কুলাউড়ার কাদিপুরে পানিতে ডুবে ২ শিশু শিক্ষার্থীর মৃত্যু কুলাউড়ার কাদিপুরে পানিতে ডুবে ২ শিশু শিক্ষার্থীর মৃত্যু – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২৫ মে ২০২৪, ০৭:২৮ পূর্বাহ্ন

কুলাউড়ার কাদিপুরে পানিতে ডুবে ২ শিশু শিক্ষার্থীর মৃত্যু

  • শুক্রবার, ৯ ফেব্রুয়ারী, ২০২৪

এইবেলা, কুলাউড়া ::  মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার কাদিপুর ইউনিয়নের (মধ্যে চুনঘর) এলাকায় পানিতে ডুবে ০৮ ফেব্রুয়ারি বৃহস্পতিবার রাতে দুই শিশু শিশু শিক্ষার্থীর মৃত্যু হয়েছে।

নিহতরা মধ্য চুনঘর গ্রামের তাহীর আলীর মেয়ে মেঘলা বেগম (৮) ও মো: বিলাল মিয়ার মেয়ে মোহনা বেগম (৬)। নিহত চুনঘর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২য় শ্রেণির ও মোহনা ১ম শ্রেণির ছাত্রী। তাদের বাড়িতে শোকের মাতম ও এলাকায় শোকের ছাড়া নেমে এসেছে।

নিহতমেঘলা ও মোহনার চাচা আশিদ মিয়া জানান, মেঘলা তার বাবার বোরো ক্ষেতে মোহনাকে সাথে নিয়ে যায়। সেখানে তার বাবার কাছ থেকে মেঘলা এবং মোহনা (সাড়ে বিকেল আনুমানিক ৪ টার দিকে) ২০ টাকা নিয়ে বাড়িতে ফিরে আসে। বাবা ক্ষেতের কাজ শেষ করে সন্ধ্যায় বাড়িতে এসে মেয়ের কথা জিজ্ঞেস করলে পরিবারের লোকজন মেঘলা বাড়িতে আসেনি বলে জানান। মেয়েকে খুঁজতে গিয়ে বাড়ির পাশে একটি বড়ই গাছের পাশে ডুবাতে লাশ ভাসতে দেখতে পান। সেখান থেকে লাশ উদ্ধার করে ব্রাহ্মণবাজার মূসলিম এইড হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এদিকে মেঘলাকে উদ্ধারের পর খোঁজ পড়ে মোহনার। পরে একই ডুবা থেকে মোহনার লাশও উদ্ধার করেন চাচা জায়েদ মিয়া ও জুহুর আলী ।

কুলাউড়া থানার অফিসার ইনচার্জ মো. আলী মাহমুদ জানান, জেলা প্রশাসকের অনুমতি সাপেক্ষে শুক্রবার জুম্মার নামাযের আগে ময়নাতদন্ত ছাড়াই দু’শিশুর লাশ দাফন করা হয়।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews