রাজনগরে কিশোরি ধর্ষণ ও হত্যার অভিযোগে ২ জনের ফাঁসি রাজনগরে কিশোরি ধর্ষণ ও হত্যার অভিযোগে ২ জনের ফাঁসি – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:২৬ পূর্বাহ্ন
শিরোনাম :
বড়লেখার দক্ষিণভাগ ইউপি নির্বাচন স্থগিত ফেইসবুক চালু নিয়ে অনিশ্চয়তা! কুলাউড়ায় বিশেষ সতর্কতা জারি : অস্থায়ী সেনাক্যাম্প স্থাপন কুলাউড়ার জয়চন্ডীতে রাজু ফাউন্ডেশনের ত্রাণ উপহার বালাগঞ্জের বোয়ালজুর ইউপির উপ-নির্বাচন : চেয়ারম্যান প্রার্থীর উপর হামলার অভিযোগ হাকালুকি হাওর তীরের ৩ উপজেলার জনপ্রতিনিধিদের নিয়ে কুলাউড়ায় মতবিনিময় কমলগঞ্জে ওমান প্রবাসীর বাড়ির সীমানা প্রাচীর নির্মাণে বাঁধা নতুন ঘোষণা কোটা আন্দোলনকারীর, কাল সারাদেশ শাটডাউন রাজারহাটে ধর্মীয় নেতৃবৃন্দের দক্ষতা বৃদ্ধি বিষয়ক ৩ দিন ব্যাপী ওরিয়েন্টশন সভা কবি সঞ্জয় দেবনাথ ও মাহফুজ রিপনকে ভারতের কুমারঘাটে সম্মাননা প্রদান .

রাজনগরে কিশোরি ধর্ষণ ও হত্যার অভিযোগে ২ জনের ফাঁসি

  • বুধবার, ১৫ মে, ২০২৪

 রাজনগর (মৌলভীবাজার) প্রতিনিধি :: মৌলভীবাজারের রাজনগর উপজেলার এক কিশোরীকে সংঘবদ্ধ ধর্ষণ ও হত্যার দায়ে ২ জনকে ফাঁসির আদেশ দিয়েছেন নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালত। একই সাথে তাদেরকে ১ লাখ টাকা করে জরিমানাও করা হয়। বুধবার (১৫ মে) নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনাল আদালতের বিচারক মো: সোলায়মান এ রায় প্রদান করেন।

আদালতে রায় প্রদানের সময় রাষ্ট্রপক্ষে অ্যাডভোকেট নিখিল রঞ্জন দাশ ও আসামীদেরা পক্ষে অ্যাডভোকেট বিল্লাল হোসেন ও অ্যাডভোকেট সানোয়ার হোসেন উপস্থিত ছিলেন।

দন্ডপ্রাপ্তরা হলো- রাজনগর উপজেলার ছিক্কা গ্রামের মজ মিয়ার ছেলে আবারক মিয়া ও দক্ষিণ কাসিমপুর গ্রামের মৃত হামদু মিয়ার ছেলে জয়নাল মিয়া।

আদালতের বিচারক ১৫ জন সাক্ষীর সাক্ষ্য গ্রহণ শেষে আসামিদের বিরুদ্ধে আনিত অভিযোগ সন্দেহাতীত প্রমানিত হলে এ রায় প্রদান করেন।

দীর্ঘ বিচারিক প্রক্রিয়া শেষে আদালত ওই মামলার অভিযুক্ত আবারক মিয়া ও জয়নালকে ফাঁসির আদেশ দেন আদালত। একই সাথে তাদেরকে ১ লাখ টাকা করে জরিমানাও করা হয়।

নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতের পিপি অ্যাডভোকেট নিখিল রঞ্জন দাশ জানান, বিজ্ঞ আদালত আসামিদের বিরুদ্ধে ঘটনায় জড়িত থাকার অভিযোগ সন্দেহাতীত ভাবে প্রমাণিত হওয়ায় ২জনকে ফাঁসির আদেশ দেন একই সাথে প্রত্যেকেকে ১ লাখ টাকা করে জরিমানাও করা হয়। রায় ঘোষণা শেষে আবারক মিয়া ও জয়নালকে সাজা পরোয়ানা মুলে কারাগারে প্রেরণ করা হয়।

উল্লেখ্য, ২০১৮ সালের ৩০ মে বিকেলে ৭০ হাজার টাকা নিয়ে নিজ বাড়ি থেকে রাজনগরের উদ্দেশ্যে রওনা দেন ওই কিশোরি। রাজনগর পর থেকেই নিখোঁজ হন। এর তিন দিন পরে রাজনগরের এক বাসা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় ভিকটিমের ভাই বাদী হয়ে পরদিন রাজনগর থানায় একটি মামলা দায়ের করে। তদন্ত শেষে ২ জনকে অভিযুক্ত করে আদালতে চার্জশীট দাখিল করে রাজনগর থানা পুলিশ।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews