জুড়ীতে মোটরসাইকেল কেড়ে নিলো যুবকের প্রাণ জুড়ীতে মোটরসাইকেল কেড়ে নিলো যুবকের প্রাণ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১১:৩৮ অপরাহ্ন
শিরোনাম :
রাজনগরের ফতেহপুর ইউপি চেয়ারম্যান নকুল চন্দ্র দাস সাময়িক বরখাস্ত কুলাউড়ায় ওয়াশ বিষয়ক ওরিয়েন্টেশন কমলগঞ্জে চেয়ারম্যান প্রার্থী ইমতিয়াজ আহমেদ বুলবুলের মতবিনিময় কুলাউড়া শাহ্জালাল আইডিয়াল স্কুল এন্ড কলেজের উপাধ্যক্ষের বিদায়ী অনুষ্ঠান ও পুরস্কার বিতরণ আত্রাইয়ে তিন দিনব্যাপী কৃষি প্রযুক্তি মেলার উদ্বোধন কুলাউড়ায় ইউনিয়ন ওয়াটসান কমিটির ওয়াশ বিষয়ক ওরিয়েন্টেশন মৌলভীবাজারে আগর-আতর শিল্পের সম্ভাবনা ও চ্যালেঞ্জ শীর্ষক সেমিনার-উৎপাদন ও রপ্তানির জটিলতা নিরসনের দাবি ওসমানীনগরে লক্ষ টাকার চেয়ারম্যান কাপ ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন কালবৈশাখী ঝড়ে লাউয়াছড়ায় গাছ পড়ে দুই ঘন্টা ট্রেন চলাচল বন্ধের পর চালু কুলাউড়ায় চাচা-ভাতিজা মুখোমুখি, চলছে বাকযুদ্ধ

জুড়ীতে মোটরসাইকেল কেড়ে নিলো যুবকের প্রাণ

  • মঙ্গলবার, ৫ মার্চ, ২০২৪

জুড়ী প্রতিনিধি :: মৌলভীবাজারের জুড়ী উপজেলায়  মোটরসাইকেল দুর্ঘটনায় একজন নিহত হয়েছেন। ০৫ মার্চ মঙ্গলবার সকাল ১১ টার দিকে উপজেলার মক্তদীর বালিকা উচ্চ বিদ্যালয়ের গেইটের সামনে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী জাবের জানান, বাছিরপুর গ্রামের আব্দুস সামাদ মোটরসাইকেলে করে আরেক আরোহী মাহিকে নিয়ে এম এ মুমিত আসুক চত্বর থেকে জুড়ী বাজারের দিকে যাচ্ছিলেন। পথে মক্তদীর বালিকা উচ্চ বিদ্যালয়ের গেইটের সামনে পানিবাহী ট্রাকের সাথে মোটরসাইকেলরে  ধাক্কা লাগে।

এতে আহত সামাদকে স্থানীয়রা তাদের উদ্ধার করে জুড়ী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তিনি পাশ্ববর্তী কুলাউড়া উপজেলার জয়চন্ডী ইউনিয়নের গোগালীছড়া গ্রামের আব্দুর রশিদের পুত্র। জুড়ীর বাছিরপুরে তার মামার বাড়িতে বসবাস করতেন বলে জানা গেছে।

জুড়ী থানার ওসি এস এম মাইন উদ্দিন বলেন, এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে। গাড়ি আটক করে রাখা হয়েছে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews