লাউয়াছড়া জাতীয় উদ্যান সহ-ব্যবস্থাপনা সাধারণ ও নির্বাহী কমিটি গঠন সম্পন্ন লাউয়াছড়া জাতীয় উদ্যান সহ-ব্যবস্থাপনা সাধারণ ও নির্বাহী কমিটি গঠন সম্পন্ন – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৩:২৮ পূর্বাহ্ন
শিরোনাম :
কুলাউড়া উপজেলা ভাইস চেয়ারম্যান পদে নেহার বেগমের রেকর্ড বড়লেখায় আজির উদ্দিন উপজেলা চেয়ারম্যান নির্বাচিত কুলাউড়া উপজেলায় সাহেদ রাজু ও নেহার বিজয়ী উপজেলা পরিষদ নির্বাচন-বড়লেখায় ২ ঘন্টায় ভোট পড়েনি ৬ ভাগও উপজেলা পরিষদ নির্বাচন-বড়লেখায় সুষ্ঠু ভোট নিয়ে ভোটারের সংশয় মুল্লুকে চলো আন্দোলন ও চা শ্রমিক গণহত্যার ১০৩ বছর : ঐতিহাসিক বীরত্বগাথা রক্তাক্ত সংগ্রামের এক মহাউপাখ্যান কমলগঞ্জে ঐতিহাসিক উসমানগড় মাঠে সরকারি ভূমি দখলের হিড়িক কাল বুধবার ভোটগ্রহণ-বড়লেখায় ৬৯ ভোট কেন্দ্রের ২৯ টিই অধিক ঝুঁকিপূর্ণ কমলগঞ্জের মিরতিংগা চা বাগানে বেতনসহ যাবতীয় বকেয়া আদায়ের দাবীতে অবস্থান কর্মসুচি  স্ত্রীকে হত্যার পর দা নিয়ে থানায় ঘাতক স্বামীর আত্মসমর্পন

লাউয়াছড়া জাতীয় উদ্যান সহ-ব্যবস্থাপনা সাধারণ ও নির্বাহী কমিটি গঠন সম্পন্ন

  • রবিবার, ৩১ মার্চ, ২০২৪
কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি :: রক্ষিত এলাকা ব্যবস্থাপনা বিধিমালা-২০১৭ অনুসারে মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার লাউয়াছড়া জাতীয় উদ্যান সহ-ব্যবস্থাপনা সাধারন ও নির্বাহী কমিটি গঠন সম্পন্ন হয়েছে। রোববার (৩১ মার্চ) দুপুর ১২ টায় লাউয়াছড়া জাতীয় উদ্যান সহ-ব্যবস্থাপনা কমিটির কার্যালয় প্রাঙ্গনে উপস্থিত কাউন্সিলরদের ভোটের মাধ্যমে সভাপতি, সহ-সভাপতি ও কোষাধ্যক্ষ নির্বাচিত করা হয়।
লাউয়াছড়া জাতীয় উদ্যান সহ-ব্যবস্থাপনা সাধারণ কমিটির সভাপতি ও কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা জয়নাল আবেদীনের সভাপতিত্বে ও বন্যপ্রাণী ব্যবস্থাপনা ও প্রকৃতি সংরক্ষণ বিভাগের সহকারি বন সংরক্ষক মোঃ জামিল আহমেদের সঞ্চালনায় বক্তব্য রাখেন বন্যপ্রাণী ব্যবস্থাপনা ও প্রকৃতি সংরক্ষণ বিভাগের বিভাগীয় বন কর্মকর্তা ও সহ- ব্যবস্থাপনা কমিটির উপদেষ্টা ড. মোঃ জাহাঙ্গীর আলম, লাউয়াছড়া জাতীয় উদ্যান সহ-ব্যবস্থাপনা কমিটির সভাপতি এম, মোসাদ্দেক আহমেদ মানিক।
প্রথম অধিবেশনে বক্তব্য শেষে বিগত কমিটি বিলুপ্ত ঘোষনা করে নতুন কমিটি গঠনের প্রক্রিয়া সম্পন্ন হয়।
দ্বিতীয় অধিবেশনে উপস্থিত কাউন্সিলরদের মধ্যে কোন প্রার্থী না থাকায় সর্বসম্মতিক্রমে সভাপতি পদে এম, মোসাদ্দেক আহমেদ মানিক পূণরায় সভাপতি নির্বাচিত হন। এছাড়া সহ-সভাপতি মো. সিদ্দেক আলী ও কোষাধ্যক্ষ জনক দেববর্মা বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হন এবং সহ-সভাপতি (মহিলা) আমিনা বেগম উপস্থিত কাউন্সিলরদের প্রত্যক্ষ ভোটে নির্বাচিত হন। এসময় দু’বছর মেয়াদে লাউয়াছড়া জাতীয় উদ্যান সহ-ব্যবস্থাপনা কমিটি গঠন করা হয়।
এ সময় অন্যান্য কাউন্সিলরদের মধ্যে উপস্থিত ছিলেন কমলগঞ্জ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আব্দুল হান্নান, সহ-ব্যবস্থাপনা কমিটির সদস্য মাগুরছড়া খাসিয়া পুঞ্জির প্রধান জিডিশন প্রধান সুচিয়াং, অয়ন চৌধুরী, প্রতিবেশ প্রকল্পের (উত্তর-পূর্বাঞ্চল) মাঠ পরিচালক মাজহারুল ইসলাম জাহাঙ্গীর, পিলা পত্মি, শাহান আহমেদ প্রমুখ।
সভায় স্বাগত বক্তব্য রাখেন বন্যপ্রাণী ব্যবস্থাপনা ও প্রকৃতি সংরক্ষণ বিভাগের রেঞ্জ কর্মকর্তা ও জাতীয় উদ্যান সহ-ব্যবস্থাপনা কমিটির সদস্য সচিব মো. শহিদুল ইসলাম।
সভায় র‌্যাব, বিজিবি, ট্যুরিস্ট পুলিশ, কমলগঞ্জ থানা পুলিশের প্রতিনিধি, জাতীয় উদ্যান সহ-ব্যবস্থাপনা সাধারন ও নির্বাহী কমিটির সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। এছাড়াও সহ-ব্যবস্থাপনা দিবস উপলক্ষে র‌্যালি ও পথসভা অনুষ্ঠিত হয়।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews