জুড়ী ট্রেজেডি : পল্লীবিদ্যুতের ৪ জনের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা জুড়ী ট্রেজেডি : পল্লীবিদ্যুতের ৪ জনের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৪০ পূর্বাহ্ন
শিরোনাম :
বড়লেখার দক্ষিণভাগ ইউপি নির্বাচন স্থগিত ফেইসবুক চালু নিয়ে অনিশ্চয়তা! কুলাউড়ায় বিশেষ সতর্কতা জারি : অস্থায়ী সেনাক্যাম্প স্থাপন কুলাউড়ার জয়চন্ডীতে রাজু ফাউন্ডেশনের ত্রাণ উপহার বালাগঞ্জের বোয়ালজুর ইউপির উপ-নির্বাচন : চেয়ারম্যান প্রার্থীর উপর হামলার অভিযোগ হাকালুকি হাওর তীরের ৩ উপজেলার জনপ্রতিনিধিদের নিয়ে কুলাউড়ায় মতবিনিময় কমলগঞ্জে ওমান প্রবাসীর বাড়ির সীমানা প্রাচীর নির্মাণে বাঁধা নতুন ঘোষণা কোটা আন্দোলনকারীর, কাল সারাদেশ শাটডাউন রাজারহাটে ধর্মীয় নেতৃবৃন্দের দক্ষতা বৃদ্ধি বিষয়ক ৩ দিন ব্যাপী ওরিয়েন্টশন সভা কবি সঞ্জয় দেবনাথ ও মাহফুজ রিপনকে ভারতের কুমারঘাটে সম্মাননা প্রদান .

জুড়ী ট্রেজেডি : পল্লীবিদ্যুতের ৪ জনের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা

  • বুধবার, ৩ এপ্রিল, ২০২৪

জুড়ী (মৌলভীবাজার ) প্রতিনিধি :: মৌলভীবাজারের জুড়ী উপজেলায়  বজ্রপাতে পল্লী বিদ্যুতের ১১ হাজার কেভি লাইন ছিঁড়ে টিনের ঘরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক পরিবারের ৬ সদস্যের মৃত্যুর ঘটনায় দায়িত্বে অবহেলার দায়ে পল্লী বিদ্যুতের তিন কর্মকর্তাসহ ৪ জনের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হয়েছে।

এর মধ্যে পল্লীবিদ্যুৎ বড়লেখা কার্যালয়ের উপমহাব্যবস্থাপক সোহেল রানা চৌধুরী, সহকারী মহাব্যবস্থাপক আশরাফুল হুদা ও জুড়ী কার্যালয়ের ইনচার্জ রেজাউল করিম তালুকদারকে সাময়িক বরখাস্ত ও শিক্ষানবিশ লাইনম্যান মো. আশিককে চাকরিচ্যুত করা হয়।

পল্লী বিদ্যুৎ সমিতি, মৌলভীবাজার আঞ্চলিক কার্যালয়ের মহাব্যবস্থাপক এ বি এম মিজানুর রহমান বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, শাস্তির বিষয়টি ১লা এপ্রিল ২০২৪ থেকে কার্যকর হয় এবং এ বিষয়ে আরো অধিকতর তদন্ত হবে।

উল্লেখ্য, গত ২৬ মার্চ ভোর ৫ টায় জুড়ী উপজেলার পূর্ব জুড়ী ইউনিয়নের পূর্ব গোয়ালবাড়ী গ্রামে টিনের ঘরে বিদ্যুতায়িত হয়ে এক পরিবারের স্বামী, স্ত্রী, ৩ মেয়ে ও ১ ছেলেসহ ৬ জনের মৃত্যু হয়।

ঘটনার কারণ অনুসন্ধানে পল্লী বিদ্যুতের প্রধান প্রকৌশলী বিশ্বনাথ শিকদারকে প্রধান করে গঠিত ৫ সদস্যের তদন্ত কমিটি তদন্তপূর্বক দাখিলকৃত প্রতিবেদন ও সুপারিশ অনুযায়ী এ শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ করা হয়।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews