কমলগঞ্জ উপজেলা নির্বাচন, চেয়ারম্যান প্রার্থী বুলবুলের মতবিনিময় কমলগঞ্জ উপজেলা নির্বাচন, চেয়ারম্যান প্রার্থী বুলবুলের মতবিনিময় – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৫:৩২ পূর্বাহ্ন
শিরোনাম :
কুলাউড়ায় লক্ষাধিক মানুষ পানি বন্দি, বাড়ছে পানি, বাড়ছে দুর্ভোগ! দুর্যোগ মোকাবেলায় বিশ্বে বাংলাদেশ রোলমডেল : দুর্যোগ ও ত্রাণ প্রতিমন্ত্রী হাকালুকি হাওরপারে বন্যার অবণতি-বড়লেখায় ২৫২ গ্রাম প্লাবিত, আশ্রয় কেন্দ্রে ২২০ পরিবার, লাখো মানুষ পানিবন্দি মৌলভীবাজারে বন্যা কবলিত ৪৩২ গ্রাম, পানিবন্দি প্রায় ২ লাখ মানুষ সবার সমন্বয়ে বন্যা মোকাবেলা করতে হবে: প্রতিমন্ত্রী শফিক চৌধুরী বড়লেখায় ৫ হাজার মানুষ পানিবন্দী, আশ্রয় কেন্দ্রে আসা শুরু দুর্গতদের ফের সিলেটের পর্যটন কেন্দ্রগুলো বন্ধ ঘোষণা যৌতুকের দাবীতে বড়লেখায় ফ্রান্স প্রবাসীর স্ত্রীকে বাড়ি থেকে বের করে দিল শ্বশুর-ভাসুর আবারও সিলেট নগর পানির নিচে, ঈদ পালনে ভোগান্তি কুলাউড়ার জয়চন্ডীতে পঞ্চায়েত প্রধানের উপর হামলা: ক্ষুব্ধ এলাকাবাসী

কমলগঞ্জ উপজেলা নির্বাচন, চেয়ারম্যান প্রার্থী বুলবুলের মতবিনিময়

  • শনিবার, ১৮ মে, ২০২৪

কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি :: তৃতীয় ধাপে উপজেলা পরিষদ নির্বাচনেকে সামনে রেখে সাংবাদিকদের সাথে শনিবার (১৮ মে) দুপুরে কমলগঞ্জের হীড বাংলাদেশের কনফারেন্স কক্ষে মতবিনিময় করেছেন মৌলভীবাজারের কমলগঞ্জে উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী মো. ইমতিয়াজ আহমেদ বুলবুল।

এসময় উপস্থিত ছিলেন কমলগঞ্জ পৌরসভার মেয়র মো. জুয়েল আহমেদ, কমলগঞ্জ প্রেসক্লাবের সভাপতি বিশ্বজিৎ রায়, প্রবীণ সাংবাদিক মুজিবুর রহমান রঞ্জু সাপ্তাহিক কমলগঞ্জের সংবাদ সম্পাদক এড. মো. সানোয়ার হোসেনসহ উপজেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার স্থানীয় সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

উপজেলা চেয়ারম্যান প্রার্থী ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি সভাপতি মো. ইমতিয়াজ আহমেদ বুলবুল সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন এবং আগামী দিনে কমলগঞ্জ উপজেলার সার্বিক উন্নয়নে সকলের সহযোগিতা কামনা করে বলেন, আমি আপনাদেরই সন্তান। এই কমলগঞ্জের আলো-বাতাসেই আমার বেড়ে ওঠা। দুর্নীতিমুক্ত সমাজ গড়তে চাই আপনাদের সাথে নিয়েই। মানুষের জন্য কাজ করার অভিপ্রায় থেকে জনগণের চাপেই আমি আসন্ন কমলগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে আমি চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছি।

উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হতে পারলে শিক্ষা, স্বাস্থ্য ও যোগাযোগ ব্যবস্থাসহ সার্বিক উন্নয়নের মাধ্যমে কমলগঞ্জকে একটি স্মার্ট ও আধুনিক উপজেলায় পরিণত করতে পারবো বলে আশাবাদী। সঠিক নেতৃত্বের মাধ্যমে সকল কিছু করা সম্ভব, আমি বিশ্বাস করি সঠিক উদ্যোগের মাধ্যমে পরিবর্তনের অঙ্গীকার নিয়ে এই উপজেলাকে একটি আধুনিক বাসযোগ্য উপজেলা পরিষদের রূপ দিতে পারব সবাই মিলে। শুধু প্রতিশ্রুতি নয়, এবার হবে উন্নয়ন। আমি চেয়ারম্যান নির্বাচিত হলে, জনসেবা আর উন্নয়নের বাইরে আমার কোনো চিন্তা নেই। কমলগঞ্জ উপজেলার সর্বস্তরের জনগনকে সাথে নিয়ে সমস্যা ও সঙ্কট মোকাবেলায় কাজ করবো। সবাইকে সাথে নিয়ে সমন্বিতভাবে কাজ করে কমলগঞ্জকে একটি স্মার্ট ও উন্নয়নশীল উপজেলা হিসেবে গড়তে চাই। এজন্য প্রয়োজন উপজেলাবাসীর স্নেহ, ভালোবাসা ও সমর্থন।

তিনি আরো বলেন, দীর্ঘদিন থেকে এলাকার নানা উন্নয়ন কর্মকান্ডের সঙ্গে জড়িত। সুষ্ঠু, অবাধ ও শান্তিপূর্ণভাবে আগামী ২৯ মে কমলগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে মোটর সাইকেল প্রতীকে উপজেলা চেয়ারম্যান পদে নির্বাচিত হলে এলাকার সন্ত্রাস, মাদক নির্মুল, শিক্ষা, কৃষি খাত, পর্যটন, যোগাযোগ ব্যবস্থার উন্নয়নসহ স্মার্ট কমলগঞ্জ উপজেলা গঠনে কাজ করে যাবেন বলে জানান।

আমি বিশ্বাস করি, আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে কমলগঞ্জ উপজেলার জনগন তাদের হৃদয়ে আমাকে ঠাঁই দেবেন। তিনি সাংবাদিকদের সার্বিক সহযোগিতা কামনা করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews