বড়লেখায় আমেরিকা প্রবাসী বিএনপি নেতাকে সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী বড়লেখায় আমেরিকা প্রবাসী বিএনপি নেতাকে সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী – এইবেলা
  1. admin@eibela.net : admin :
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৪:২২ অপরাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে তিন দিনব্যাপী কৃষি প্রযুক্তি মেলার উদ্বোধন কুলাউড়ায় ইউনিয়ন ওয়াটসান কমিটির ওয়াশ বিষয়ক ওরিয়েন্টেশন মৌলভীবাজারে আগর-আতর শিল্পের সম্ভাবনা ও চ্যালেঞ্জ শীর্ষক সেমিনার-উৎপাদন ও রপ্তানির জটিলতা নিরসনের দাবি ওসমানীনগরে লক্ষ টাকার চেয়ারম্যান কাপ ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন কালবৈশাখী ঝড়ে লাউয়াছড়ায় গাছ পড়ে দুই ঘন্টা ট্রেন চলাচল বন্ধের পর চালু কুলাউড়ায় চাচা-ভাতিজা মুখোমুখি, চলছে বাকযুদ্ধ বড়লেখায় ক্ষুদে লেখক ইমা রচিত ‘আমার স্বপ্ন, আমার দেশ’ গ্রন্থের মোড়ক উন্মোচন রোটারী ক্লাব অব সিলেট মিডটাউনের বিভিন্ন প্রজেক্টের উদ্বোধন ও ঈদ পুনর্মিলনী কুলাউড়ায় একাধিক মামলার পলাতক আসামী শাওন পুলিশের ধরাছোঁয়ার বাইরে বড়লেখায় শিলাবৃষ্টিতে ক্ষতিগ্রস্থ ২০৭ পরিবারে প্রবাসি সংগঠনের ঢেউটিন বিতরণ

বড়লেখায় আমেরিকা প্রবাসী বিএনপি নেতাকে সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী

  • মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪

বড়লেখা প্রতিনিধি:

বড়লেখা পৌর বিএনপির সাবেক সহসভাপতি আমেরিকা প্রবাসী বিএনপি নেতা আবুল হোসেন গিয়াসকে স্বদেশ প্রত্যাগমণ উপলক্ষে গত শনিবার (১৩ এপ্রিল) সংবর্ধনা প্রদান ও ঈদ পুনর্মিলনী সভার আয়োজন করেছে বড়লেখা পৌর বিএনপি ও অঙ্গসংগঠন। অনুষ্ঠানে সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন আমেরিকার ক্যালিফোর্নিয়া বিএনপির অন্যতম নেতা আবুল হোসেন গিয়াস।

পৌর বিএনপির সাবেক সভাপতি ও জেলা বিএনপির সদস্য আনোয়ারুল ইসলামের সভাপতিত্বে ও সাবেক সাধারণ সম্পাদক আতাউর রহমান আতাউস শহীদের সঞ্চালনায় অনুষ্ঠিত সংবর্ধনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন মৌলভীবাজার জেলা বিএনপির সদস্য, বড়লেখা উপজেলা বিএনপির সহসভাপতি সাবেক ইউপি চেয়ারম্যান আলাল উদ্দিন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সহসভাপতি সাবেক ইউপি চেয়ারম্যান নছিব আলী, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক অধ্যাপক আব্দুস শহীদ খান, উপজেলা বিএনপির সহসভাপতি ময়নুল হক, সাংগঠনিক সম্পাদক ও উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রাহেনা বেগম হাছনা, উপজেলা বিএনপির প্রচার সম্পাদক আব্দুল কুদ্দুছ স্বপন, বিএনপি নেতা ইসলাম উদ্দিন প্রমুখ।

এদিকে ক্যালিফোর্নিয়া বিএনপি নেতা আবুল হোসেন গিয়াস গত সোমবার মধ্যরাতে কাতার এয়ারলাইন্সের একটি ফ্লাইটে আমেরিকার উদ্দেশ্যে বাংলাদেশ ত্যাগ করেছেন। তিনি সকলের দোয়া চেয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews