয়স্ক মহিলা, দিনমজুর ও ছিন্নমুল অসহায় লোকদের মাঝে শীতবস্ত্র প্রদান করা হয়েছে।

উপজেলার আদমপুর ইউপি চেয়ারম্যান মো. আবদাল হোসেনের পারিবারিক উদ্যোগে শনিবার (২০ জানুয়ারি) সকাল সাড়ে ১২টায় তার আধকানি গ্রামের নিজ বাড়িতে হযরত জালাল শাহ (রঃ) হাফিজিয়া মাদ্রাসার শতাধিক শিক্ষার্থী, আদমপুর বাজার, নৈনারপার বাজার ও আধকানী নতুন বাজারের নৈশ প্রহরীদের মাঝে জ্যাকেট, কম্বল, জুতা, মোজা ইত্যাদি শীতবস্ত্র প্রদান করা হয়। এ সময় ইউপি চেয়ারম্যান আবদাল হোসেন ও তার পরিবারের সদস্য ছাড়াও নৈনারপার বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি মোজাহিদুল ইসলাম, আদমপুর বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক এ,এস,এম, কাইয়ুম, সমাজকর্মী সাইদুল ইসলাম চঞ্চল, মতিউর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত কয়েকদিন ধরে সারা দেশের মতো মৌলভীবাজারের কমলগঞ্জে হঠাৎ করেই ঝেঁকে বসেছে তীব্র শীত। ঠান্ডা বাতাসে জবুথবু অতিদরিদ্র ও খেটে খাওয়া মানুষ। এতে সবচেয়ে দদুর্ভাগে আছেন নিম্ন আয়ের মানুষ। তাদের কথা চিন্তা করে এই মানুষের পাশে দাঁড়ান আদমপুর ইউনিয়নের চেয়ারম্যান মো. আবদাল হোসেন।

এ ব্যাপারে আদমপুর ইউপি চেয়ারম্যান মো. আবদাল হোসেন বলেন, গত কয়েক দিন ধরে তীব্র শীত অনুভূত হচ্ছে কমলগঞ্জে। হাড় কাঁপানো প্রচ- শীতে সাধারন মানুষের জনজীবন বিপর্যস্ত অবস্থায় দেখা দিয়েছে। তাদের কথা চিন্তা করে প্রতি বছরের ন্যায় এবারও আমাদের পরিবারে সকল সদস্যদের সহযোগীতায় বিভিন্ন বাজারের নাইটগার্ড, শিক্ষা প্রতিষ্টানের নাইট গার্ড, মাদ্রাসার ছাত্র, বয়স্ক মহিলা, দিনমজুর ও ছিন্নমূল অসহায় মানুষের হাতে শীতের জ্যাকেট, মোজা, জুতা, কম্বল তুলে দিয়েছি। শীতবস্ত্র পেয়ে মানুষগুলো কত আনন্দ উল্লাস করতে দেখা গেছে। এসব দেখে খুবই ভালো লাগছে। সবসময় আমরা এসব মানুষের পাশে থাকতে চাই।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews