সিলেটে আযান প্রতিযোগিতার পুরস্কার বিতরণ  সিলেটে আযান প্রতিযোগিতার পুরস্কার বিতরণ  – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ২১ জুন ২০২৪, ১০:০৯ পূর্বাহ্ন
শিরোনাম :
বড়লেখায় ঢলের পানিতে ডুবে স্কুলছাত্রীর মৃত্যু স্পেনে যুবলীগ কাতালোনিয়া শাখার উদ্যোগে ঈদ পুনর্মিলনী ও আলোচনা মৌলভীবাজারে বন্যার পানিতে ডুবে ২ জনের মৃত্যু কুলাউড়ায় বন্যা আশ্রয় কেন্দ্র পরিদর্শণ করলেন মৌলভীবাজারের জেলা প্রশাসক বড়লেখায় জেলা প্রশাসকের বন্যাদুর্গত এলাকা পরিদর্শন ও খাদ্যসামগ্রী বিতরণ সিলেটে ৮ জুলাই পর্যন্ত এইচএসসি পরীক্ষা স্থগিত কুলাউড়ায় লক্ষাধিক মানুষ পানি বন্দি, বাড়ছে পানি, বাড়ছে দুর্ভোগ! দুর্যোগ মোকাবেলায় বিশ্বে বাংলাদেশ রোলমডেল : দুর্যোগ ও ত্রাণ প্রতিমন্ত্রী হাকালুকি হাওরপারে বন্যার অবণতি-বড়লেখায় ২৫২ গ্রাম প্লাবিত, আশ্রয় কেন্দ্রে ২২০ পরিবার, লাখো মানুষ পানিবন্দি মৌলভীবাজারে বন্যা কবলিত ৪৩২ গ্রাম, পানিবন্দি প্রায় ২ লাখ মানুষ

সিলেটে আযান প্রতিযোগিতার পুরস্কার বিতরণ 

  • রবিবার, ১৯ মে, ২০২৪

এইবেলা ডেস্ক :: সিলেটে কাফেলা অচিনপুরী আয়োজনে ‘আঞ্চলিক আযান প্রতিযোগিতা ২০২৪ এর পুরস্কার বিতরণ  শনিবার (১৮ মে) সকাল ১০টায় নগরীর একটি অভিজাত হোটেলে পুরষ্কার বিতরনী সম্পন্ন হয়েছে।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- প্রবাসী কল্যাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী। অন্যান্য অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন- ধর্মবিষয়ক মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি সিলেট-৫ আসনের এমপি মাওলানা হুছামুদ্দিন চৌধুরী ফুলতলী, সিলেট ওসমানী মেডিকেল কলেজের প্রাক্তন অধ্যক্ষ অধ্যাপক নুরুল আম্বিয়া চৌধুরীসহ আযান প্রতিযোগিতায় অংশগ্রহণকারী বিভিন্ন বিভাগের প্রতিযোগীরা।

অনুষ্ঠানে মুখ্য আলোচক হিসাবে আজান বিষয়ে বক্তব্য দেন বিশিষ্ট কবি, ইসলামি গবেষক ও দার্শনিক মুসা আল হাফিজ।

প্রধান অতিথির বক্তব্যে প্রতিমন্ত্রী বলেন, এ প্রতিযোগিতার মাধ্যমে শিক্ষার্থীরা ইসলামী জ্ঞান অর্জন করতে পারবে। বিশেষ করে শিশু বিভাগের শিক্ষার্থীদের মধ্যে ইসলামী জ্ঞান প্রসারে এ ধরনের প্রতিযোগিতা গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলেও জানান প্রতিমন্ত্রী।

আয়োজকেরা জানান, এ প্রতিযোগিতায় প্রাপ্তবয়স্ক ও শিশু এ দুই বিভাগে বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের প্রায় সাড়ে তিনশো প্রতিযোগী অংশ নেন। বিভিন্ন ধাপ পেরিয়ে প্রাপ্তবয়স্ক বিভাগে ১০ জন ও শিশু বিভাগে ৩জনকে বিজয়ী ঘোষণা করে পুরষ্কৃত করা হয়েছে। ভবিষ্যতে আরও বড় পরিসরে প্রতিযোগিতার আয়োজন করা হবে বলেও জানান তারা।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews