কুলাউড়ায় যুব র‌্যালী-মানববন্ধন ও সমাবেশ কুলাউড়ায় যুব র‌্যালী-মানববন্ধন ও সমাবেশ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম :
বড়লেখার দক্ষিণভাগ ইউপি নির্বাচন স্থগিত ফেইসবুক চালু নিয়ে অনিশ্চয়তা! কুলাউড়ায় বিশেষ সতর্কতা জারি : অস্থায়ী সেনাক্যাম্প স্থাপন কুলাউড়ার জয়চন্ডীতে রাজু ফাউন্ডেশনের ত্রাণ উপহার বালাগঞ্জের বোয়ালজুর ইউপির উপ-নির্বাচন : চেয়ারম্যান প্রার্থীর উপর হামলার অভিযোগ হাকালুকি হাওর তীরের ৩ উপজেলার জনপ্রতিনিধিদের নিয়ে কুলাউড়ায় মতবিনিময় কমলগঞ্জে ওমান প্রবাসীর বাড়ির সীমানা প্রাচীর নির্মাণে বাঁধা নতুন ঘোষণা কোটা আন্দোলনকারীর, কাল সারাদেশ শাটডাউন রাজারহাটে ধর্মীয় নেতৃবৃন্দের দক্ষতা বৃদ্ধি বিষয়ক ৩ দিন ব্যাপী ওরিয়েন্টশন সভা কবি সঞ্জয় দেবনাথ ও মাহফুজ রিপনকে ভারতের কুমারঘাটে সম্মাননা প্রদান .

কুলাউড়ায় যুব র‌্যালী-মানববন্ধন ও সমাবেশ

  • শনিবার, ১৮ মে, ২০২৪

এইবেলা কুলাউড়া ::  “সকল সহিংসতা ও বৈষম্যের হউক অবসান, কুলাউড়ায় গড়ি শান্তি সম্প্রীতির ঔক্যতান” এই শ্লোগান ধারণ করে মৌলভীবাজারের কুলাউড়ায়  যুব র‌্যালী, মানববন্ধন ও যুব সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৮ মে ) কুলাউড়া যুব ফোরাম আযোজনে এবং জেলা নাগরিক প্লাটফর্ম’র সহযোগিতায় বেসরকারি উন্নয়ন সংস্থা রূপান্তরের আয়োজনে “আস্থা” প্রকল্পের আওতায় কুলাউড়া  পৌর শহরের রাবেয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের হলরুমে উল্লেখিত অনুষ্ঠানমালা অনুষ্ঠিত
হয়।

এ উপলক্ষে কুলাউড়া উপজেলা পরিষদ সড়কে বর্ণাঢ্য র‌্যালীস ও ঘন্টাব্যাপী মানববন্ধন অনুষ্ঠিত হয়। এ সময় যুবরা, শান্তি ও
সম্প্রীতি জন্য বিভিন্ন প্লেকার্ড প্রদর্শন করে।

উপজেলা যুব সমাবেশ জেলা নাগরিক প্লাটফর্মের সভাপতি নজরুল ইসলাম মুহিবের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য দেন লেখক ও নাট্যকার এন, আই, নাহিদ উদ্দিন, রাবেয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুস ছালাম, সাংবাদিক মো: মছব্বির আলী,  রপান্তর আস্থা প্রকল্পের সিলেট ক্লাস্টার কো-অর্ডিনেটর হাসান তারেক, জেলা কো-অর্ডিনেটর মুনজিলা, জেলা ফিল্ড অফিসার মনিরল হক, আনোয়ার পারভেজ জনি তালুকদার প্রমুখ।

বক্তারা বলেন, মুক্তিযুদ্ধের চেতনায়, সামাজিক মূল্যবোধ সম্পন্ন, সাম্প্রদায়িক সম্প্রীতি, সন্ত্রাসমুক্ত একটি সহনশীল অহিংস সমাজ গঠনে যুবদের অংশ গ্রহণ সহ পাশাপাশি সমাজের শিক্ষা, সাংস্কৃতিক কর্মকান্ড সহ বিভিন্ন সামাজিক কর্মকান্ড করে যেতে হবে। দেশের উন্নয়ন ও অগ্রগতিতে যুবসমাজের দায়িত্বের বিষয়গুলো বক্তারা তুলে ধরেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews