রাজনগরে দায়িত্বে অবহেলার দায়ে ৪ জনের বিরুদ্ধে মামলা আটক ২ রাজনগরে দায়িত্বে অবহেলার দায়ে ৪ জনের বিরুদ্ধে মামলা আটক ২ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম :
বড়লেখার দক্ষিণভাগ ইউপি নির্বাচন স্থগিত ফেইসবুক চালু নিয়ে অনিশ্চয়তা! কুলাউড়ায় বিশেষ সতর্কতা জারি : অস্থায়ী সেনাক্যাম্প স্থাপন কুলাউড়ার জয়চন্ডীতে রাজু ফাউন্ডেশনের ত্রাণ উপহার বালাগঞ্জের বোয়ালজুর ইউপির উপ-নির্বাচন : চেয়ারম্যান প্রার্থীর উপর হামলার অভিযোগ হাকালুকি হাওর তীরের ৩ উপজেলার জনপ্রতিনিধিদের নিয়ে কুলাউড়ায় মতবিনিময় কমলগঞ্জে ওমান প্রবাসীর বাড়ির সীমানা প্রাচীর নির্মাণে বাঁধা নতুন ঘোষণা কোটা আন্দোলনকারীর, কাল সারাদেশ শাটডাউন রাজারহাটে ধর্মীয় নেতৃবৃন্দের দক্ষতা বৃদ্ধি বিষয়ক ৩ দিন ব্যাপী ওরিয়েন্টশন সভা কবি সঞ্জয় দেবনাথ ও মাহফুজ রিপনকে ভারতের কুমারঘাটে সম্মাননা প্রদান .

রাজনগরে দায়িত্বে অবহেলার দায়ে ৪ জনের বিরুদ্ধে মামলা আটক ২

  • বৃহস্পতিবার, ২৩ মে, ২০২৪

রাজনগর (মৌলভীবাজার) প্রতিনিধি :: মৌলভীবাজারের রাজনগর উপজেলা পরিষদ নির্বাচনে দায়িত্ব পালনে অবহেলার অভিযোগে প্রিসাইডিং অফিসার ও সহকারী প্রিসাইডিং অফিসারসহ ৪ জনের বিরুদ্ধে মামলা হয়েছে। অভিযুক্ত ২ জনকে আটক করে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

মঙ্গলবার (২১ মে) ৭নং কামারচাক ইউনিয়নের পঞ্চানন্দপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে অনিয়মের ঘটনায় এ মামলা দায়ের করা হয়।

বুধবার (২২ মে) সকালে রাজনগর উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার সুপ্রভাত চাকমা বাদী হয়ে মামলাটি দায়েরকরেন।

এ ঘটনায় যে দু’জনকে গ্রেপ্তার করা হয়েছে তারা হলেন- প্রিসাইডিং অফিসার আকাশ দাস, সহকারী প্রিসাইডিং অফিসার মো. জাকির হোসেন। আটককৃতদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলে রাজনগর থানার অফিসার ইনচার্জ মো. আব্দুছ ছালেক জানান।

রিটার্নিং কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা যায়, অভিযুক্তদের বিরুদ্ধে বেআইনিভাবে বহিরাগতদের ভোটদানে সহযোগিতা, দায়িত্ব পালনে অবহেলা ও নির্বাচনে প্রভাব খাটানোর অভিযোগ রয়েছে।

প্রিসাইডিং অফিসার আকাশ দাস, সহকারী প্রিসাইডিং অফিসার মো. জাকির হোসেন ছাড়াও অন্য অভিযুক্তরা হলেন পোলিং জামিল আহমদ ও আছমা বেগম।

উল্লেখ্য, ২১ মে মৌলভীবাজার জেলার একমাত্র রাজনগর উপজেলায় ২য় ধাপে উপজেলা নির্বাচন অনুষ্ঠিত হয়। #

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews