কমলগঞ্জ উপজেলা নির্বাচন, চেয়ারম্যান প্রার্থী বুলবুলের মতবিনিময় কমলগঞ্জ উপজেলা নির্বাচন, চেয়ারম্যান প্রার্থী বুলবুলের মতবিনিময় – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম :
বড়লেখার দক্ষিণভাগ ইউপি নির্বাচন স্থগিত ফেইসবুক চালু নিয়ে অনিশ্চয়তা! কুলাউড়ায় বিশেষ সতর্কতা জারি : অস্থায়ী সেনাক্যাম্প স্থাপন কুলাউড়ার জয়চন্ডীতে রাজু ফাউন্ডেশনের ত্রাণ উপহার বালাগঞ্জের বোয়ালজুর ইউপির উপ-নির্বাচন : চেয়ারম্যান প্রার্থীর উপর হামলার অভিযোগ হাকালুকি হাওর তীরের ৩ উপজেলার জনপ্রতিনিধিদের নিয়ে কুলাউড়ায় মতবিনিময় কমলগঞ্জে ওমান প্রবাসীর বাড়ির সীমানা প্রাচীর নির্মাণে বাঁধা নতুন ঘোষণা কোটা আন্দোলনকারীর, কাল সারাদেশ শাটডাউন রাজারহাটে ধর্মীয় নেতৃবৃন্দের দক্ষতা বৃদ্ধি বিষয়ক ৩ দিন ব্যাপী ওরিয়েন্টশন সভা কবি সঞ্জয় দেবনাথ ও মাহফুজ রিপনকে ভারতের কুমারঘাটে সম্মাননা প্রদান .

কমলগঞ্জ উপজেলা নির্বাচন, চেয়ারম্যান প্রার্থী বুলবুলের মতবিনিময়

  • শনিবার, ১৮ মে, ২০২৪

কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি :: তৃতীয় ধাপে উপজেলা পরিষদ নির্বাচনেকে সামনে রেখে সাংবাদিকদের সাথে শনিবার (১৮ মে) দুপুরে কমলগঞ্জের হীড বাংলাদেশের কনফারেন্স কক্ষে মতবিনিময় করেছেন মৌলভীবাজারের কমলগঞ্জে উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী মো. ইমতিয়াজ আহমেদ বুলবুল।

এসময় উপস্থিত ছিলেন কমলগঞ্জ পৌরসভার মেয়র মো. জুয়েল আহমেদ, কমলগঞ্জ প্রেসক্লাবের সভাপতি বিশ্বজিৎ রায়, প্রবীণ সাংবাদিক মুজিবুর রহমান রঞ্জু সাপ্তাহিক কমলগঞ্জের সংবাদ সম্পাদক এড. মো. সানোয়ার হোসেনসহ উপজেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার স্থানীয় সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

উপজেলা চেয়ারম্যান প্রার্থী ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি সভাপতি মো. ইমতিয়াজ আহমেদ বুলবুল সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন এবং আগামী দিনে কমলগঞ্জ উপজেলার সার্বিক উন্নয়নে সকলের সহযোগিতা কামনা করে বলেন, আমি আপনাদেরই সন্তান। এই কমলগঞ্জের আলো-বাতাসেই আমার বেড়ে ওঠা। দুর্নীতিমুক্ত সমাজ গড়তে চাই আপনাদের সাথে নিয়েই। মানুষের জন্য কাজ করার অভিপ্রায় থেকে জনগণের চাপেই আমি আসন্ন কমলগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে আমি চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছি।

উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হতে পারলে শিক্ষা, স্বাস্থ্য ও যোগাযোগ ব্যবস্থাসহ সার্বিক উন্নয়নের মাধ্যমে কমলগঞ্জকে একটি স্মার্ট ও আধুনিক উপজেলায় পরিণত করতে পারবো বলে আশাবাদী। সঠিক নেতৃত্বের মাধ্যমে সকল কিছু করা সম্ভব, আমি বিশ্বাস করি সঠিক উদ্যোগের মাধ্যমে পরিবর্তনের অঙ্গীকার নিয়ে এই উপজেলাকে একটি আধুনিক বাসযোগ্য উপজেলা পরিষদের রূপ দিতে পারব সবাই মিলে। শুধু প্রতিশ্রুতি নয়, এবার হবে উন্নয়ন। আমি চেয়ারম্যান নির্বাচিত হলে, জনসেবা আর উন্নয়নের বাইরে আমার কোনো চিন্তা নেই। কমলগঞ্জ উপজেলার সর্বস্তরের জনগনকে সাথে নিয়ে সমস্যা ও সঙ্কট মোকাবেলায় কাজ করবো। সবাইকে সাথে নিয়ে সমন্বিতভাবে কাজ করে কমলগঞ্জকে একটি স্মার্ট ও উন্নয়নশীল উপজেলা হিসেবে গড়তে চাই। এজন্য প্রয়োজন উপজেলাবাসীর স্নেহ, ভালোবাসা ও সমর্থন।

তিনি আরো বলেন, দীর্ঘদিন থেকে এলাকার নানা উন্নয়ন কর্মকান্ডের সঙ্গে জড়িত। সুষ্ঠু, অবাধ ও শান্তিপূর্ণভাবে আগামী ২৯ মে কমলগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে মোটর সাইকেল প্রতীকে উপজেলা চেয়ারম্যান পদে নির্বাচিত হলে এলাকার সন্ত্রাস, মাদক নির্মুল, শিক্ষা, কৃষি খাত, পর্যটন, যোগাযোগ ব্যবস্থার উন্নয়নসহ স্মার্ট কমলগঞ্জ উপজেলা গঠনে কাজ করে যাবেন বলে জানান।

আমি বিশ্বাস করি, আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে কমলগঞ্জ উপজেলার জনগন তাদের হৃদয়ে আমাকে ঠাঁই দেবেন। তিনি সাংবাদিকদের সার্বিক সহযোগিতা কামনা করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews